scorecardresearch
 

Thursday 4 July Lucky Zodiac: আজ বৃদ্ধি যোগের শুভ সংযোগ, মীন-সহ ৫রাশির সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি

4 July 2024 Rashifal: আজ অর্থাৎ ৪ জুলাই, বৃদ্ধি যোগ, গজকেশরী যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট, কন্যা- সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ভাগ্য, ধর্ম, বৈবাহিক জীবন ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং সৃষ্টির নিয়ন্ত্রক ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এদিন এই ৫টি রাশির জাতক শ্রী হরির আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে।

Advertisement
আজ লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে আজ লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে

 Top 5 Most Luckiest Zodiac Sign, 4 July 2024: আজ, বৃহস্পতিবার, ৪ জুলাই, বৃষ রাশির পরে চন্দ্র মিথুনে গমন করতে চলেছে। এছাড়াও  আষাঢ় মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথি এই দিনে বৃদ্ধি যোগ, গজকেশরী যোগ ও মৃগাশিরা নক্ষত্রের শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকারা মানসিক শান্তি অনুভব করবেন এবং ভাগ্য তাদের সঙ্গে  থাকবে প্রতিটি পদক্ষেপে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৪ জুলাই ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
৪ জুলাই মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মেষ রাশির জাতকরা  জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন এবং উন্নতির নতুন পথও খুঁজে পাবেন। সদ্য বিবাহিতদের বাড়িতে বিশেষ অতিথির আগমন হতে পারে, যা পরিবারে উৎসবমুখর পরিবেশ তৈরি করবে। দাম্পত্য জীবনের কথা বললে, স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত হবে এবং দুজনেই একে অপরকে বুঝতে সক্ষম হবে, এতে ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে একটি খুব শুভ দিন হবে এবং অগ্রগতির পথ প্রশস্ত হবে। আমরা যদি চাকুরীজীবীদের কথা বলি, তাহলে  তারা অন্য কোন কোম্পানি থেকে ভালো অফার পেতে পারে, যা তাদের কর্মজীবনে সন্তুষ্টি নিয়ে আসবে। সন্ধ্যাটি বন্ধুদের সঙ্গে মজা করে কাটবে এবং কথোপকথনের সময় আপনি গুরুত্বপূর্ণ তথ্যও পাবেন।

কর্কট রাশি (Cancer)
৪ জুলাই কর্কট রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। কর্কট রাশির মানুষের স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে এবং তারা ধর্মীয় কাজেও মনোনিবেশ করবেন। শ্বশুরবাড়ির সঙ্গে কোনো ধরনের বিবাদ চললে তা শেষ হয়ে যাবে এবং দম্পতি একে অপরকে সাহায্য করতে সবসময় প্রস্তুত থাকবেন। চাকুরীজীবীরা আজ তাদের বন্ধুদের সহায়তায় একটি নতুন চাকরি পাবেন, যা তাদের কর্মজীবনে ভাল অগ্রগতি ঘটাবে। একই সঙ্গে ব্যবসায়ীরা ভালো মুনাফা অর্জন করবেন এবং ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করবেন। আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে আপনার জন্য স্বস্তির লক্ষণ রয়েছে। পারিবারিক জীবনে যদি কোনো বিবাদ চলছে, তা শেষ হবে এবং আপনি কোন  নতুন খাবার উপভোগ করবেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
৪ জুলাই কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির লোকেরা আর্থিকভাবে নিরাপদ বোধ করবেন এবং পরিবারের সমস্ত চাহিদাও পূরণ করবেন। যদি আপনার সঙ্গীর সঙ্গে  কোন ভুল বোঝাবুঝি চলছে, তবে তা শেষ হবে এবং আপনারা একে অপরের কাছে নিজের মতামত প্রকাশ করতে সক্ষম হবেন। আপনি যদি কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি মানসিক শান্তিও অনুভব করবেন। চাকরিজীবীরা তাদের কাজ দিয়ে সবার আস্থা অর্জন করতে সক্ষম হবেন এবং কর্মক্ষেত্রে তাদের নিজস্ব পরিচয় তৈরি করবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সঙ্গীকে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে  পরিচয় করিয়ে দিতে পারেন, যা সম্পর্ককে মজবুত করবে। যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান তারা এই দিকে শুভ লক্ষণ পাবেন।

মকর রাশি (Capricorn)
৪ জুলাই মকর রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা  নতুন লোকের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে সক্ষম হবেন এবং কঠোর পরিশ্রমের জন্যপ্রচুর সাফল্য অর্জন করবেন। আপনি যদি একটি বাড়ি বা যানবাহন কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। আপনি ধর্মীয় ক্রিয়াকলাপের সঙ্গে  সংযুক্ত বোধ করবেন এবং পুরো পরিবারের সঙ্গে একটি ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করবেন। চাকরি সন্ধানকারী যুবকরাও তাদের কর্মজীবন শুরু করার সুযোগ পাবেন। বিনিয়োগকারীরা ভাল আয় করবে এবং লাভের কারণে অন্যত্র বিনিয়োগ করবেন। আপনি সন্তান বা বিবাহের মতো সুসংবাদ শুনতে পারেন, যার কারণে বাড়ির পরিবেশ সুখী হবে এবং পরিবারের সকল সদস্য খুশি হবেন।

মীন রাশি (Pisces)
৪ জুলাই  মীন রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে।  মীন রাশির জাতকদের আয়ের ভালো বৃদ্ধি হবে এবং বড় মঙ্গলবার হনুমানজির কৃপায় তাদের ইচ্ছা পূরণ হবে বলে তারাও খুশি হবেন। আপনি যদি ব্যবসা সংক্রান্ত কোনও সমস্যার সম্মুখীন হন তবে তা  সমাধান হয়ে যাবে এবং অর্থের কোনও অভাব হবে না। কোনো বন্ধুর কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে অর্থ বা অন্য কোনো সুখ পাবেন এবং আত্মীয়দের মধ্যে আপনার ভাবমূর্তি উন্নত হবে। বড় মঙ্গলের উপস্থিতির কারণে, ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং আপনি অন্যদের সাহায্য করার জন্যও প্রস্তুত থাকবেন। চাকরিরত ব্যক্তিরা অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং প্রিয়জনের সহযোগিতায় স্বস্তিও পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement