scorecardresearch
 

Thursday Lucky Zodiac: গুরুবারে গুরু পুষ্য যোগের সংযোগ, কর্যসিদ্ধি বৃশ্চিক সহ ৫ রাশির

24 October 2024 Rashifal: অহোই অষ্টমীর ব্রতর দিন অর্থাৎ ২৪ অক্টোবর, গুরু পুষ্য যোগ, সাধ্য যোগ সহ অনেকগুলি প্রবাবশালী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, ধনু, মকর সহ ৫ টি রাশির জন্য খুব ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ভাগ্য এবং সম্পদের জন্য কারক গ্রহ বৃহস্পতি, এবং মহাবিশ্বের ধারক ভগবান নারায়ণকে উৎসর্গীকৃত, তাই এদিন এই ৫টি রাশির জাতক ভগবান বিষ্ণুর সঙ্গে বৃহস্পতির বিশেষ আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

Advertisement
 লক্ষ্মী-নারায়ণের কৃপায় সমস্ত কাজ সাফল্য ৫ রাশির লক্ষ্মী-নারায়ণের কৃপায় সমস্ত কাজ সাফল্য ৫ রাশির

 Top 5 Most Luckiest Zodiac Sign, 24  October 2024: ২৪ অক্টোবর বৃহস্পতিবার, চন্দ্র তার নিজের রাশি কর্কট রাশিতে পাড়ি দিতে চলেছে। এছাড়াও, কার্তিক মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি এবং প্রতি বছর এই তিথিতে অহোই অষ্টমী ব্রত পালন করা হয়। এই দিনে মায়েরা তাদের সন্তানদের দীর্ঘায়ু ও সমৃদ্ধির জন্য নির্জলা ব্রত  পালন করেন এবং অহোই মাতার পুজো করা হয়। অহোই অষ্টমীর দিনে গুরু পুষ্য যোগ, সাধ্য যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, অহোই অষ্টমীর দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকারা বিলাসিতায় অর্থ ব্যয় করবে এবং উন্নতির নতুন সুযোগও পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য আ২৪ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
অহোই অষ্টমী বৃষ রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। ভগবান বিষ্ণুর কৃপায়, বৃষ রাশির লোকেরা নতুন দায়িত্বের সঙ্গে  এগিয়ে যাবে এবং নিজেদের মধ্যে ইতিবাচক পরিবর্তন করতে প্রস্তুত হবে।  এই রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি ভালো যাবে যারা রিয়েল এস্টেটের কারবার করতে যাচ্ছেন, তারা এতে ভালো লাভ পাবেন। বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য  একটি ভাল সম্বন্ধ আসতে পারে, যার প্রস্তুতি সকাল থেকে শুরু হবে। কর্মজীবীরা যদি তাদের চাকরি পরিবর্তন করতে চান, তাহলে আপনার জন্য একটি শুভ দিন হতে চলেছে। শ্বশুরবাড়িতে কোনো ভুল বোঝাবুঝি হলে আলাপ-আলোচনার মাধ্যমে দূরত্ব কেটে যাবে এবং সম্পর্কের উন্নতি হবে। শিক্ষার্থীদের একাগ্রতা বৃদ্ধি পাবে, তারা আরও ভাল পড়াশোনা করবে এবং শিক্ষার মান পূরণ করবে।

সিংহ রাশি (Leo)
অহোই অষ্টমী সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবে, যা আপনাকে মনোবল এবং আত্মবিশ্বাসে ভাল বৃদ্ধি দেবে।  শিক্ষার্থীদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে কারণ তারা তাদের কঠোর পরিশ্রমের পূর্ণ ফলাফল পাবে এবং প্রতিটি পরীক্ষায় সফল হবে। এই রাশির জাতক জাতিকারা যারা শিক্ষা, চাকরি বা ভ্রমণের জন্য বিদেশে যেতে চান, তাহলে  আপনার এই দিকের কাজ সফল হতে দেখা যাবে। আপনি আয়ের নতুন উৎস পাবেন এবং কিছু সম্পত্তি এবং জমিতে বিনিয়োগের সুযোগও পাবেন। পরিবারের সদস্যদের মধ্যে যদি কোনও বিবাদ চলছে, তবে তা শেষ হবে এবং দীপাবলির আগে ঘর পরিষ্কার করা এবং রঙ করার কার্যক্রম শুরু হতে পারে। সন্ধ্যায়, আপনি আপনার সঙ্গীর সঙ্গে কাছাকাছি একটি মন্দিরে যেতে পারেন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
অহোই অষ্টমী বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা  প্রতিটি কাজের পরিকল্পনা করবে এবং পৈতৃক উত্তরাধিকার বা অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।  আপনি অনলাইন শপিং করার সুযোগ পাবেন এবং আপনার আরামের জন্য কিছু অর্থ ব্যয় করবেন। এই রাশির জাতক জাতিকাদের সন্তানদের সমস্যা সমাধানের জন্য তাদের সঙ্গীর সমর্থন ও পরামর্শের প্রয়োজন হবে। যারা চাকরি ও ব্যবসা করছেন তারা ভাল লাভ পাবেন এবং অনুকূল পরিবেশের কারণে তারা যত তাড়াতাড়ি সম্ভব সমস্ত কাজ শেষ করবেন। আপনি যদি পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকেন, তাহলে ভগবান বিষ্ণুর কৃপায় আপনার দুশ্চিন্তাও দূর হয়ে যাবে এবং বাড়ির মহিলাদের  অহোই অষ্টমীতে ব্রত  করতে দেখা যাবে। সন্ধ্যায় পরিবারের সঙ্গে ডিনার করতে পারেন।

 ধনু রাশি (Sagittarius)
২৪ অক্টোবর ধনু রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। ধনু রাশির জাতকরা যে কোনও কাজেই দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন যা আপনার ভবিষ্যতকেও শক্তিশালী করবে। প্রেম জীবনে  খুব সন্তুষ্ট বোধ করবেন এবং এর ইতিবাচক প্রভাব আপনার প্রেমের জীবনেও দেখা যাবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতা বা পরীক্ষায় লোকেদের সামনে তাদের কাজ দেখানোর সুযোগ পাবে, যা আপনাকে নিজের জন্য একটি বিশেষ জায়গা তৈরি করতে সহায়তা করবে। এই রাশির ব্যবসায়ীরা  উৎসবের কারণে খুব ব্যস্ত হতে চলেছেন, তাদের ব্যবসায়িক কৌশলগুলির কারণে তারা সর্বাধিক আর্থিক সুবিধা পেতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  অনুকূল সম্পর্ক বজায় রাখবেন এবং সম্পর্ককে শক্তিশালী করতে সফল হবেন।

মকর রাশি (Capricorn)
২৪ অক্টোবর মকর রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  গৃহস্থালীর অনেক কাজ সম্পন্ন করার সুযোগ পাবেন এবং দৈনন্দিন খরচ মেটাতে সক্ষম হবেন। আপনি যদি কোনও স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হন তবে এটি কমে যাবে এবং আপনি শক্তিমান বোধ করবেন। আপনি যদি  আপনার বাড়ি মেরামত করতে চান তবে দিনটি তার জন্য শুভ হবে। আপনি ব্যবসায় আরও বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা ব্যবহার করবেন, যার কারণে আপনি ব্যবসায় ভাল সাফল্য পাবেন। আপনি যদি সম্পত্তি এবং যানবাহন কিনতে চান তবে আপনি  একটি ভাল অফার পেতে পারেন। পরিবারে  ধর্মীয় পরিবেশ থাকবে এবং এই রাশির জাতক-জাতিকা স্বামী-স্ত্রী একে অপরের জন্য ব্রতও করতে পারেন। সন্তানের সমস্যা সমাধানে সন্ধ্যার সময় কাটবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement