scorecardresearch
 

Thursday 25 July Lucky Zodiac: গুরুবারে গুরু-মঙ্গল যোগের সংযোগ, ধনু-সহ ৫ রাশির দুর্দান্ত সাফল্য

25 July 2024 Rashifal: বৃহস্পতিবার অর্থাৎ ২৫ জুলাই শোভন যোগ, শুক্রাদিত্য যোগ সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কর্কট, কন্যা-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ধর্ম, জ্ঞান, ভাগ্য, সম্পদ ইত্যাদির জন্য কারক গ্রহ গুরু বৃহস্পতি এবং সৃষ্টির নিয়ন্ত্রক ভগবান নারায়ণকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশির জাতকরা ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাকবৃহস্পতিবার কোন রাশির জাতকদের দারুণ যাবে।

Advertisement
গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে

 Top 5 Most Luckiest Zodiac Sign, 25 July 2024:  বৃহস্পতিবার, ২৫ জুলাই, কুম্ভ রাশির পরে, চন্দ্র মীন রাশিতে গমন করতে চলেছে এবং বৃষ রাশিতে বৃহস্পতি মঙ্গল যুতি গুরু মঙ্গল যোগ তৈরি করছে। এছাড়াও শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের পঞ্চমী তিথি এবং এই দিনে গুরু মঙ্গল যোগের সঙ্গে শোভন যোগ, শুক্রাদিত্য যোগ এবং পূর্বাভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগও রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মিথুন, কর্কট, কন্যা রাশি সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশিগুলির কিছু অমীমাংসিত গুরুত্বপূর্ণ কাজ হঠাৎ করেই শেষ হয়ে যাবে এবং আপনার ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন আসবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৫ জুলাই ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
২৫ জুলাই মিথুন রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা অনেক কাজে স্বস্তি পাবেন এবং সরকারি প্রকল্পের সুবিধাও নিতে পারবেন। মানুষের সম্পর্কে আপনার চিন্তাধারায় ইতিবাচক পরিবর্তন আসবে এবং আপনি বন্ধুদের সঙ্গে  আড্ডা দেওয়ার সুযোগ পাবেন। আপনি যদি কোনও ব্যাঙ্ক বা কোনও ব্যক্তির কাছ থেকে ঋণ নেওয়ার কথা ভাবছেন তবে  আপনি এতে সাফল্য পাবেন। কর্মরত ব্যক্তিরা অফিসে কোনও অফিসার বা বসের কাছ থেকে সম্মান পেতে পারেন, এটি আপনার প্রভাব বাড়িয়ে তুলবে, যা কর্মজীবনে অগ্রগতি ঘটাবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করতে চান তবে আপনি সাফল্যের স্বাদ নেওয়ার এবং ভাল আয় পাওয়ার সুযোগ পেতে পারেন। প্রেমের জীবন নিয়ে কথা বললে দুজনের মধ্যে বোঝাপড়ার মাত্রা অনেক বেশি হবে, যা সম্পর্কের বিশ্বাসযোগ্যতা বাড়বে। আপনি যদি আপনার ভাই ও বোনের সঙ্গে সম্পর্কিত কোনও কাজ নিয়ে চিন্তিত হন তবে  আপনি তা থেকে স্বস্তি পাবেন এবং আপনি আপনার প্রিয়জনের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। আপনি কোনো শুভ অনুষ্ঠানে সন্ধ্যার সময় কাটাতে পারেন বা তীর্থযাত্রায় যেতে পারেন

Advertisement

কর্কট রাশি (Cancer)
২৫  জুলাই কর্কট রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  তাদের কথায় মানুষকে প্রভাবিত করতে সফল হবেন এবং ভগবান বিষ্ণুর কৃপায় তাদের সকল ইচ্ছাও পূরণ হবে। আপনি সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সুবিধা পেতে পারেন, যার কারণে আপনার কিছু অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং আপনি দেশ এবং বিদেশে ভ্রমণের সুযোগও পেতে পারেন। আপনি ব্যবসায় ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং ব্যবসা সম্প্রসারণের কিছু পরিকল্পনা নিয়ে কাজ করবেন। চাকরিজীবীরা তাদের কাজ দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন এবং অনেক সুবর্ণ সুযোগ পাওয়ার কারণে খুশিও হবেন। আপনাকে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে না এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনি সম্পূর্ণরূপে সক্রিয় থাকবেন। আপনি আপনার সঙ্গী এবং শ্বশুরবাড়ির কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনি একাকী বোধ করবেন না।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
২৫ জুলাই কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকরা পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করবেন, যা আপনার মনকে খুশি রাখবে এবং আপনি অনেক গুরুত্বপূর্ণ তথ্যও পাবেন। আপনি যদি সম্পত্তি বা শেয়ার বাজারে বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে একটি উপযুক্ত দিন হবে। ভাগ্য আপনার পাশে থাকায়, আপনার কিছু মুলতুবি কাজ  শেষ হতে পারে এবং আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। ব্যবসায় মুনাফা অর্জনের লক্ষ্যে, প্রতিটি কাজ খুব ভেবেচিন্তে করবেন, যার কারণে আপনি ভাল লাভ পাবেন এবং প্রতিযোগী হিসাবে নিজের জায়গা তৈরি করতে সক্ষম হবেন। চাকরিজীবীরা কর্মজীবনে অগ্রগতির সুবর্ণ সুযোগ পাবেন এবং আপনার আয় বৃদ্ধির ইঙ্গিতও রয়েছে। পারিবারিক পরিবেশ ভালো হবে এবং সকল সদস্যের ভালো উন্নতি হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
২৫ জুলাই বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আপনার পছন্দের দিন হবে, মজা করার অনেক সুযোগ থাকবে এবং ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তাও কমে যাবে। এই রাশির জাতকরা উচ্চশিক্ষার জন্য বিদেশে পড়ার সুযোগ পাবেন এবং হঠাৎ আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি যে কোনও পুরনো বিনিয়োগ থেকে ভাল আয় পাবেন এবং উপলব্ধ অর্থ দিয়ে বিনিয়োগের পরিকল্পনাও করবেন। চাকরিজীবী এবং ব্যবসায়ীরা অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন এবং তাদের অবস্থা নিয়ে সন্তুষ্ট হবেন। পরিবারে আপনার অবস্থা ভালো থাকবে এবং আপনি আপনার কথা দিয়ে অন্যের মুখে খুশি আনার জন্যও কাজ করবেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে এবং সম্পর্কের পরিপক্কতার সঙ্গে  আপনারা  একে অপরকে বুঝতে সক্ষম হবেন।

ধনু রাশি (Sagittarius)
২৫ জুলাই ধনু রাশির জাতকদের জন্য একটি সৃজনশীল দিন হতে চলেছে। ধনু রাশির জাতকরা  ধর্মীয় কাজে যুক্ত হবেন এবং অর্থ সঞ্চয়ের সুযোগও পাবেন। আপনি গত কয়েকদিন ধরে যে কাজগুলি নিয়ে তাড়াহুড়ো করছেন তা এখন সম্পূর্ণ হতে শুরু করবে।  আপনি কিছু নতুন লোকের সঙ্গে  দেখা করবেন, যারা ভবিষ্যতে আপনার উপকার করতে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য করা পরিকল্পনাগুলি কার্যকর প্রমাণিত হবে এবং ভাল লাভ পেতেও সফল হবেন। চাকুরীজীবীদের কর্মশৈলীতে ইতিবাচক পরিবর্তন আসবে এবং তারা হঠাৎ করে কিছু ভাল খবর শুনতে পারেন। কোনো প্রতিযোগিতায় অংশ নিতে চাইলে আবেদন করতে পারবেন। আপনি আপনার সন্তানের বিবাহ সংক্রান্ত যে কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন এবং আপনি প্রতিটি পদক্ষেপে আপনার পিতামাতার সমর্থন পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement