scorecardresearch
 

Ulto Rath Jagannath Blessing Zodiac: উল্টোরথেই কপাল ফিরবে, ধন যোগে লাভবান ৪ রাশি

Surya Gochar 2024 : গ্রহের রাজা সূর্য ১৬ জুলাই কর্কট রাশিতে গোচর করতে যাচ্ছে। সূর্যকে আত্মার জন্য কারক গ্রহ বলে মনে করা হয়। এমতাবস্থায়, সূর্যের চন্দ্রের রাশি কর্কট রাশিতে যাওয়া, মেষ রাশি-সহ ৪টি রাশির সৌভাগ্য বৃদ্ধি করতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে উন্নতি এবং বিপুল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনেও সুখ থাকবে। আসুন জেনে নেওয়া যাক সূর্যের রাশি পরিবর্তনের কারণে কোন ৪টি রাশির জাতকের ভাগ্য পরিবর্তন হবে।

Advertisement
পদোন্নতি ও আর্থিক লাভের সুযোগ ৪ রাশির পদোন্নতি ও আর্থিক লাভের সুযোগ ৪ রাশির

Sun Transit in Cancer 2024: ১৬ জুলাই থেকে সূর্য কর্কট রাশিতে গোচর করবে। জ্যোতিষশাস্ত্রে সূর্যকে সমস্ত গ্রহের রাজা হিসাবে বর্ণনা করা হয়েছে। এমতাবস্থায়, সূর্যের চন্দ্রের রাশি কর্কট রাশিতে প্রবেশ করা মেষ রাশি সহ অনেক রাশির জন্য শুভ হতে চলেছে। কর্কট রাশিতে সূর্যের গমন কর্কট সংক্রান্তি নামেও পরিচিত। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের আশীর্বাদপ্রাপ্ত ব্যক্তি ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবন পর্যন্ত সর্বত্র সম্মান এবং সাফল্য পান। কেরিয়ারেও সূর্যের গুরুত্ব বেশি। আসুন জেনে নেওয়া যাক ১৬ জুলাই থেকে মেষ রাশি সহ কোন ৪টি রাশির জাতকরা  কেরিয়ারে উন্নতি, পদোন্নতি এবং ব্যক্তিগত জীবনে অনেক সুখ পেতে চলেছেন।

মেষ রাশি (Aries)
আয় বাড়বে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। পরিবার থেকেও সহযোগিতা পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে  যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি শুভ হবে। মনে সুখের অনুভূতি থাকবে। চাকরিতে অন্য জায়গায় যেতে হতে পারে।

বৃষ রাশি (Taurus)
আপনি আপনার মায়ের কাছ থেকে সমর্থন পাবেন। লাভ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আর্থিক লাভ হবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। পরিবারের স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা প্রসারিত হবে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
বন্ধুর সাহায্যে ব্যবসার প্রসার ঘটবে। লাভের সুযোগ থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। কথাবার্তায় মাধুর্য থাকবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে।

সিংহ রাশি (Leo)
চাকরি পরিবর্তনের সঙ্গে সঙ্গে  আপনাকে অন্য জায়গায় যেতে হতে পারে। আমদানি-রফতানি ব্যবসায় লাভের সুযোগ থাকবে। আপনি আপনার মায়ের কাছ থেকে সমর্থন পাবেন। যানবাহনের আরাম বাড়তে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভাইদের কাছ থেকে সহযোগিতা পাবেন। পরিবারে শুভ কর্মকাণ্ড ঘটবে। জামাকাপড় ইত্যাদির মতো উপহারও পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement