scorecardresearch
 

Shukra Vakri 2023 Careful Zodiac: কর্মজীবনে বাড়বে সমস্যা, শুক্রের বক্রী গতিতে খুব সাবধান ৪ রাশি

Shukra Vakri Gochar 2023: ২৩ জুলাই শুক্র সিংহ রাশিতে বক্রী চলেছে। শুক্রকে সুখ এবং সম্পদের কারক হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে শুক্রের বক্রী গতি ৪টি রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থাকে প্রভাবিত করতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন ৪টি রাশির জাতক বক্রী শুক্র দ্বারা সমস্যায় পড়বে।

Advertisement
শুক্রের বক্রী গতি সমস্যায় ফেলবে ৪ রাশিকে শুক্রের বক্রী গতি সমস্যায় ফেলবে ৪ রাশিকে

Shukra Vakri 2023: শুক্রকে প্রেম এবং বস্তুগত সুখের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ গোচর করে, তার প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হয়। এদিকে, ২৩ জুলাই শুক্র সিংহ রাশিতে তার বক্রী  অবস্থায় গোচর করতে চলেছে। শুক্রকে দৈহিক সুখ ও সম্পদের কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। শুক্র যখনই প্রতিকূল অবস্থানে থাকে, তখনই শারীরিক আনন্দ কমে যায়। সিংহ রাশিতে হোচর করা বক্রী শুক্র ৪ টি রাশির জাতকদের অর্থনৈতিক ও পারিবারিক অবস্থাকে প্রভাবিত করতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা বিপরীতমুখী শুক্র দ্বারা নেতিবাচকভাবে প্রভাবিত হবে।

মিথুন রাশি (Gemini)
শুক্রের বক্রী গতির কারণে মিথুন রাশির জাতকরা এই সময়ে তাদের ভবিষ্যৎ নিয়ে খুব চিন্তিত হতে চলেছে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি আপনার জন্য কিছুটা দুর্বল হতে পারে। এই সময়ে আপনি যদি কোথাও অর্থ বিনিয়োগ করেন তবে সাবধান হন। অন্যথায় আপনার টাকা ডুবে যেতে পারে। এই সময়ে আপনাকে আর্থিক বিষয়ে অনেক চিন্তা করতে হবে।

কর্কট রাশি (Cancer)
শুক্রের বক্রী গতির প্রভাবে কর্কট রাশিদের অপ্রত্যাশিত সময়ের মুখোমুখি হতে হবে। ব্যবসায়ী শ্রেণীর লোকদের এই সময়ে কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে এই সময়ে আপনি কিছু নতুন মানুষের সঙ্গে দেখা করতে পারেন। আপনাকে এই সময়ের মধ্যে কোনো বড় ব্যবসায়িক সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ, এই সময়ে আপনি যে সিদ্ধান্তই নিন না কেন তা আপনাকে ভুল পথে নিয়ে যেতে পারে। যার কারণে সমস্যায় পড়তে পারেন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
শুক্রের বক্রী গতি সিংহ রাশির জাতকদের স্বাস্থ্যের অবস্থাকে প্রভাবিত করবে। এই সময়, আপনাকে সাবধানে এবং সতর্কভাবে কাজ করতে হবে। যদি কোনো সমস্যা আগে থেকেই থাকে তাহলে তার বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সেজন্য সময়মতো চিকিৎসা করান। নইলে বড় সমস্যায় পড়তে পারেন। এর পাশাপাশি অনেক চিন্তাভাবনা করে অর্থনৈতিক সিদ্ধান্ত নিতে হবে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
শুক্রের বক্রী  গতি কুম্ভ রাশির জাতকদের জন্য কিছু সমস্যা তৈরি করতে পারে। শুধু তাই নয়, এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের পাশাপাশি অর্থের দিক থেকেও সতর্ক থাকতে হবে। এই সময়ে আপনার অপ্রয়োজনীয় খরচ বেশি হতে চলেছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)     

Advertisement