scorecardresearch
 

Thursday 30 May Lucky Zodiac: আজ গজলক্ষ্মী রাজযোগের সংযোগ, সিংহ-সহ ৫ রাশির ভাল লাভের সুযোগ

30 May 2024 Rashifal: আজ অর্থাৎ ৩০ মে, শশ যোগ, মালব্য যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার দেবগুরু বৃহস্পতি এবং ভগবান বিষ্ণুকে উৎসর্গীকৃত, তাই দিনটি এই ৫টি রাশিতে শ্রী হরির আশীর্বাদ থাকবে। আসুন জেনে নিই বৃহস্পতিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

Advertisement
আজ শ্রীহরির কৃপায় লক্ষ্মী লাভ ৫ রাশির আজ শ্রীহরির কৃপায় লক্ষ্মী লাভ ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 30 May 2024: ৩০ মে বৃহস্পতিবার, বৃষ রাশিতে বৃহস্পতি ও শুক্রের মিলন ঘটছে, যার কারণে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হচ্ছে। চাঁদ কুম্ভ রাশিতে গমন করছে, যেখানে শনিদেব ইতিমধ্যেই বিরাজমান। এছাড়াও  জ্যৈষ্ঠ মাসের কৃষ্ণপক্ষের সপ্তমী তিথি এবং এই দিনে গজলক্ষ্মী রাজযোগের সঙ্গে  শশ যোগ, মালব্য যোগ এবং ধনিষ্ঠা নক্ষত্রের শুভ সমন্বয় রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এদিন  শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকাদের নেতৃত্বের প্রচেষ্টার উন্নতি হবে এবং বস্তুগত দ্রব্য বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৩০ মে ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
৩০ মে মিথুন রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। আত্মবিশ্বাস এবং সংকল্পের অনুভূতি মিথুন রাশির লোকদের মধ্যে শক্তিশালী হবে, যার কারণে তারা জীবনে শক্তি অর্জন করবে এবং তাদের লক্ষ্যগুলিতে সম্পূর্ণভাবে মনোনিবেশ করবে। যদি আপনার ব্যবসায় কোন সমস্যা হয় তবে তা  চলে যাবে এবং আপনার ব্যবসায়িক পরিকল্পনাগুলি সফল হবে। যদি আপনি কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তবে আপনি  তা পরিশোধ করতে সক্ষম হবেন এবং প্রতিশ্রুতিও পূরণ করবেন। চাকুরীজীবীদের ভাগ্য সহায় থাকার কারণে, তাদের কর্মজীবন দ্রুত অগ্রসর হবে এবং তাদের আয়ের উৎস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের কথা বললে, আপনি ভাই-বোনদের কাছ থেকে ভালবাসা ও সমর্থন পাবেন এবং পিতার সাহায্যে অনেক অসম্পূর্ণ কাজও সম্পন্ন হবে। অবিবাহিত লোকেরা  বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারেন, যাকে ভেবে তারা খুব খুশি হবেন।

সিংহ রাশি (Leo)
৩০ মে সিংহ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের  তাদের কথাবার্তায় মাধুর্য থাকবে এবং তাদের ব্যক্তিত্বেরও উন্নতি হবে, যার কারণে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি নতুন বন্ধুও তৈরি করবেন। ব্যবসায়ীদের ব্যবসায়িক অগ্রগতির জন্য নতুন কৌশল তৈরি করতে দেখা যাবে এবং তারা তাদের প্রতিযোগীদের একটি ভাল প্রতিযোগিতা দিতে সক্ষম হবে। কর্মরত ব্যক্তিরা তাদের কাজকে শীর্ষে নিয়ে যাওয়ার জন্য কাজ করবেন, যার কারণে সবাই প্রভাবিত হবেন এবং কর্মজীবনের ক্ষেত্রে এগিয়ে যাবেন। আপনি  পরিবার এবং বন্ধুদের কাছ থেকে ভাল খবর শুনতে পারেন এবং একাধিক উৎস থেকে অর্থ প্রাপ্তির কারণে আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও বৃদ্ধি পাবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে পারস্পরিক বোঝাপড়া বাড়বে এবং আপনারা একসঙ্গে  কিছু সম্পত্তি ক্রয় করতে পারেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
৩০ মে তুলা রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা  তাদের কাজের মাধ্যমে সমাজের মধ্যে একটি আলাদা স্থান তৈরি করতে সফল হবেন এবং জীবনে যা কিছু সমস্যা চলছিল তাও ভগবান বিষ্ণুর কৃপায় দূর হয়ে যাবে। আপনার আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে এবং সমস্ত কাজ বুদ্ধিমত্তার সঙ্গে  সম্পন্ন করতে সফল হবেন। আপনি যে ক্ষেত্রে কাজ করবেন সেখানে আপনি ভাল লাভ পাবেন এবং মুনাফা অর্জনের জন্য নতুন পরিকল্পনা করবেন, যা ভবিষ্যতেও ভাল লাভ বয়ে আনবে। বৈবাহিক জীবনে যদি আপনার সঙ্গীর সঙ্গে  কোনও বিবাদ চলছে, তবে তা কেটে যাবে এবং আপনারা একে অপরের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। আপনারা দুজনেই পরিবারের উন্নতির জন্য কিছু নতুন পদক্ষেপ নেবেন এবং পরিবারের ছোট সদস্যদের সঙ্গে কোয়ালিটি সময় কাটানোর সুযোগ পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
৩০ মে বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা নিজের পাশাপাশি পুরো পরিবারের চাহিদা পূরণ করবে এবং ধর্মীয় কর্মকাণ্ডে উৎসাহের সঙ্গে  অংশগ্রহণ করবে।  আপনি কোনও ঝামেলা ছাড়াই অনেক মাধ্যমে অর্থ উপার্জনে সফল হবেন এবং ভালভাবে সঞ্চয় করতেও সক্ষম হবেন। ব্যবসায়ীরা সাফল্য উপভোগ করবেন এবং উচ্চ মুনাফা অর্জনেও সফল হবেন। প্রেম জীবন সম্পর্কে কথা বললে, সম্পর্কের মধ্যে ভালবাসা এবং সম্প্রীতি থাকবে এবং আপনারা একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কে থাকবেন, যার কারণে আপনি সহজেই আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। চাকরিজীবীরা  যে কাজই করুন না কেন তার শুভ ফল পাবেন এবং বেতন বৃদ্ধির অপেক্ষারও অবসান হবে। আপনার যে কোনও বিনিয়োগ থেকে ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন ভালো যাবে এবং ভাইদের কাছ থেকে সমর্থন আপনাকে স্বস্তি দেবে।

 মীন রাশি (Pisces)
৩০  মে মীন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা যেকোনো বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন এবং বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগও পাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার কেরিয়ার নিয়ে ভাবছেন, তবে  আপনি এতে এগিয়ে যেতে পারেন এবং আপনার ভিতরে লুকিয়ে থাকা প্রতিভাটি মানুষের সামনে আসতে পারে। আত্মীয়ের কথা মেনে চললে সুনাম অর্জন হবে এবং ধর্মীয় ও সামাজিক কাজ করে মানসিক শান্তিও পাবেন। চাকরিজীবী ও ব্যবসায়ীরা ভালো লাভ পাবেন এবং তাদের ইচ্ছাও পূরণ হবে। ভগবান বিষ্ণুর কৃপায় সম্পত্তি সংক্রান্ত যে কোনো সমস্যার সমাধান হতে পারে এবং আপনার নেতৃত্বের প্রচেষ্টায় উন্নতি হবে। আপনার সঙ্গীর  পরামর্শ ব্যবসায় কাজে লাগবে এবং দুজনের মধ্যে প্রেম বজায় থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement