scorecardresearch
 

Guru Mangal Yog Horoscope: আয় বাড়বে লাফিয়ে, বিশেষ যোগে চোখধাঁধানো উন্নতি ৩ রাশির

জ্যোতিষ মতে, ধনু রাশিতে গমন করেছে চন্দ্র। পাশাপাশি, বৃষ রাশিতে বৃহস্পতি এবং মঙ্গল থাকায় গুরু-মঙ্গল যোগ তৈরি হয়েছে। এর প্রভাবে ভাগ্য খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
কপাল খুলবে ৩ রাশির। কপাল খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, ধনু রাশিতে গমন করেছে চন্দ্র।
  • বৃষ রাশিতে বৃহস্পতি এবং মঙ্গল থাকায় গুরু-মঙ্গল যোগ তৈরি হয়েছে।
  • ভাগ্য খুলবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, ধনু রাশিতে গমন করেছে চন্দ্র। পাশাপাশি, বৃষ রাশিতে বৃহস্পতি এবং মঙ্গল থাকায় গুরু-মঙ্গল যোগ তৈরি হয়েছে। এর প্রভাবে ভাগ্য খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

কন্যা রাশি (Virgo): 
ভাগ্যোদয় হবে কন্যা রাশির জাতকদের। আর্থিক অবস্থা আগের থেকে ভাল হবে। আয় বাড়বে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। সব কাজে সাফল্য পাবেন। 

সিংহ রাশি (Leo): 
ভাগ্যের চাকা ঘুরবে সিংহ রাশির জাতকদের। সব স্বপ্নপূরণ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটবে। ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio): 
লাভবান হবেন বৃশ্চিক রাশির জাতকরা। কর্মক্ষেত্রে উন্নতি হবে। বিনিযোগের জন্য ভাল সময়। লাভের মুখ দেখবেন ব্যবসায়ীরা। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই রাশি বদলাবে শুক্র। সিংহ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। শুক্রের গোচরে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং মিথুন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন। লাভবান হবেন সিংহ, কর্কট এবং ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, অগস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। আগামী ১৬ অগস্ট সূর্যের গোচর হবে। ওই রাশিতে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে সূর্য। যার প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। জ্যোতিষ মতে, বর্তমানে মীন রাশিতে রয়েছে রাহু। ২০২৫ সালের মে মাস পর্যন্ত এই রাশিতেই থাকবে রাহু। তারপরে রাহু কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহুর এহেন গোচরে লাভের মুখ দেখবেন কুম্ভ এবং মকর রাশির জাতকরা।
 

Advertisement

Advertisement