scorecardresearch
 

Unlucky Zodiac Signs Of 2024: নতুন বছর কোন রাশির জন্য অশুভ? জানুন কাদের সাবধানে থাকতে হবে

Varshik Rashifal 2024: জ্যোতিষশাস্ত্রের সাহায্যে আগামী দিন সম্পর্কে কিছুটা জানা যায়। ২০২৪ বছরটি কিছু রাশির জন্ দারুণ শুভ সময় নিয়ে আসবে। অন্যদিকে কিছু রাশির জাতক- জাতিকাদের জন্য বিপজ্জনক হতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

Horoscope 2024: নতুন বছরের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। চলতি বছর শেষ হতে আর মাস খানেক বাকি। সকলেরই আগ্রহ থাকে নতুন বছর কেমন কাটবে তা নিয়ে। জ্যোতিষশাস্ত্রের সাহায্যে আগামী দিন সম্পর্কে কিছুটা জানা যায়। ২০২৪ বছরটি কিছু রাশির জন্ দারুণ শুভ সময় নিয়ে আসবে। অন্যদিকে কিছু রাশির জাতক- জাতিকাদের জন্য বিপজ্জনক হতে চলেছে। সেই ব্যক্তিদের কেরিয়ার, অর্থ, স্বাস্থ্যের বিষয়ে আরও যত্নবান হওয়া উচিত। জানুন নতুন বছর কোন রাশির জন্য অশুভ রাশি!

বৃষ / TAURUS (April 21 – May 20) 

বৃষ রাশির জাতকদের জন্য ২০২৪ ভাল না কাটার সম্ভাবনা, বিশেষত বছরের প্রথম ৪ মাসে। নতুন বছরে প্রচুর ব্যয় হতে চলেছে। ১ মে ২০২৪ পর্যন্ত আগুন ও ধারালো অস্ত্র থেকে সাবধান থাকতে হবে। অন্যথা বড় ধরনের বিপদ হতে পারে। মে মাসের পরে, জীবন কিছুটা ট্র্যাকে থাকবে। কারণ এরপর বৃষতে বৃহস্পতি গ্রহ আসবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হবে। নতুন বছরে আপনাকে নিজের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কর্মদাতা শনি সারা বছর আপনার রাশির দশম ঘরে থাকবে। তাই আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। তবে পরিশ্রমের ফল আপনি পাবেন না। কর্মজীবনে আপনাকে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে। রাহুর কারণে জীবনে উত্থান-পতন আসবে।

মিথুন/ GEMINI (May 21-June 21) 

বুধ এবং শুক্র, মিথুন রাশির জাতকদের ২০২৪ সালে অতিরিক্ত ব্যয় করতে বাধ্য করবে। স্বাস্থ্যের অবহেলা করলে, সমস্যায় পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে প্রতি মুহূর্তে অনেক সমস্যা আপনার জন্য অপেক্ষা করছে। আগামী বছরে আপনার কর্মজীবনে ভুলেও কোনও শর্টকাট নেবেন না। অন্যথা বড় সমস্যায় পড়তে পারেন। চাকরি স্থানান্তরের সম্ভাবনা। শিক্ষার্থীদের শুরুতে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। কেতুর কারণে পারিবারিক সমস্যা বাড়বে। দাম্পত্য জীবনে উত্তেজনা থাকবে।

Advertisement

ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

আসন্ন বছর ২০২৪ সালে ধনু রাশির জাতকদের জন্য কঠিন হতে চলেছে। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। এই বছর গাড়ি চালানোর সময় অতিরিক্ত সতর্ক থাকুন। অন্যথা বড় ধরনের দুর্ঘটনার শিকার হওয়ার আশঙ্কা রয়েছে। রাগের মাথায় কথা বলা থেকে বিরত থাকুন। না হলে জীবনে বড় ধরনের সমস্যা  হতে পারে। ধনুর যে কোনও সিদ্ধান্ত সাবধানে নিতে হবে। ২০২৪ সালে ধনুর ব্যবসা এবং ব্যক্তিগত জীবনকেও নেতিবাচকভাবে প্রভাবিত করবে। আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন দেখা যাবে। এই বছর ভাগ্য একটু দুর্বল হতে চলেছে। বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে প্রবেশ করবে, তাই স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সব ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। রাহু-কেতুর কারণে সারা বছর কর্মজীবনে অসুবিধা থাকবে। কিছু কঠিন পরিস্থিতি আপনার পথে আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement