scorecardresearch
 

Trikon Rajyog Rashifal: আর সপ্তাহখানেক, কপাল খুলছে ৫ রাশির, চাকরি-ব্যবসায় তুঙ্গ উন্নতি

এই ৫ রাশির জাতক-জাতিকাদের সঙ্গে যুক্ত ব্যক্তিদের দিন বদলে যাবে। আটকে থাকা সব কাজ করতে পারবেন তাঁরা। জীবনে কোনও ধরনের বাধা-বিপত্তি আসবে না।

Advertisement
Trikon Rajyog Rashifal। ত্রিকোণ রাজযোগ রাশিফল। Trikon Rajyog Rashifal। ত্রিকোণ রাজযোগ রাশিফল।
হাইলাইটস
  • ১৭ জুন কুম্ভ রাশিতে বক্রী হচ্ছেন শনিদেব।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

সময়ে সময়ে গ্রহের অবস্থান ও গতিবিধি পরিবর্তন হতে থাকে। তা ১২ রাশিকেই প্রভাবিত করে। গ্রহের গতি পরিবর্তনের কারণে কারও ভাগ্য উজ্জ্বল হয় আবার কারও ক্ষতি হতে থাকে। শনি গ্রহের পরিবর্তনের কারণে ত্রিকোণে রাজ যোগ তৈরি হতে চলেছে। এই পরিবর্তন আর সপ্তাহখানেক পর ১৭ জুন রাত ১০টা ৪৮ মিনিটে ঘটতে চলেছে। এর ফলে পাঁচ রাশির জাতক-জাতিকারা উপকার পাবেন। এই ৫ রাশির জাতক-জাতিকাদের সঙ্গে যুক্ত ব্যক্তিদের দিন বদলে যাবে। আটকে থাকা সব কাজ করতে পারবেন তাঁরা। জীবনে কোনও ধরনের বাধা-বিপত্তি আসবে না। শনিদেব কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবেন। এই সময় থেকে শুরু হবে ত্রিকোণ রাজ যোগ। পাঁচটি রাশির জন্য রাজ যোগ শুভ হবে। তাঁরা জীবনে উন্নতি করবেন। 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেবের বক্রী হওয়ায় শুভ প্রভাব পড়বে। এই রাশির জন্য গঠিত রাজ যোগে আপনার সমস্যা শেষ হবে। বিশেষ করে আপনি যদি অর্থ সংক্রান্ত সমস্যায় অস্থির থাকেন তবে তা সমাধান হবে। এর পাশাপাশি ব্যবসায় লাভবান হবেন। যাঁরা নতুন পরিকল্পনা শুরু করার কথা ভাবছেন এটা তাঁদের জন্যও সুসময়। বিনিয়োগের জন্য এটা সেরা সময়। কর্মজীবনে উন্নতির সম্ভাবনাও প্রভূত।

বৃষ- ত্রিকোণ রাজ যোগের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে পারে। তাঁদের জন্য বেশিরভাগ সিদ্ধান্তই সঠিক হবে। ব্যবসায় ইচ্ছাপূরণ হবে। এর পাশাপাশি কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অর্থলাভও হবে তাঁদের।

আরও পড়ুন

মিথুন- এই রাশিও কুম্ভ রাশিতে শনির বক্রী হওয়ার সুবিধা পাবেন। এই রাশির জাতক-জাতিকাদের উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। শনিদেবের কৃপা থাকবে আপনার উপরে। প্রতিটি ক্ষেত্রে আপনি উপকৃত হতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা বাইরে কোথাও যেতে পারেন। তাঁদের ইচ্ছাপূরণ হতে পারে। টাকা আসবে হাতে। মনও প্রফুল্ল থাকবে। 

Advertisement

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকাদের আটকে থাকা কাজ শেষ হবে। ব্যবসায় বড় সাফল্য পাবেন। সমস্ত অর্থ সমস্যা শেষ হয়ে যাবে। ভবিষ্যতে বিনিয়োগের সম্ভাবনা। এই রাজযোগে আপনার চারগুণ গতিতে অর্থনৈতিক উন্নতি হবে। চাকরিতেও আপনার কাজ প্রশংসিত হবে।  

মকর- এই রাশির জাতক-জাতিকাদের যাবতীয় সমস্যা শেষ হয়ে যেতে পারে। ত্রিকোণ রাজ যোগে সমস্ত উদ্বেগ ও বাধার অবসান হবে। আয়ের উৎস বাড়বে। অর্থ সংকট শেষ হবে। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। বিনিয়োগে প্রচুর লাভ হবে।

 

Advertisement