scorecardresearch
 

Vastu Remedies: সমস্যায় ভরা জীবন? সৌভাগ্য ফেরান রুটি-চিনির টোটকায়

Vastu Remedies: অনেক সময় জীবনে একাধিক সমস্যা এসে পড়ে যার থেকে কীভাবে মুক্তি পাবেন তা ভেবে পান না। অথচ হয়ত এই সমস্যা আমাদের নিজেদের কারণেই এসেছে। বাস্তুশাস্ত্র মতে, ছোট ছোট ভুলই আমাদের সাংসারিক জীবনে নানান সমস্যার কারণ হয়। যদি আমরা চেষ্টা করি, তা হলে এই ধরনের ভুলের হাত থেকে মুক্তি পেতে পারি কিছু বাস্তু টিপসের মাধ্যমে।

Advertisement
সৌভাগ্য ফেরাতে করুন রুটি-চিনির টোটকা সৌভাগ্য ফেরাতে করুন রুটি-চিনির টোটকা
হাইলাইটস
  • অনেক সময় জীবনে একাধিক সমস্যা এসে পড়ে যার থেকে কীভাবে মুক্তি পাবেন তা ভেবে পান না। অথচ হয়ত এই সমস্যা আমাদের নিজেদের কারণেই এসেছে। বাস্তুশাস্ত্র মতে, ছোট ছোট ভুলই আমাদের সাংসারিক জীবনে নানান সমস্যার কারণ হয়। যদি আমরা চেষ্টা করি, তা হলে এই ধরনের ভুলের হাত থ

অনেক সময় জীবনে একাধিক সমস্যা এসে পড়ে যার থেকে কীভাবে মুক্তি পাবেন তা ভেবে পান না। অথচ হয়ত এই সমস্যা আমাদের নিজেদের কারণেই এসেছে। বাস্তুশাস্ত্র মতে, ছোট ছোট ভুলই আমাদের সাংসারিক জীবনে নানান সমস্যার কারণ হয়। যদি আমরা চেষ্টা করি, তা হলে এই ধরনের ভুলের হাত থেকে মুক্তি পেতে পারি কিছু বাস্তু টিপসের মাধ্যমে। সংসারে কিছু ছোটখাটো ভুলের দিকে যদি আমরা নজর দিই এবং সেই ভুলগুলি শুধরে নিতে পারি, তা হলে এই সমস্যা কিছুটা হলেও কেটে যেতে পারে। আর এই সমস্যা সমাধানে রুটি ও চিনি দারুণ কার্যকর। এমনিতে রুটি ও চিনি খেতে ভালই লাগে। কিন্তু তা এই ধরনের সমস্যা সমাধানে  

গুনে রুটি করা ভুল
সবার প্রথম যে ভুল প্রত্যেকের সংসারেই হয়ে থাকে তা হল আমাদের বাড়িতে যে ক’জন সদস্য, আমরা ঠিক সেই কয়েকটা মাথা গুণে গুণে রুটি তৈরি করি, বাস্তু মতে এরকমটা করা একেবারেই উচিত নয়। এতে বাড়িতে বাস্তু দোষ সৃষ্টি হয়। 

প্রথম রুটি গরুকে দেওয়া উচিত
রুটি করার সময় প্রথম রুটিটা গরু এবং শেষ রুটিটা কুকুর বা কাকের জন্য রাখতে হয়। এ ছাড়া সনাতন ধর্ম মতে অতিথি ভগবানের স্বরূপ, তাই রুটি করার সময় অন্তত দুটো রুটি সব সময় বেশি রাখতে হয় অতিথিদের জন্য যাতে অসময়েও যদি কেউ বাড়িতে আসে সে যেন অভুক্ত ফিরে না যায়।

বাসি আটার রুটি খেতে নেই
বাড়িতে রুটি তৈরি করার সময় যদি আটা মাখা বেশি হয়ে যায় তা হলে আমরা সেই বাকি মাখা আটা রেখে দিই, পরের দিন রুটি করার জন্য, এরকম করাও বাস্তু মতে অনুচিত। পরের দিন বাসি আটার রুটি খেলে শরীরে প্রচুর পরিমাণে নেগেটিভ এনার্জি সৃষ্টি হয়।

Advertisement

শাক-সবজি কাটার পর তার খোসা বাইরে ফেলে দিন
রান্নার সময় শাক সবজি কাটার পর, তাঁর যে খোসা তা কখনও দীর্ঘ সময় ধরে ফেলে রাখতে নেই, সেই খোসা তৎক্ষণাৎ বাড়ির বাইরে ফেলে দিতে হয়।

রুচির সঙ্গে চিনি মিশিয়ে
যদি প্রচুর চেষ্টা করার পরও জীবনে সাফল্য আনতে না পারা যায়, তা হলে, রুটির সঙ্গে চিনি মিশিয়ে পিঁপড়েদের খাইয়ে দিন। এর ফলে এই বাধা কেটে যাবে দ্রুত।

Advertisement