scorecardresearch
 

Unlucky Horoscope 2024: ২০২৪ সালে ১৩৯ দিন শনির কুনজরে ৪ রাশি, অর্থহানি-কষ্ট ঘিরে ধরবে

২০২৪ সালের ২০ জুন থেকে কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবে শনি। ১৪ নভেম্বর পর্যন্ত বিপরীতমুখী থাকবে। শনি ১৩৯ দিন পিছিয়ে থাকবে। কিছু রাশির জাতক জাতিকাদের শনির পিছিয়ে যাওয়ার সময় সতর্ক থাকতে হবে।

Advertisement

২০২৪ সাল শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। কিছু রাশির চিহ্নকে 2024 সালে ১৩৯ দিন সতর্ক থাকতে হবে। এই রাশিগুলির উপর শনির অশুভ প্রভাব পড়বে। বর্তমানে শনিদেব সরাসরি কুম্ভ রাশিতে গমন করছেন। ২০২৪ সালের ২০ জুন থেকে কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবে শনি। ১৪ নভেম্বর পর্যন্ত বিপরীতমুখী থাকবে। শনি ১৩৯ দিন পিছিয়ে থাকবে। কিছু রাশির জাতক জাতিকাদের শনির পিছিয়ে যাওয়ার সময় সতর্ক থাকতে হবে। শনি অশুভ হলে একজন মানুষকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। আসুন জেনে নিই ২০২৪ সালে এই ১৩৯ দিন কোন কোন রাশিকে সতর্ক থাকতে হবে...

কর্কট- মন অস্থির থাকবে। আত্মবিশ্বাসের অভাব থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সামঞ্জস্যতা থাকবে, তবে কাজের চাপ বাড়তে পারে। ফলস্বরূপ, আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। জীবনযাপনের অভ্যাস বিশৃঙ্খল হবে। আপনার স্বাস্থ্যেরও যত্ন নিন।  কাজেও সচেতন হোন। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে।

বৃশ্চিক- মন অস্থির থাকবে। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। তবে আপনার স্বাস্থ্য সম্পর্কেও সচেতন হোন। জীবন যাপন এলোমেলো হয়ে যেতে পারে। কার্যকলাপ বজায় রাখার চেষ্টা করুন। কাজের জন্য ভ্রমণে যেতে পারেন।

কুম্ভ- মন খারাপ হতে পারে। মানসিক শান্তির জন্য চেষ্টা করুন। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে।
কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। জীবন যাপন এলোমেলো হয়ে যাবে।

মীন- আত্মবিশ্বাসের অভাব হতে পারে। ৭ মার্চ থেকে ব্যবসায় মনোযোগ দিন। অসুবিধা দেখা দিতে পারে। ১৫ মার্চ থেকে ধৈর্য কমে যাবে। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। বাড়ির রক্ষণাবেক্ষণ এবং সাজসজ্জার কাজে ব্যয় বাড়তে পারে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন।

Advertisement
Advertisement