scorecardresearch
 

Vijayadashami Rashifal Bengali: নতুন দায়িত্ব মিথুনের,বিবাদ মিটবে মকরের; জানুন বিজয়া দশমীর রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

Advertisement
জানুন বিজয়া দশমীর  রাশিফল জানুন বিজয়া দশমীর রাশিফল

Ajker Rashifal 24 October 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  মঙ্গলবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
 আপনি আজ অন্যদের সাহায্য করার জন্য সময় ব্যয় করবেন। নিজের  স্বাস্থ্য সর্ম্পকে সচেতন হন, স্বার্থপর হবেন না। পারিবারিক ব্যবসায় আজ আপনাকে কোনো সিনিয়র ব্যক্তির পরামর্শ নিতে হতে পারে।

বৃষ (Taurus)
আজকের দিনটি ভালো যাবে। কোনো কারণ ছাড়াই শুরু হওয়া কাজ শেষ হবে না। মায়ের কাছ থেকে ভালো খবর পাবেন। আজ আপনার মন খুশি থাকবে। হঠাৎ কোনো ধর্মীয় কাজে সাহায্য করার সুযোগ পাবেন ।

আরও পড়ুন

মিথুন (Gemini)
নতুন দায়িত্ব পেতে পারেন। আপনি সম্পূর্ণ সত্য না জেনে কোন কাজ হাবে নেবেন না। বিবাদের সমাধান হতে পারে। মানুষের অনুভূতিতে আঘাত করবেন না।

কর্কট (Cancer)
আজকের দিনটি আপনার জন্য ফলদায়ক হবে। আজ আপনি আপনার পরিবারের সকল সদস্যের প্রতি দায়িত্ব পালনে সফল হবেন। আজ, আপনি যদি আপনার কোনও বন্ধুর সঙ্গে  অংশীদারিত্বে কোনও কাজ করেন তবে অবশ্যই তাতে আপনার বাবার পরামর্শ নিন।

সিংহ (Leo) 
আজকের  দিন সুখ বয়ে আনুক। চাকরির ক্ষেত্রে আপনি খুব ব্যবহারিক হবেন। যদি আপনার মনে কোন পরিকল্পনা থাকে তবে আপনার উর্ধ্বতনের সঙ্গে আলোচনা করুন।

কন্যা (Virgo)
খারাপ খবর পেতে পারেন। সৃজনশীল কিছু করার জন্য অফিস থেকে তাড়াতাড়ি বের হওয়ার চেষ্টা করুন। প্রতিপক্ষের বিরুদ্ধে জয়লাভ হবে। আপনার সঙ্গীকে জিজ্ঞাসা না করে কোনো পরিকল্পনা করবেন না।

তুলা (Libra)
আপনি যদি আগে কারো কাছ থেকে কোনো ঋণ নিয়ে থাকেন তবে আজ তা পরিশোধ করতে পারেন। মনের ভার হালকা হয়ে যাবে। আজ আপনি আপনার সঙ্গীকে কেনাকাটা করাতে নিয়ে যেতে পারেন , তবে আপনাকে আপনার পকেটের যত্ন নিতে হবে।

Advertisement

বৃশ্চিক (Scorpio)
দিনটি সাধারণত উপকারী হবে। কারো বিষয়ে হস্তক্ষেপ করা থেকে বিরত থাকুন। কোনো বড় প্রকল্পে টাকা বিনিয়োগ করবেন না অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। আপনার প্রিয় বন্ধু আপনাকে যাই পরামর্শ দেয় তা গ্রহণ করুন।

ধনু (Sagittarius)
আপনি আপনার কাঁধে অতিরিক্ত দায়িত্ব নিতে পারেন, যা আপনার জন্য আরও আয় এবং প্রতিপত্তির উৎস হিসাবে প্রমাণিত হবে। আপনার চারপাশে চলছে এমন কার্যকলাপ সম্পর্কে সচেতন থাকুন। আপনি আপনার সঙ্গীর  কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

মকর ( Capricorn)
আজকের দিনটি আপনার জন্য শক্তিতে ভরপুর হবে।  ব্যবসা সম্প্রসারণের জন্য প্রিয়জনের পরামর্শ পাবেন। জমি সংক্রান্ত কোনও বিবাদ থাকলে তাও আজ কোনও ঊর্ধ্বতন কর্মকর্তার সহায়তায় মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ ( Aquarius)
আপনার আজকের দিন আগের চেয়ে ভালো যাবে। আপনি যে কাজ শুরু করবেন তা সময়মতো শেষ হবে। কেরিয়ার সংক্রান্ত নতুন সুযোগ আসবে। আপনার একটি নতুন কোম্পানিতে চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন (Pisces)
আজকের দিনটি তীব্র আবেগে ভরপুর হবে। শিক্ষার্থীরা মানসিক বোঝা থেকে মুক্তি পেতে পারে। সন্ধ্যার সময়টা পরিবারের সঙ্গেই কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement