scorecardresearch
 

Tuesday Lucky Zodiac: মঙ্গলে বৃদ্ধি যোগ, বৃশ্চিক-সহ ৫ রাশির ধন ও সাহস বৃদ্ধি

15 October 2024 Rashifal: ভৌম প্রদোষ ব্রত অর্থাৎ বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ সহ অনেকগুলি প্রভাবশালী যোগ মঙ্গলবার গঠিত হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, তুলা, বৃশ্চিক-সহ ৫টি রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার বীরত্ব, যুদ্ধ এবং সাহসের জন্য কারক গ্রহ মঙ্গল, অঞ্জনির পুত্র মারুতি এবং প্রদোষ ব্রতর কারণে ভগবান ভোলানাথকে উৎসর্গীকৃত, তাই এদিন এই ৫টি রাশি মহাদেবের সঙ্গে হনুমানজির আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে

Advertisement
মঙ্গলে হনুমানজির কৃপায় মালামাল ৫ রাশি মঙ্গলে হনুমানজির কৃপায় মালামাল ৫ রাশি

 Top 5 Most Luckiest Zodiac Sign, 15 October 2024: ১৫ অক্টোবর মঙ্গলবার, চাঁদ কুম্ভ রাশির পরে মীন রাশিতে চলে যাচ্ছে। এছাড়াও আশ্বিন মাসের শুক্লপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই তিথিতে ভৌম প্রদোষ ব্রত পালন করা হবে। ভৌম প্রদোষ ব্রতর দিনে বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং পূর্বভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভৌম প্রদোষ ব্রতর দিনে ৫টি রাশি শুভ যোগের সুফল পেতে  চলেছে। এই রাশিগুলির অমীমাংসিত ব্যবসার কাজ এবার শেষ হবে এবং তারা আইপিওতে বিনিয়োগের সুযোগ পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৫ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

 বৃষ রাশি (Taurus)
১৫  অক্টোবর বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে।  বৃষ রাশির লোকেরা অর্থ উপার্জনের পাশাপাশি তাদের জীবনে একটি নতুন দিশা দেওয়ার বিষয়ে অনেক চিন্তা করবে এবং এই দিকে কাজও করবে। আপনি অন্যদের সামনে কঠোর নিজেকে দেখাতে পারেন, তবে আপনার আচরণ খুব নরম হবে, যার কারণে আপনি অনেক লোককে দ্রুত ক্ষমা করতে সক্ষম হবেন। যারা নিজেদের ব্যবসা করছেন তারা  ভালো মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং ভালো জায়গায় বিনিয়োগের সুযোগও পাবেন। চাকুরীজীবীদের অবস্থান তাদের ক্ষেত্রে খুব শক্তিশালী হবে এবং আপনার কাজের কর্মকর্তারাও প্রশংসা করবেন। বাড়িতে লক্ষ্মীপুজোর সাজসজ্জা সম্পর্কে পরিবারের সদস্যদের সঙ্গে  আলোচনা করা যেতে পারে এবং আপনাকে খুব উদ্যমী দেখাবে।

 সিংহ রাশি (Leo)
১৫  অক্টোবর সিংহ রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  আধ্যাত্মিকতার দিকে ঝুঁকে পড়বেন এবং হনুমানজির কৃপায় সাহস বৃদ্ধির সঙ্গে সঙ্গে  সকল প্রকার পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত থাকবেন। এই রাশির জাতকরা যারা বিদেশে গিয়ে কোর্স করতে চান তারা তাতে ভর্তি হতে পারেন। ব্যবসার ক্ষেত্রে আপনি কিছু নতুন সহযোগী পাবেন, আপনার সহযোগীর সঙ্গে আপনি ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, যার জন্য আপনাকে কিছু অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার আচরণের কারণে, আপনি সর্বত্র সম্মানের যোগ্য হয়ে উঠবেন এবং সমস্ত ধরণের দায়িত্ব নিতে সক্ষম হবেন। যদি আপনার সঙ্গীর সঙ্গে  কোনো ভুল বোঝাবুঝি চলছে, তবে সম্ভাবনা রয়েছে যে কথা বলে তা সমাধান হয়ে যাবে এবং আপনি আপনার সন্তানদের সঙ্গে  ভাল সময় কাটাবেন।

আরও পড়ুন

Advertisement

 তুলা রাশি (Libra)
১৫ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। দিনটি তুলা রাশির জাতকদের জন্য ইঙ্গিত দিচ্ছে যে ভাগ্যের সমর্থনে আপনি নতুন সম্পদ অর্জন করতে পারেন। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে তাহলে মহাদেবের কৃপায় ফেরত আসার সম্ভাবনা রয়েছে। যারা নিজের ব্যবসা করছেন তারা  ভাল আর্থিক সুবিধা পাবেন এবং আপনি আপনার ক্ষেত্রে আধিপত্য প্রতিষ্ঠা করতেও সফল হবেন। আপনি যদি কোনো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির থাকেন তাহলে   আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি শারীরিক ও মানসিকভাবে নিজেকে সম্পূর্ণ সুস্থ দেখতে পাবেন। পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য থাকবে এবং বাড়িতেও দীপাবলির প্রস্তুতি শুরু হবে। শিশুকে তার ময়দানে  ভাল করতে দেখে মন খুশি হবে এবং আপনি প্রদোষ তিথিতেও ব্রত  করতে পারেন। বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে সন্ধ্যায় ভালো সময় কাটাবেন।

বৃশ্চিক রাশি ( Scorpio)
১৫ অক্টোবর বৃশ্চিক রাশির জাতকদের জন্য নতুন আশার আলো নিয়ে আসবে। বৃশ্চিক রাশির জাতকদের জন্য জিনিসগুলি কিছুটা সহজ হয়ে উঠবে, যা আপনাকে অনেক স্বস্তি দেবে এবং ঋণ থেকেও মুক্তি দেবে। আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে  আপনি এই দিকে সাফল্য পাবেন এবং কোনও সরকারি প্রকল্পের সুবিধাও নিতে সক্ষম হবেন। আপনি দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করার চেষ্টা করবেন, যার জন্য আপনার ভাইদের সহযোগিতার প্রয়োজন হবে এবং তারাও সাহায্য করতে প্রস্তুত থাকবে। এই রাশির চাকরিরত ব্যক্তিরা যারা পার্ট টাইম কাজ করতে চান তারা  এর জন্য সময় বের করতে সক্ষম হবেন। প্রেম জীবনে যাদের কোন বিবাদ চলছে, এদিন তা মিটে যাবে এবং ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আলোচনার সুযোগ থাকবে। বন্ধুদের সঙ্গে  হাসতে হাসতে সন্ধ্যা কাটাবেন।

মকর রাশি (Capricorn)
১৫ অক্টোবর মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  নিজেদের জন্য সময় বের করতে পারবে এবং নিজের জন্য কিছু অর্থও খরচ করবেন। আপনার যদি কোনো ঋণ থাকে তাহলে আপনি তা থেকেও মুক্তি পাচ্ছেন বলে মনে হচ্ছে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  সময় কাটাতে আনন্দিত বোধ করবেন এবং তাদের কোথাও বেড়াতে নিয়ে যেতে পারেন। ল প্রিয় বন্ধুর সাহায্যে আপনার নষ্ট কাজ সম্পন্ন হতে পারে এবং আপনি এর সুফলও পাবেন। যারা চাকরি বা ব্যবসা করছেন তারা  ভাল লাভ পাবেন এবং আপনার প্রভাবও বাড়বে। আপনি পরিবারের সদস্যদের উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে সক্ষম হবেন, যার কারণে পরিবারের সদস্যরাও খুব খুশি দেখাবে। সন্ধ্যায় পরিবারে কোনো শুভ ঘটনা নিয়েও আলোচনা হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement