scorecardresearch
 

August Lucky Rashi: অগাস্টে শুক্র গোচর 'রাজা' করবে ৪ রাশিকে, রোজগার বৃদ্ধির যোগ

Shukra Gochar 2024: ৩১ জুলাই সিংহ রাশিতে শুক্র গোচর ঘটতে চলেছে। শুক্রের এই গোচরের মাধ্যমে শুক্র ও বুধ আবার সিংহ রাশিতে একত্রে গোচর করবে।এরপর সূর্যও অগাস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে, যার কারণে শুক্র গ্রহ বুধও সূর্যে উভয়ের সমর্থন পাবে। এই পরিস্থিতিতে একদিকে সিংহ রাশিতে গড়ে উঠবে লক্ষ্মী নারায়ণ যোগ, অন্যদিকে শুক্রাদিত্য যোগও গড়ে উঠবে। তুলা সহ ৪টি রাশির জন্য অগাস্ট মাসটি খুব উপকারী হবে এবং তাদের সম্পদ ও স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। আসুন দেখে নেওয়া যাক শুক্র গ্রহের প্রভাবে অগাস্ট মাসে কোন রাশির জাতকরা প্রচুর অর্থ উপার্জন করবে।

Advertisement
অগাস্টে লক্ষ্মীর কৃপায়  ধন-যশ-সুখ ৪ রাশির অগাস্টে লক্ষ্মীর কৃপায় ধন-যশ-সুখ ৪ রাশির

August Shukra Gochar Effects:  শুক্র  ১ বছর পর সিংহ রাশিতে ফিরে আসছে। শুক্রের এই গোচরের কারণে সিংহ রাশিতে বুধ ও শুক্রের মিলন ঘটবে। এছাড়াও,অগাস্ট মাসে, যখন সূর্য সিংহ রাশিতে প্রবেশ করবে, তখন শক্তিশালী শুক্রাদিত্য যোগ তৈরি হবে। কারণ সূর্য তার নিজের রাশি সিংহ রাশিতে আসার পর আরও বেশি প্রভাবশালী হয়ে উঠবে। এমন পরিস্থিতিতে, শুক্র, বুধ এবং তারপর শুক্র এবং সূর্যের মিলনের কারণে,অগাস্ট মাসে, ভাগ্য  তুলা সহ অনেক রাশির জন্য প্রচুর সুবিধা নিয়ে আসবে। সিংহ রাশিতে শুক্রের গমনের ফলে কোন রাশির জাতকরা  উপকৃত হবেন চলুন দেখে নেওয়া যাক।

 শুক্রের রাশি পরিবর্তন ঘটবে ৩১ জুলাই দুপুর ২:৪০ মিনিটে। শুক্র কর্কট থেকে সিংহ রাশিতে যাবে। শুক্র ২৫ অগাস্ট রাত ১:২৪ মিনিট  পর্যন্ত সিংহ রাশিতে থাকবে। শুক্রের এই গোচর ১২টি রাশির উপর তার প্রভাব দেখাবে, যার মধ্যে ৪টি রাশির লোকেরা রাজার মতো জীবন যাপন করতে পারে। শুক্রের রাশি পরিবর্তন ৪টি রাশির উপর শুভ প্রভাব ফেলবে।

সিংহ রাশিতে শুক্রের গোচরে ৪টি রাশি ধনী হবে
মেষ রাশি (Aries)

 শুক্রের রাশি পরিবর্তনের শুভ প্রভাব মেষ রাশির জাতকদের জীবনে দেখা যাবে। শুক্রের শুভ প্রভাবের কারণে আপনার ধন-সম্পত্তি, সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পেতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। অর্থের দুশ্চিন্তা দূর হবে। বিবাহিত জীবনও সুখী হবেন, আপনি আপনার সঙ্গীর সঙ্গে সুখে থাকবেন। এদিকে, আপনি বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। যারা ব্যবসা করছেন তারা বিদেশ থেকে কিছু বড় বিনিয়োগ বা প্রস্তাব পেতে পারেন, যা আপনার অর্থনৈতিক অগ্রগতির পথকে সহজ করবে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
শুক্রের গোচর আপনার রাশির জাতকদের কেরিয়ারের জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। শুভ প্রভাবের কারণে কর্মক্ষেত্রে আপনার অবস্থান এবং প্রভাব দুটোই বৃদ্ধি পেতে পারে। আপনার বস আপনার বেতন বাড়ানোর কথাও বিবেচনা করবেন। যারা এখনও বিবাহিত নন তারা জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন বা বিবাহ নিশ্চিত হতে পারে। ব্যবসায়িদের জন্য সময় অনুকূল থাকবে। আপনি আর্থিকভাবে উন্নতি করতে পারেন। আপনি আপনার পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। এটি অর্থ এবং লাভ আনবে।

Advertisement

তুলা রাশি (Libra)
শুক্র গ্রহের ইতিবাচক প্রভাব তুলা রাশির জাতকদের জীবনে বেশি দেখা যাবে। যারা নতুন চাকরির চেষ্টা করছেন তারা বড় অফার পেতে পারেন। আপনার পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। আপনার পদ এবং বেতন উভয়ই বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সকলের সহযোগিতা পাবেন। আপনার খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। আপনার বস আপনার কাজে খুশি হবেন এবং আপনার পরামর্শের প্রশংসা করতে পারেন। আপনি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে পারেন, যার কারণে আপনার আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হবে এবং আপনি আগের থেকে বেশি অর্থ উপার্জনে সফল হতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
শুক্রের রাশির পরিবর্তন আপনার প্রেমের জীবন বা বিবাহিত জীবনের জন্য সুখবর বয়ে আনতে পারে। প্রেমিক সঙ্গীর সঙ্গে  সম্পর্ক মজবুত হবে এবং রোমান্স বাড়বে। আপনার সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাওয়ার ইচ্ছা থাকতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার সঙ্গীর সঙ্গে  সমন্বয় ভাল হবে। আপনার আরাম ও সুযোগ-সুবিধা বাড়তে পারে এবং আপনি এইজন্য  অর্থও ব্যয় করবেন। মানুষের মধ্যে আপনার প্রভাব বাড়বে এবং লোকেরা আপনার দ্বারা দ্রুত প্রভাবিত হতে পারে। ব্যবসায়ী শ্রেণীর জন্য এই সময়টি খুব লাভজনক হতে পারে। আপনি পুরনো ডিল  থেকে বড় সুবিধা পেতে পারেন। আগের পরিকল্পনা এখন আপনাকে ভাল রিটার্ন দিতে পারে।

(Disclaimer:  এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement