scorecardresearch
 

October Shukra Blessing Zodiac: অক্টোবরের শুরুতেই শুক্রের চাল বদল, সম্পদ- সমৃদ্ধি ৩ রাশির কপালে

Shukra Gochar 2023 in Singh: সম্পদ, বিলাসিতা এবং বৈষয়িক সুখের কারক শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে। সিংহ রাশিতে শুক্রের গোচর কিছু রাশির ভাগ্য খুলে দেবে।

Advertisement
শুক্র আসছে প্রচুর সম্পদের বর্ষণ করতে শুক্র আসছে প্রচুর সম্পদের বর্ষণ করতে

Venus Transit 2023 in Leo: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের গোচর এবং পরিবর্তন মানুষের জীবনে একটি বড় প্রভাব ফেলে।  শুক্র গ্রহের কথা বললে বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ হয়ে ওঠে কারণ বস্তুগত সুখ, সম্পদ, ধন, খ্যাতি, প্রেম এবং জীবনে আকর্ষণ শুধুমাত্র শুক্র গ্রহের কৃপায় অর্জিত হয়। তাই শুক্রকে  শুভ গ্রহ বলে মনে করা হয়। কোষ্ঠীতে শুক্র দুর্বল বা অশুভ অবস্থানে থাকলে সেই ব্যক্তি বঞ্চনা ও সংগ্রামের জীবন যাপন করেন। আগামী অক্টোবরের শুরুতে শুক্র গ্রহ গোচর করতে  চলেছে। শুক্র গ্রহের কারণে, এই মাসটি সমস্ত রাশির জন্য বিশেষ হবে। ২ অক্টোবর, ২০২৩-এ শুক্র সিংহ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই  ৩টি রাশির মানুষের জীবনে সোনালি দিন শুরু হতে পারে। এই লোকেরা প্রচুর ধন-সম্পদ, গৌরব ও ঐশ্বর্য পাবে। আসুন জেনে নেওয়া যাক  শুক্রের রাশি পরিবর্তনের ফলে কোন রাশির জাতকরা উপকৃত হবেন। 

শুক্র গোচরের ইতিবাচক প্রভাব ৩ রাশিতে
বৃষ রাশি (Taurus)

 শুক্রের এই রাশি পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ হবে। বৃষ রাশির শাসক গ্রহ শুক্র এবং তিনি  সবসময় এই রাশির মানুষদের প্রতি সদয় হন। ২ অক্টোবর শুক্র গোচরের সঙ্গে সঙ্গে  এই ব্যক্তিদের জীবনে আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস বাড়বে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনার পছন্দের জীবনসঙ্গী পেতে পারেন। 

সিংহ রাশি  (Leo)
শুক্র সিংহ রাশিতে গোচর করছে এবং এই ব্যক্তিদের পছন্দসই ফলাফল দেবে। কর্মজীবনে অগ্রগতি হবে এবং আয়ও বৃদ্ধি পাবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। কোনো বিশেষ কাজে সাফল্য পেতে পারেন। কোনো ভালো খবর শুনতে পাবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
 শুক্র তুলা রাশির শাসক গ্রহ। এমন পরিস্থিতিতে শুক্রের গোচর তুলা রাশির জাতকদের জন্যও শুভ ফল দিতে চলেছে। এই ব্যক্তিরা প্রতিটি কাজে সাফল্য পাবেন।  কিছু বড় কাজও সম্পন্ন হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। সমস্ত আর্থিক সমস্যার সমাধান হবে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টি খুবই অনুকূল হবে। বড় সুবিধা হতে পারে। সম্মানও বাড়বে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement