scorecardresearch
 

Zodiac Sign: এই রাশিদের স্বভাব জেনে তবেই ডেটে যান, নয় তো পড়বেন বিপদে

Zodiac Sign: এখন সম্পর্কে জড়ানোর আগে সকলেই ডেটে যাওয়া পছন্দ করেন। প্রথম ডেটকে সুন্দর করে তুলতে কেউ কোনও খামতি রাখেন না। প্রথম ডেট যাতে আজীন মনে থাকে সেই চেষ্টাই করে থাকেন সকলে। তবে ডেটে যাওয়ার আগে যার সঙ্গে ডেট করছেন তার রাশি জেনে নিন আর সেই অনুযায়ী তাঁকে ট্রিট করুন।

Advertisement
এই রাশিদের সঙ্গে ডেটে যাওয়ার আগে এদের স্বভাব জানুন এই রাশিদের সঙ্গে ডেটে যাওয়ার আগে এদের স্বভাব জানুন
হাইলাইটস
  • এখন সম্পর্কে জড়ানোর আগে সকলেই ডেটে যাওয়া পছন্দ করেন।
  • প্রথম ডেটকে সুন্দর করে তুলতে কেউ কোনও খামতি রাখেন না।
  • প্রথম ডেট যাতে আজীন মনে থাকে সেই চেষ্টাই করে থাকেন সকলে

এখন সম্পর্কে জড়ানোর আগে সকলেই ডেটে যাওয়া পছন্দ করেন। প্রথম ডেটকে সুন্দর করে তুলতে কেউ কোনও খামতি রাখেন না। প্রথম ডেট যাতে আজীন মনে থাকে সেই চেষ্টাই করে থাকেন সকলে। তবে ডেটে যাওয়ার আগে যার সঙ্গে ডেট করছেন তার রাশি জেনে নিন আর সেই অনুযায়ী তাঁকে ট্রিট করুন। দেখবেন সেই ডেট আপনার সফল হতে বাধ্য। 

মেষ রাশি
মেষ রাশির জাতকদের সঙ্গে যদি ডেট করেন তবে মনে রাখবেন তাঁরা সবসময় এমন কাউকে চায় যারা তাঁদের এনার্জিকে চাঙ্গা করবে। তবে একই সঙ্গে যেন মেষ রাশিদের যেন মাটিতে থাকতেও সহায়তা করে। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের সঙ্গে ডেট করার অর্থ হল আপনাকে তাঁদের আকর্ষণীয় স্বভাবের প্রশংসা করতেই হবে। তবে তাঁদের স্পেসও দিতে হবে সেই সঙ্গে। 

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশির সঙ্গে ডেট করতে যাওয়ার আগে মনে রাখবেন তাঁরা কিন্তু কথা বলতে ভীষণ ভালবাসেন। তাই ধৈর্য ধরে তাদের কথা শুনতে হবে আপনাকে। 

কর্কট রাশি
কর্কট রাশির জাতকরা চান এমন একজন যারা তাদের আবেগ ও স্বাচ্ছন্দ্যকে অগ্রাধিকার দেবে। যারা কর্কট রাশিদের সুরক্ষা দেবে তারা তাদের সঙ্গেই বেশি কমফর্ট ফিল করে। 

সিংহ রাশি
সিংহ রাশির জাতকরা আত্মবিশ্বাসে ভরপুর এবং তাদের ক্যারিশমা আপনাকে আকৃষ্ট করবে। এরা একই সঙ্গে খুব রুঢ় ও এদের প্রচুর চাহিদা থাকে। তাই এদের সঙ্গে ডেট করার আগে তাদের প্রশংসা করতে হবে কিন্তু এদের স্বভাব নরম করতে বলা মানে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া। 

কন্যা রাশি
কন্যা রাশিরা এমন কাউকে চান যারা তাদের প্রশান্তি দেবে এবং তাদের অগোছলোময় জীবনের প্রশংসা করবে। এদের সঙ্গে ডেট করার আগে এগুলো মাথায় রাখবেন। 

Advertisement

তুলা রাশি
তুলা রাশির জাতকদের কূটনীতি স্বভাবের প্রশংসা আপনাকে করতে হবে যদি তাদের সঙ্গে ডেট করেন আপনি। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতকদের এমন একজন ডেটের জন্য প্রয়োজন যারা তাদের আবেগকে পরিচালনা করতে পারবে এবং তাদের এনার্জিকে ইতিবাচক দিকে নিয়ে যাবে। 

ধনু রাশি
ধনু রাশিরা রোম্যাঞ্চকর ও বাস্তববাদী হয়ে থাকে। তবে তাদের বুদ্ধি কম ও কৌশলহীন হয়ে থাকে এরা। তাই ডেট করার সময় এই বিষয়গুলি মাথায় রাখতে হবে। 

মকর রাশি
এই রাশির জাতকরা ঠান্ডা মেজাজের ও মেপে চলতে ভালবাসে। মকররা এমন কারোর সঙ্গ পেতে চান যারা তাদের কাজের নীতির প্রশংসা করবে এর পাশাপাশি ব্যক্তিগত সম্পর্ককে অগ্রাধিকার দেবে। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশিদের সঙ্গে ডেট করার আগে মাথায় রাখবেন যে এরা তাদের ব্যক্তিগত স্পেস নিয়ে যথেষ্ট সচেতন। পাশাপাশি এরা এমন কাউকে চায় যারা তাদের আবেগ দিয়ে বুঝবে। 

মীন রাশি 
মীন রাশির জাতকদের এমন কাউকে প্রয়োজন যারা তাদের আবেগকে বুঝবে এবং সেই সঙ্গে তাদের সবকিছুর দায়িত্ব নেবে। আপনি যদি সেরকম কেউ হন তবে মীন রাশির জাতকদের সঙ্গে ডেট করতে পারেন। 
 
  

Advertisement