scorecardresearch
 

Vaishakh Purima 2024: বৈশাখ পূর্ণিমায় লক্ষ্মী-নারায়ণের সুনজর, দু'হাতে টাকা কামাবেন ৫ রাশি

Vaishakh Purima 2024: ২০২৪ সালের বৈশাখ মাসে পূর্ণিমা ২৩ মে হতে চলেছে। বৈশাখ পূর্ণিমার দিন গঙ্গাস্নান করা খুবই শুভ বলে মনে করা হয়। এছাড়াও বৈশাখ পূর্ণিমার দিন ছাতু, আম ও কাপড়ের দান করাও খুব শুভ বলে মনে করা হয়। সব কষ্ট ও পাপ ঘুচে যায়।

Advertisement
বৈশাখ পূর্ণিমা ২০২৪ বৈশাখ পূর্ণিমা ২০২৪
হাইলাইটস
  • ২০২৪ সালের বৈশাখ মাসে পূর্ণিমা ২৩ মে হতে চলেছে।

২০২৪ সালের বৈশাখ মাসে পূর্ণিমা ২৩ মে হতে চলেছে। বৈশাখ পূর্ণিমার দিন গঙ্গাস্নান করা খুবই শুভ বলে মনে করা হয়। এছাড়াও বৈশাখ পূর্ণিমার দিন ছাতু, আম ও কাপড়ের দান করাও খুব শুভ বলে মনে করা হয়। সব কষ্ট ও পাপ ঘুচে যায়। এইদিন শ্রী হরি ও মৈা লক্ষ্মীর পুজো করতে হয়। আসুন জেনে নিই যে বৈশাখ পূর্ণিমা কোন রাশিদের জন্য শুভ সময় নিয়ে আসবে। 

মেষ রাশি
ব্যবসায়ীদের জন্য এইদিন খুবই শুভ প্রমাণিত হবে। আপনি এই ব্যবসা থেকে লাভ করতে পারবেন। নতুন গাড়ি কেনার ইচ্ছে পূরণ হতে পারে। আপনি কোথাও থেকে অপ্রত্যাশিত ধনলাভ করতে পারেন। দাম্পত্য জীবন এই সময় ভাল থাকবে। স্বাস্থ্য খুবই ভাল যাবে। 

মিথুন রাশি
চাকুরীজীবিদের পদোন্নতি হওয়ার প্রবল যোগ রয়েছে। বেতন বাড়তে পারে। চাকরি বদলাতে পারেন এই সময়। পরিবারে আনন্দের আবহ থাকবে। আর্থিক পরিস্থিতি শুধরে যাবে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। 

আরও পড়ুন

কর্কট রাশি
এখনও পর্যন্ত যে আর্থিক সমস্যা ছিল তা দূর হবে। আপনি আর্থিকভাবে লাভ করবেন। ঝগড়া-অশান্তি মিটবে এবং মানসিক শান্তি পাবেন আপনি। বড়দের সহযোগিতা পাবেন। আপনার উন্নতি অবশ্যই হবে। 

ধনু রাশি
আপনাদের জন্য এই পূর্ণিমা সুসময় নিয়ে আসবে। আর্থিক পরিস্থিতি শুধরে যাবে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। সন্তান সুখ প্রাপ্তি হবে। কেরিয়ারের গ্রাফ ওপরে উঠবে। পকেট সবসময় টাকায় ভরা থাকবে। 

মীন রাশি
আপনার চাকরি-ব্যবসায় লাভ হবে। বিদেশে পড়তে যাওয়ার ইচ্ছে ছিল যাঁদের তাঁদের এই সময় এই ইচ্ছে পূরণ হবে। ব্যবসায় ভাল ফল পাবেন এই সময়। ঋণ থেকে মুক্তি পাওয়া যাবে। 
 

Advertisement

Advertisement