scorecardresearch
 

Valentine Day 2023 Lucky Zodiac: প্রেম-রোমান্সের কারক শুক্রের রাশি পরিবর্তন, ভ্যালেন্টাইন ডে থেকেই দারুণ সময় ৪ রাশির

Shukra Gochar 2023 Effect: ভালোবাসা, সম্প্রীতি এবং স্নেহ উদযাপনের দিন হল ভ্যালেন্টাইন ডে। এবছর ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার পড়েছে। এর ঠিক একদিন পরেই প্রেম এবং রোম্যান্সের কারক শুক্র গোচর হতে চলেছে। চলুন এই গোচরের প্রভাবে কোন রাশির প্রেম জীবনে ভরে উঠতে চলেছে।

Advertisement
 প্রেম ও রোমান্সের কারক শুক্র গ্রহের রাশি পরিবর্তন প্রেম ও রোমান্সের কারক শুক্র গ্রহের রাশি পরিবর্তন

Valentine Day 2023 Shukra Gochar Effect: ভালোবাসা দিবস হল ভালোবাসা, সম্প্রীতি এবং স্নেহ উদযাপনের একটি দিন। এটি সেন্ট ভ্যালেন্টাইনের সম্মানে পালিত হয়। এটা বিশ্বাস করা হয় যে সেন্ট ভ্যালেন্টাইন খ্রিস্টান দম্পতিদের বিয়ে করতে সাহায্য করেছিলেন। ভ্যালেন্টাইনস ডে হল সেই দিন যখন আপনি বিশেষ কাউকে আপনার হৃদয়ের কথা প্রকাশ করেন, নিজের  ভালবাসা কথা জানান।

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে পালিত হয় । এ বার ভ্যালেন্টাইনস ডে-র ঠিক পরের দিন, প্রেম এবং রোমান্সের কারক শুক্রও তার রাশি পরিবর্তন করতে চলেছে। এ কারণে এবার ভালোবাসা দিবসের গুরুত্ব আরও বেড়েছে।

জ্যোতিষশাস্ত্রে, যখন গ্রহগুলির অবস্থার পরিবর্তন হয়, অর্থাৎ তারা তাদের রাশি বা অবস্থান পরিবর্তন করে, তখন মানুষের জীবনও পরিবর্তিত হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন একটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে একটি রাশি থেকে অন্য রাশিতে চলে যায়, তখন এটি মানুষের জীবনে প্রভাব ফেলে। আসুন জেনে নেওয়া যাক, ভালোবাসা দিবসের পরের দিন  প্রেম ও রোমান্সের কারক শুক্র গ্রহের রাশি পরিবর্তনের কারণে কোন রাশি সবচেয়ে লাভবান হবে?

শুক্র গোচর ২০২৩
পঞ্চাং অনুসারে, শুক্র ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ সন্ধ্যা ৭:৪৩ মিনিটে  মীন রাশিতে প্রবেশ করবে, ১২ মার্চ পর্যন্ত মীন রাশিতে অবস্থান করবে শুক্র। মীন শুক্রের জন্য উচ্চতর রাশি। শুক্র প্রায় ২৩ দিনের মধ্যে রাশি পরিবর্তন করে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশিতে শুক্র গ্রহের গোচরের শুভ প্রভাব পড়বে।

বৃষ রাশি (Taurus)
 শুক্রের গোচরে আপনার আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হবে । আপনার প্রতিটি ইচ্ছা পূরণ হবে। আটকে থাকা কাজ শেষ হবে। কাজ শেষ হলে অর্থনৈতিক লাভ হবে। প্রেমের ক্ষেত্রে এই সময়টা খুব ভালো যাবে। আপনার সম্পর্কের মধ্যে প্রেম এবং রোমান্টিকতা বৃদ্ধি পাবে। বিবাহিতদের সন্তানদের থেকে  সুখবর মিলবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
 শুক্র গোচর আপনাকে অপ্রত্যাশিত আর্থিক সুবিধা দিতে পারে । এই সময়ে, আপনি প্রত্যাশার চেয়ে বেশি অর্থ পেতে পারেন। বিনিয়োগে ভালো লাভ হবে। শ্বশুরবাড়ি থেকে ভালো খবর পাবেন। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। পারিবারিক ঐক্য বৃদ্ধি পাবে।

মকর রাশি (Capricorn)
এই সময়ে বন্ধুদের সাথে সময় ভালো যাবে । খরচও বাড়বে। আপনাকে অল্প দূরত্ব ভ্রমণ করতে হতে পারে, যদিও আপনি এই যাত্রা থেকে অনেক সুখ পাবেন। আত্মীয়দের সাথে দেখা হবে। কাজে সাফল্য আসবে।

কুম্ভ রাশি (Aquarius)
 শুক্রের গোচরের কারণে আপনি পার্টি এবং অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন । নতুন বন্ধু তৈরি হবে। বিবাহিত ও পারিবারিক জীবন সুখের হবে। পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। কর্মজীবনে অগ্রগতি হবে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে লাভ হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতর বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement