scorecardresearch
 

Lucky Rashi from Today: আজ থেকে সময় বদলাচ্ছে, শুক্রের কৃপায় দারুণ সাফল্য এবার ৪ রাশির ভাগ্যে

Shukra Gochar 2024: শুক্র গ্রহ আজ অর্থাৎ ৩১ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করছে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের এই গোচরের কারণে কোন রাশির জাতকরা তাদের জীবনে দারুণ সাফল্য পাবেন।

Advertisement
শুক্রের গোচরে অগাস্টে সম্পদ ও সমৃদ্ধি ৪ রাশির শুক্রের গোচরে অগাস্টে সম্পদ ও সমৃদ্ধি ৪ রাশির

Shukra Nakshatra Parivartan 2024 Horoscope: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র, সম্পদ, গৌরব, সুখ এবং সমৃদ্ধির দাতা, জুলাই মাসের শেষে তার রাশি এবং নক্ষত্র পরিবর্তন করতে চলেছে। দৃক পঞ্চং অনুসারে,বুধবার অর্থাৎ ৩১  জুলাই ২০২৪ দুপুর ২:৪০ মিনিটে সিংহ রাশিতে গোচর করবে  এবং পরের দিন দুপুর ২:৪১ মিনিটে  অশ্লেষা নক্ষত্র ছেড়ে মঘা নক্ষত্রে প্রবেশ করবে। একদিনের মধ্যে শুক্রের রাশি ও নক্ষত্র  পরিবর্তনের কারণে, কিছু রাশি খুব শুভ ফল পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। জীবনে সুখ, সমৃদ্ধি ও উন্নতি আসবে। বস্তুগত স্বাচ্ছন্দ্যে জীবন যাপন করবেন। আসুন জেনে নেওয়া যাক  শুক্রের রাশি ও নক্ষত্র  পরিবর্তনের ফলে কোন রাশির জাতকরা তাদের জীবনে সুখ পাবেন?

মেষ রাশি (Aries)
শুক্র গোচর আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। জীবনে সুখ, সমৃদ্ধি ও উন্নতি আসবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। ব্যবসায় উন্নতির নতুন সুযোগ আসবে। অফিসে নতুন কাজের দায়িত্ব পাবেন।

মিথুন রাশি (Gemini)
শুক্র গ্রহের গোচর আপনার জীবনে সুখ আসবে। চাকরিজীবীদের অ্যাপরাইজাল ও পদোন্নতি হবে। আয় বৃদ্ধির নতুন পথ প্রশস্ত হবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। পেশাগত জীবনে বড় সাফল্য অর্জিত হবে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা শুক্রের গোচরে চুর সুবিধা পাবেন। আয়ের নতুন উৎস থেকে আয় বাড়বে। কেরিয়ার সংক্রান্ত ভালো খবর পাবেন। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। আপনি পুরানো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন।

মকর রাশি (Capricorn)
কেরিয়ারে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। সামাজিক মর্যাদা ও সম্মান বৃদ্ধি পাবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন। শিক্ষামূলক কাজে আশানুরূপ ফল পাবেন। কর্মজীবনে সাফল্য আপনার পায়ে চুম্বন করবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement