scorecardresearch
 

Thursday Lucky Zodiac: গুরুবারে সর্বার্থ সিদ্ধি যোগ, লক্ষ্মী-নারায়ণের কৃপায় লাভ বৃদ্ধি ৫ রাশির

17 October 2024 Rashifal: ১৭ অক্টোবর, হর্ষন যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ সহ অনেকগুলি বিশেষ ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, মকর, মীন-সহ ৫ রাশির জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার সম্পদ, জ্ঞান, শিক্ষা ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং লক্ষ্মীর অধিপতি ভগবান নারায়ণকে উৎসর্গ করা হয়েছে, তাই এদিন এই ৫টি রাশির জাতক ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর সঙ্গে বৃহস্পতির আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া বৃহস্পতিবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে।

Advertisement
গুরুবারে  লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে


  Top 5 Most Luckiest Zodiac Sign, 17 October 2024: বৃহস্পতিবার, ১৭  অক্টোবর, চন্দ্র মীন রাশির পরে মেষ রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, আশ্বিন মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথি এবং এই দিনে হর্ষন যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং রেবতী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে শুভ যোগ তৈরি হচ্ছে তা সিংহ, মকর, মীন সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতকদের সমাজে সম্মান বৃদ্ধি পাবে এবং আইনি বিষয়েও তারা স্বস্তি পাবেন।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৭ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
১৭ অক্টোবর মিথুন রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। মিথুন রাশির লোকেরা গ্রহের শুভ প্রভাবের কারণে  তাদের কাজ আটকে যাওয়া এড়াবেন এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে সক্রিয় থাকবেন। ধর্মীয় কাজে এগিয়ে থাকবেন এবং পুজো-অর্চনা করে মানসিক শান্তিও পাবেন। ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিরা প্রভাবশালী ব্যক্তিদের সহায়তা পাবেন এবং নতুন ধারণার মাধ্যমে ব্যবসায় অগ্রগতির পথে এগিয়ে যাবেন। যারা চাকরি  করছেন তারা সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক থাকার সুবিধা পাবেন এবং নতুন প্রকল্পে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার ভাই, বোন এবং আশেপাশের লোকেদের সঙ্গে  আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে এবং তাদের সাহায্যে আপনার পরিবারের অনেক কাজও সম্পন্ন হবে। বৈবাহিক জীবনে চলমান সমস্যাগুলি একে অপরের অনুভূতি বোঝার মাধ্যমে সমাধান রা হবে এবং আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে।

সিংহ রাশি (Leo)
১৭  অক্টোবর সিংহ রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা সকাল থেকে অনেক সুসংবাদ পাবেন এবং তাদের আর্থিক পরিস্থিতি শক্তিশালী করার জন্য কঠোর পরিশ্রম করবেন, এতে আপনি সাফল্যও পাবেন। টাকা প্রাপ্তির মাধ্যমে ঋণ সহজেই দূর হবে এবং আপনি নিজের জন্য অনলাইন শপিংও করতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে  একসাথে আপনি আপনার সন্তানদের ভবিষ্যত সম্পর্কে সিদ্ধান্ত নিতে পারেন এবং কিছু সম্পত্তি এবং জমিতে বিনিয়োগ করার সুযোগও পাবেন। যারা ব্যবসা করছেন তারা উৎসবের কারণে ভালো লাভ পাবেন এবং নতুন ব্যবসা শুরু করার সুযোগও পাবেন। কর্মরতরা নির্ধারিত লক্ষ্য অর্জনে সফল হবেন, যা কর্মক্ষেত্রে আপনার প্রভাব বাড়াবে এবং আপনার কর্মজীবনকেও শক্তিশালী করবে। সন্ধ্যায় বাড়ির বাচ্চাদের সঙ্গে মজা করার সুযোগ থাকবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
১৭ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  তুলা রাশির জাতক জাতিকারা তাদের অনেক দিনের অসম্পূর্ণ কাজ সেরে ফেলবে এবং আপনি তাড়াহুড়ো থেকেও মুক্তি পাবেন। আপনি বাড়ির সংস্কার বা পরিষ্কারের কাজ শুরু করতে পারেন এবং পরিবারের কোনও সদস্যের সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।  আপনার সামাজিক বৃত্ত বাড়বে, যার ফলে অনেক বিশেষ মানুষের সঙ্গে  আপনার পরিচিতি বাড়বে এবং ভালো বন্ধুর সংখ্যাও বাড়বে। আপনি যদি নিজের ব্যবসা চালাচ্ছেন তবে আপনি ভাল সাফল্য পাবেন এবং আর্থিক নিরাপত্তা বৃদ্ধি অনুভব করতে পারেন।  আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  ভালো সময় কাটানোর সুযোগ পাবেন এবং আপনাকে ভেতর থেকে খুব শক্তিশালী দেখাবে। সন্তানের উন্নতি দেখে মন খুশি হবে এবং আধ্যাত্মিক কাজে নিয়োজিত হবেন। সন্ধ্যায়, আপনি চায়ের আড্ডায়  আশেপাশের লোকদের সঙ্গে  আলোচনা করার সুযোগ পাবেন।

মকর রাশি (Capricorn)
১৭ অক্টোবর মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  নিজেদের জন্য সময় বের করতে পারবে এবং নিজের জন্য কিছু অর্থও খরচ করবেন। আপনার যদি কোনো ঋণ থাকে তাহলে আপনি তা থেকেও মুক্তি পাচ্ছেন বলে মনে হচ্ছে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  সময় কাটাতে আনন্দিত বোধ করবেন এবং তাদের কোথাও বেড়াতে নিয়ে যেতে পারেন। ল প্রিয় বন্ধুর সাহায্যে আপনার নষ্ট কাজ সম্পন্ন হতে পারে এবং আপনি এর সুফলও পাবেন। যারা চাকরি বা ব্যবসা করছেন তারা  ভাল লাভ পাবেন এবং আপনার প্রভাবও বাড়বে। আপনি পরিবারের সদস্যদের উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে সক্ষম হবেন, যার কারণে পরিবারের সদস্যরাও খুব খুশি দেখাবে। সন্ধ্যায় পরিবারে কোনো শুভ ঘটনা নিয়েও আলোচনা হতে পারে।

 মীন রাশি (Pisces)
১৭  অক্টোবর মীন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মীন রাশির লোকেরা যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকে তবে আপনি স্বস্তি পাবেন এবং আপনি কোনও পুরনো বিনিয়োগ থেকেও ভাল আয় পাবেন। আপনি যদি  কোনও কাজ করার সিদ্ধান্ত নেন তবে আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা নতুন বিদেশি পণ্য আনতে পারেন, যা ভালো লাভ বয়ে আনবে। শিক্ষার্থীরা একটি নতুন প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পেতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি, শিক্ষা বা বিদেশ ভ্রমণে যেতে চান, তাদের ইচ্ছা  পূরণ হতে পারে। আপনি যদি  বিনিয়োগ করেন, তাহলে দীপাবলির আশেপাশে আপনার বড় লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারে কোনো শুভ ঘটনা নিয়ে আলোচনা হতে পারে, এতে পরিবারের সিনিয়র সদস্যদের পরামর্শও প্রয়োজন হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement