scorecardresearch
 

তৈরি হয়েছে ত্রিকোণ রাজযোগ, শনির কৃপায় মালামাল হতে চলেছে ৩ রাশি

১৭ জানুয়ারি শনি ঘর পরিবর্তন করেছেন। ১৭ জুন কুম্ভ রাশিতে পিছিয়ে যাবেন। এই সময়ে তৈরি হবে 'কেন্দ্র ত্রিকোণ রাজযোগ’। এই যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর। বিশেষ করে তিন রাশিকে দারুণভাবে সহায়তা করবেন শনিদেব।

Advertisement
তৈরি হয়েছে ত্রিকোণ রাজযোগ, শনির কৃপায় মালামাল হতে চলেছে ৩ রাশি তৈরি হয়েছে ত্রিকোণ রাজযোগ, শনির কৃপায় মালামাল হতে চলেছে ৩ রাশি
হাইলাইটস
  • তৈরি হয়েছে ত্রিকোণ রাজযোগ
  • শনির কৃপায় মালামাল হতে চলেছে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নির্দিষ্ট সময় মতন তাদের ঘর পরিবর্তন করে ১২ রাশির উপরে বিশেষ প্রভাব পড়বে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে আবার কারোর জন্য নেতিবাচকও হতে পারে। সেই সময় তারা নানান রকম যোগও তৈরি করে। সেটি শুভ হতে পারে, আবার অশুভ হতে পারে। শনিকে আমরা কর্মদাতা গ্রহ বলেই জানি। এই গ্রহের এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় লাগে আড়াই বছর। ১৭ জানুয়ারি শনি ঘর পরিবর্তন করেছেন। ১৭ জুন কুম্ভ রাশিতে পিছিয়ে যাবেন। এই সময়ে তৈরি হবে 'কেন্দ্র ত্রিকোণ রাজযোগ’। এই যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর।

বৃষ (Taurus)

রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। শনি পিছিয়ে গিয়ে যে শুভ যোগ তৈরি করেছে তাতে এই রাশির ব্যক্তিরা খুব উপকৃত হবে। জীবনে সাফল্যের সময় শুরু হবে। আপনারা যে কাজে হাত দেবেন সে কাজেই সফলতা মিলবে। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করুন। আপনি যে আইনি মামলায় জড়িয়ে ছিলেন সেখান থেকে বেরোতে পারবেন। আপনার সন্তান নতুন চাকরি পেতে পারেন। আপনার বাড়িতে কোনও সুখবর আসতে পারে।তবেই জীবনে সাফল্য আসবে আপনার। আর্থিক দিকেও খুব লাভ হবে। 

মিথুন (Gemini)

রাশির ব্যক্তিদের আর্থিক দিকে খুব লাভ হবে। এসময়ে আপনার নবম ঘরে তৈরি হবে ত্রিকোণ রাজযোগ। এই সময় আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন আপনি পাবেন। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে লাভ হবে আপনার। গবেষণামূলক যে কাজের সঙ্গে যুক্ত তাদের জীবনে সাফল্য আসবে। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার।এই সময়ে বেসরকারি চাকরি করছেন তাদের আর্থিক দিকে লাভ হবে। শুধু তাই নয় আর্থিক দিকেও খুব লাভ হবে। আপনার যে চাকরির জন্য আপনি এতদিন ধরে অপেক্ষা করছিলেন সেই চাকরিটার হয়ে যাওয়া সম্ভাবনা রয়েছে। মে মাসে সূর্য স্থান পরিবর্তন করবে, চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে কাদের 

Advertisement

সিংহ (Leo)

রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। এই সময়ে আপনার মাথা ঠান্ডা রাখার চেষ্টা করবেন। আপনার ষষ্ঠ ঘরে এই শুভ যোগ তৈরি হবে। দীর্ঘদিন ধরে যে কাজের জন্য আপনি অপেক্ষা করছিলেন সেই কাজ আপনার পূরণ হবে।এসময় আপনি সকল কাজে যেমন সফলতা পাবেন ঠিক তেমনি আর্থিক দিকে খুব লাভবান হবেন। আপনার জীবনের সকল ইচ্ছা পূরণ হবে।আর্থিক দিয়ে খুব লাভ হবে আপনার। তাই এই সময় আপনার আর্থিক দিকে খুব লাভ হবে।

 

Advertisement