scorecardresearch
 

Shani Rajyog Lucky Zodiac: শনি বানালেন রাজযোগ,আগামী ৪ মাসে নতুন চাকরির অফার ৫ রাশির- বাড়বে আয়ও

Vakri Shani 2023 in Kumbh Effects: শনির বক্রী মুখী গতি বিপর্যয় সৃষ্টি করতে পারে, তাই জ্যোতিষশাস্ত্রে, শনির বিপরীতমুখী গতিকে অশুভ বলে মনে করা হয়। এই সময়ে শনি কুম্ভ রাশিতে বক্রী এবং কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠন করছে, যা কয়েকটি রাশির জাতকে প্রচুর সুবিধা দিতে চলেছে।

Advertisement
৫ রাশির জাতক  শীঘ্রই পাবেন নতুন চাকরি ৫ রাশির জাতক শীঘ্রই পাবেন নতুন চাকরি

Shani Vakri in Kumbh 2023: জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। যেহেতু শনি তার কর্ম অনুসারে ফল দেন, তাই যারা খারাপ কাজ করে তাদেরও শনি অনেক কষ্ট দেন। জ্যোতিষশাস্ত্রে, শনির বক্রী  গতিকে অশুভ বলে মনে করা হয় কারণ এটি বেশি কষ্ট দেয়। শনি গ্রহ গত ১৭  জুন, ২০২৩-এ বক্রী হয়েছে এবং ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত, এই অবস্থায় থাকবে । প্রায় ৪ মাসের এই সময়টি কিছু রাশির জন্য খুব কঠিন হবে, অন্যদিকে বক্রী  শনি কিছু রাশির জন্য অনেক সুবিধা নিয়ে আসছে। প্রকৃতপক্ষে, কুম্ভ রাশিতে শনির বিপরীতমুখী গতি কেন্দ্র ত্রিকোণা রাজযোগ তৈরি করছে, যা নির্দিষ্ট রাশির লোকদের অনেক সুবিধা দেবে। 

কেন্দ্র ত্রিকোণ রাজযোগ এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে 
মেষ রাশি (Aries)

শনির বক্রী  গতি মেষ রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দেবে। সম্পত্তি বৃদ্ধি হবে। অর্থনৈতিক সুবিধা হবে। আপনার আয় বাড়বে। আর্থিক সমস্যা যা ছিল, এখন সেগুলি দূর হবে। চাকরি-ব্যবসাতেও লাভ হবে। প্রমোশন পাবেন। লাভ বাড়বে। 

বৃষ রাশি (Taurus)
 বিপরীতমুখী শনির কারণে গঠিত কেন্দ্র ত্রিকোণ রাজযোগ বৃষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। আপনার জীবনে বড় পরিবর্তন আসবে। আপনি আপনার পছন্দের জায়গায় চাকরি পেতে পারেন। আপনি বড় পদ এবং বড় বেতন পেতে পারেন। সেইসঙ্গে কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বাড়বে। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
বক্রী শনি মিথুন রাশির জাতকদের বিশেষ সুবিধা দেবে। বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। চাকরি-ব্যবসায় লাভ হবে। অর্থনৈতিক অগ্রগতি হবে। অর্থ লাভ হবে। জীবনে সুখ আসবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক- জাতিকাদের বক্রী শনি অর্থনৈতিক সুবিধা দেবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। বন্ধ কাজ শেষ হবে। ব্যবসায়িক চুক্তি নিশ্চিত হলে বড় স্বস্তি পাবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
 শনির বক্রী  গতি মকর রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। বিভিন্ন উৎস থেকে অর্থ পাওয়া যাবে। আপনার আয়ও বাড়বে। এই কারণে আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement