scorecardresearch
 

Shiva Yoga Horoscope: সুখে কাটবে জীবন, আসবে টাকা, বিশেষ যোগে মালামাল ৩ রাশি

জ্যোতিষ মতে, আজ কন্যা রাশিতে থাকবে চাঁদ। এদিন শিব যোগের শুভ প্রভাব থাকবে। যার ফলে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের কপাল খুলবে...

Advertisement
কপাল খুলবে ৩ রাশির জাতকদের। কপাল খুলবে ৩ রাশির জাতকদের।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, আজ কন্যা রাশিতে থাকবে চাঁদ।
  • এদিন শিব যোগের শুভ প্রভাব থাকবে।
  • লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে, আজ কন্যা রাশিতে থাকবে চাঁদ। এদিন শিব যোগের শুভ প্রভাব থাকবে। যার ফলে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের কপাল খুলবে...

মেষ রাশি (Aries): 

ভাগ্যোদয় হবে মেষ রাশির জাতকদের। সব কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। ব্যবসারীরা লাভবান হবেন। দীর্ঘদিনের কোনও ইচ্ছেপূরণ হবে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo): 
কন্যা রাশির জাতকদের জন্য ভাল সময়। অর্থলাভের যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। ব্যবসায় সাফল্য পাবেন। 

ধনু রাশি (Sagittarius): 
কপাল খুলবে ধনু রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীরা সফল হবেন। ঘরে সুখ-সমৃদ্ধি আসবে। দাম্পত্য সুখ বাড়বে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, গত ২৯ জুন কর্কট রাশিতে প্রবেশ করেছে বুধ। ১৬ জুলাই ওই রাশিতে প্রবেশ করবে সূর্য। যার ফলে সূর্য এবং বুধের মিলন হবে। তৈরি হবে বুধাদিত্য যোগ। যার প্রভাবে ভাগ্য খুলবে কন্যা, কর্কট, মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ২০২৫ সালের ১৩ মে পর্যন্ত এই রাশিতে থাকবে দেবগুরু। বৃহস্পতির এই গোচরে কুবের রাজযোগ তৈরি হয়েছে। যার শুভ প্রভাব পড়বে মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের জীবনে। জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই সিংহ রাশিতে জুটি বাঁধবে শুক্র এবং বুধ। এরফলে তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ। যার শুভ প্রভাবে ভাগ্যোদয় হবে সিংহ, বৃশ্চিক এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আজ থাকছে গজকেশরী যোগের শুভ প্রভাব। এই বিশেষ যোগে নারায়ণের আশীর্বাদ পাবেন বৃষ, তুলা এবং মকর রাশির জাতকরা।
 

Advertisement

Advertisement