scorecardresearch
 

Trigrahi Yog 2023: ৫০ বছর পর ৩ রাশির কপালে হঠাৎ প্রচুর টাকা, চাকরি, খ্যাতি যোগ

Trigrahi Yog 2023 : ৫০ বছর পর এই তিন গ্রহ মিলে একসঙ্গে তৈরি করছে ত্রিগ্রহী যোগ। এই যোগ অত্যন্ত শুভ। এই সময় কিছু রাশির জাতক-জাতিকারে আর্থিক দিকে খুব লাভ হবে, জানুন সেই রাশির তালিকা কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
৫০ বছর পর ৩ রাশির কপালে হঠাৎ প্রচুর টাকা, চাকরি, খ্যাতি যোগ ৫০ বছর পর ৩ রাশির কপালে হঠাৎ প্রচুর টাকা, চাকরি, খ্যাতি যোগ
হাইলাইটস
  • সিংহ রাশিতে মঙ্গল, বুধ ও শুক্রের জোট তৈরি হয়েছে
  • এর কারণে সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে

Trigrahi Yog 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের রাশি পরিবর্তনের সময়কাল বলা হয়েছে। যখনই গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করে, তারা জোট গঠন করে এবং অনেক ধরণের শুভ ও অশুভ যোগ তৈরি করে। গত ২৫ জুলাই তারিখে, বুধ গ্রহ প্রবেশ করেছে সিংহ রাশিতে। যেখানে শুক্র এবং মঙ্গল ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এর কারণে সিংহ রাশিতে মঙ্গল, বুধ ও শুক্রের জোট তৈরি হয়েছে। এর কারণে সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে। এই ত্রিগ্রহী যোগ ১২টি রাশির জাতকদের জন্য বড় পরিবর্তন আনবে। অন্যদিকে, কিছু রাশিচক্রের জন্য এটি ভাগ্য পরিবর্তন করতে পারে। এই মানুষদের যে কোনও বড় ইচ্ছা পূরণ হতে পারে। অর্থ লাভ হতে পারে, বড় পদোন্নতি পেতে পারে।

সিংহ রাশি

যোগের শুভ প্রভাব পড়বে সিংহ রাশির (leo) ব্যক্তিদের উপর। এসময় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে খুব লাভ হবে। ব্যবসা থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখই দেখবেন। আয় বৃদ্ধি হবে আপনার। আপনারা নতুন চাকরিতে নিয়োগ করতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে, অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সকল কাজে এগিয়ে যেতে পারবেন আপনি। যারা বেসরকারি চাকরি করছেন তাদের চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আটকে থাকা ঋণ আপনি পেয়ে যাবেন।

আরও পড়ুন

তুলা রাশি

যোগের শুভ প্রভাব পড়বে তুলা রাশির (libra) ব্যক্তিদের উপর। এসময় আপনারা আয় বাড়তে থাকবে। চাকরিতে পদোন্নতি হবে।চাকরি থেকে ব্যবসায় সাফল্যের সময় শুরু হবে। শুধু তাই নয়, নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আর্থিক লাভ হবে আপনার।এই সময় কেরিয়ারের জন্য আপনাকে ভাবতে হবে না, নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সকলের সঙ্গে সুখে থাকতে পারবেন। কেরিয়ারে আপনি খুব ভালো উন্নতি করতে পারবেন। এই সময় দাম্পত্য জীবনেও আপনি ভালো থাকতে পারবেন।

Advertisement

কুম্ভ রাশি

যোগের শুভ প্রভাব পড়বে কুম্ভ রাশির (Aquarius) ব্যক্তিদের উপরে। এই সময় আপনি জীবনে যা চাইবেন। আর্থিক দিকে খুব লাভ হবে। জীবনে সফলতার সময় শুরু হবে আপনার। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে এগিয়ে যেতে পারবেন, অর্থ লাভের সম্ভাবনা রয়েছে আপনার। কাকার থেকে টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা সরকারি চাকরি করছেন তাদের বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। এসময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবনে আপনি খুব সুখী হবেন।মানসিক চাপ কমবে, আত্মবিশ্বাস ক্রমশ বাড়তে থাকবে। যেকোনও সমস্যা থেকে বের হতে পারবেন আপনি।

 

Advertisement