scorecardresearch
 

Vastu Tips Rashifal Zodiac Surya Grahan: গ্রহণের পর করুন এই কাজ, ঘরে আসবে টাকা-সুখ-সমৃদ্ধি

Vastu Tips Rashifal Zodiac: এই সূর্যগ্রহণটি একটি শংকর প্রজাতির সূর্যগ্রহণ। একে কঙ্কণাকৃতি গ্রহণও বলে। এই ধরনের গ্রহণের ক্ষেত্রে একই সঙ্গে আংশিক, বলয়গ্রাস ও পূর্ণগ্রাস তিন ধরনের গ্রহণই হয়। এই গ্রহণ শেষ হওয়ার পরে কয়েকটি কাজ করতে বলা হয়েছে জ্যোতিষশাস্ত্রে। গ্রহণ শেষ হওয়া থেকে সন্ধ্যার মধ্যে এই কাজগুলি করতে হয়। তাহলে জীবনে সুখ বৃদ্ধি হয়।

Advertisement
গ্রহণের পর করুন এই কাজ, ঘরে আসবে টাকা-সুখ-সমৃদ্ধি গ্রহণের পর করুন এই কাজ, ঘরে আসবে টাকা-সুখ-সমৃদ্ধি
হাইলাইটস
  • গ্রহণের পর করুন এই কাজ
  • ঘরে আসবে টাকা-সুখ-সমৃদ্ধি

Vastu Tips Rashifal Zodiac Surya Grahan: বৃহস্পতিবার বাংলা নববর্ষের প্রথম সূর্যগ্রহণ। এটি একটি কঙ্কণাকৃতি সূর্যগ্রহণ। দুপুরেই গ্রহণ শেষ হয়ে যাচ্ছে। ১২ বেজে ২৯ মিনিটে গ্রহণ শেষ হওয়ার পরে কয়েকটি কাজ যদি করতে পারেন, তাহলে অত্যন্ত ভাল ফল দেবে। আসতে পারে প্রচুর টাকা। জীবনে সুখ ও স্বাচ্ছন্দ ভরে উঠবে। ৩ রাশির জন্য গ্রহণ পরবর্তী সময় অত্যন্ত ভাল ফল দেবে। আসুন জেনে নিই তার জন্য আমাদের কী করতে হবে?

এই সূর্যগ্রহণটি একটি শংকর প্রজাতির সূর্যগ্রহণ। একে কঙ্কণাকৃতি গ্রহণও বলে। এই ধরনের গ্রহণের ক্ষেত্রে একই সঙ্গে আংশিক, বলয়গ্রাস ও পূর্ণগ্রাস তিন ধরনের গ্রহণই হয়। এই গ্রহণ শেষ হওয়ার পরে কয়েকটি কাজ করতে বলা হয়েছে জ্যোতিষশাস্ত্রে। গ্রহণ শেষ হওয়া থেকে সন্ধ্যার মধ্যে এই কাজগুলি করতে হয়। তাহলে জীবনে সুখ বৃদ্ধি হয়।

আরও পড়ুনঃ বহুদিন পর মহানন্দা জঙ্গলে বাঘের হদিশ, ছবি প্রকাশ বনদফতরের

মেষ (Taurus), সিংহ (Leo), কুম্ভ (Aquarious) এই তিন রাশির জন্য এখন ভাল সময় নয়। মেষ রাশির জাতকদের বিশেষ করে গ্রহণের মারাত্মক প্রভাব পড়তে পারে। এই সময়ে তাঁরা শারীরিক কষ্টের মধ্যে পড়তে পারেন ও টাকাপয়সার টানাটানিও হতে পারে। সিংহ রাশির ক্ষেত্রেও ভাল নয়। বিশেষ করে শারীরিক চোটআঘাতের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকরা আর্থিক বিপর্যয়ের মধ্যে রয়েছেন। শারীরিকভাবেও ভাল সময় নয়। জ্যোতিষ বিধান মেনে ৫ কাজ আজকের দিনে করলে এই সব সমস্যা কমতে পারে। 

কী কী কাজ করবেন?

১. গ্রহণ ছেড়ে গেলে সারা বাড়িতে গঙ্গাজল ছিটিয়ে দিন। গৃহে শান্তি ফিরবে। যাঁদের সাংসারিক অশান্তি চলছে তাঁদের জন্য ভাল ফল দেবে। দাম্পত্য কলহও কেটে যাবে।

২. গ্রহণ শেষ হলে স্নান সেরে নিতে হবে। জ্যোতিষমতে, গ্রহণের সময়ে গ্রহদোষ লাগতে পারে মানুষের। আর সেই কারণেই গ্রহণ ছেড়ে যাওয়ার পরে স্নান করা উচিত। 

Advertisement

৩. সম্ভব হলে গ্রহণ শেষে মন্দিরে গিয়ে পুজো দিন। অনেক সমস্যা কেটে যাবে। পাশাপাশি গৃহদেবতার পুজোও অবশ্যই করুন।

৪, গ্রহণের পরে নিজে স্নান সেরে রাস্তায় পাখি বা কুকুর-বিড়ালদের কিছু খাওয়াতে পারলে ভাল ফল পাবেন। পরিষ্কার জল খেতে দিন। সম্ভব হলে গরুকেও খাাওয়ান এই সময়ে। এতে বহু সমস্যা দূর হবে।

৫. গ্রহণ শেষের পর সন্ধ্যার মধ্যে দুঃস্থ মানুষকে কিছু দান করুন। সাধ্য মতো টাকাপয়সা, চাল এবং ডাল দিলে অর্থকষ্ট দূর হয়।

 

Advertisement