scorecardresearch
 

Venus Transit 2022 : সিংহে প্রবেশ শুক্রর, ৫ রাশির জাতকদের কঠিন সময় আসার সম্ভাবনা

৩১ অগাস্ট সিংহ রাশিতে প্রবেশ (Shukra Gochar 2022) করছে শুক্র। এই গ্রহকে তুলা ও বৃষ রাশির অধিপতি বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র তার স্থানান্তরের পর প্রায় ২৩ দিন একটি রাশিতে থাকে। শুক্র বর্তমানে কর্কট রাশিতে রয়েছে। এরপর সিংহ রাশিতে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র সম্পদ, সমৃদ্ধি, সুখ, প্রেম ইত্যাদির প্রতিনিধিত্ব করে। শুক্রের সিংহে গমন একাধিক রাশির চিহ্নের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে। চলুন জেনে নিই বিস্তারিত।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • হতে চলেছে শুক্রের গোচর
  • কয়েকটি রাশি পেতে পারে খারাপ ফল
  • জেনে নিন প্রতিকার

আগামী ৩১ অগাস্ট সিংহ রাশিতে প্রবেশ (Shukra Gochar 2022) করছে শুক্র। এই গ্রহকে তুলা ও বৃষ রাশির অধিপতি বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র তার স্থানান্তরের পর প্রায় ২৩ দিন একটি রাশিতে থাকে। শুক্র বর্তমানে কর্কট রাশিতে রয়েছে। এরপর সিংহ রাশিতে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র সম্পদ, সমৃদ্ধি, সুখ, প্রেম ইত্যাদির প্রতিনিধিত্ব করে। শুক্রের সিংহে গমন একাধিক রাশির চিহ্নের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে। চলুন জেনে নিই বিস্তারিত।

মিথুন (Gemini) - সিংহ রাশিতে শুক্রের গমনের ফলে এই রাশির জাতিক জাতিকারা জীবনে মিশ্র ফল পাবেন। কর্মজীবন এবং অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি অসুবিধার সম্মুখীন হতে পারেন এবং অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। সেই সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যেও আপনার বিশ্বাসযোগ্যতা কিছুটা কমে যেতে পারে। তবে, কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে এবং কয়েকজনের পদোন্নতিও হতে পারে। ছোট ভাইবোনরা আপনার কাছে আর্থিক সাহায্য চাইতে পারে। আর্থিকভাবে সক্ষম হলে সাহায্য করতে পারেন। প্রতিকার হিসেবে এই সময় পিঁপড়েকে ময়দা খাওয়ান।

কর্কট (Cancer) - শুক্র এই রাশি ছেড়ে সিংহ রাশিতে পাড়ি দেবে। কর্কটের দ্বিতীয় ঘরে হতে চলেছে এই ট্রানজিট। এর প্রভাবে হঠাৎ খরচ বেড়ে যেতে পারে। কিছু মানুষকে গলা সংক্রান্ত সমস্যাতেও ভুগতে হতে পারে। পৈতৃক ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কঠোর পরিশ্রম পরে সাফল্য পাবেন। প্রতিকার হিসাবে, দরিদ্রদের সাদা খাবার দান করুন।

কন্যা (Virgo) - এই ট্রানজিটের সময় কন্যা রাশির জাতক জাতিকাদের বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। কারণ ভুল বিনিয়োগের ফলে এই সময় আর্থিক ক্ষতি হতে পারে। পাশাপাশি বাড়তে পারে অপ্রয়োজনীয় খরচ। ভাইবোনেদের সঙ্গে সম্পর্কেও অবনতি ঘটতে পারে। এই গোচরের ফলে প্রেমের ক্ষেত্রেও হতে পারে অশান্তি। প্রতিকার হিসেবে কন্যা রাশির জাতক জাতিকাদের শুক্র গ্রহের বীজ মন্ত্র 'ওম শুক্রায় নমঃ' জপ করা উচিত।

Advertisement

মকর (Capricorn) -  এই  গোচরের ফলে মকর রাশির জাতক-জাতিকারা জীবনের প্রতিটা ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কঠোর পরিশ্রম হবে, কিন্তু প্রত্যাশিত ফল মিলবে না। তবে আপনার সাহস হারাবেন না, চেষ্টা চালিয়ে যান। কোনও গবেষণা প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ব্যক্তিরা দুঃসংবাদ পেতে পারেন।  শত্রুরা সক্রিয় হয়ে উঠতে পারে, তাই সতর্ক থাকুন। গোপনীয়তা বজায় রাখুন। স্বাস্থ্যের প্রতিও নজর রাখুন। তবে যাঁরা বিদেশী ব্যবসা করছেন তাঁরা সুখবর পেতে পারেন। প্রতিকার হিসেবে চন্দনের তিলক লাগান।

মীন (Pisces) - মীন রাশির জাতক জাতিকাদের এই গোচরের সময়ে কর্মজীবনের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। কেরিয়ার সংক্রান্ত যেকোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভাবুন। পেশাগত এবং ব্যক্তিগত জীবনের ভারসাম্য বজায় রাখার ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে। এই রাশির বিবাহিত ব্যক্তিরা শ্বশুরবাড়ির মানুষদের সঙ্গে সাবধানে কথা বলুন, নয়তো সম্পর্কে অবনতি ঘটতে পারে। এই সময়ে, বাড়ির কিছু মূল্যবান জিনিসপত্রও নষ্ট হয়ে যেতে পারে। প্রতিকার হিসেবে সাদা জিনিস যেমন চাল, ঘি, দই, চিনি ইত্যাদি দান করুন।

আরও পড়ুনশনি মার্গি, ২০২৩-এর জানুয়ারির মধ্যে ৩ রাশি মালামাল হতে পারে, কপালে বিদেশযাত্রাও


 

Advertisement