scorecardresearch
 

Lakshmi Narayan Yog Effects: টানা ১৮ দিন লক্ষ্মী নারায়ণ যোগ, এই ৩ রাশির লোকেদের ধনী করতে পারে

Lakshmi Narayan Yog Rashifal: বুধ ১৪ জুন মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে, যার ফলে বুধ ও শুক্রের মিলন হতে চলেছে। এর ফলে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে। আর এই যোগের গঠনের সঙ্গে সঙ্গে কিছু রাশির জীবন রাজার মতো কাটতে চলেছে।

Advertisement
বুধ ও শুক্রের মিলনে রোজগার বাড়বে ৩ রাশির বুধ ও শুক্রের মিলনে রোজগার বাড়বে ৩ রাশির

Lakshmi Narayan Yog: প্রায় ৩ দিন পর, শুক্র এবং বুধের যুতি তৈরি হতে চলেছে। এই দুটি গ্রহের মিলন অত্যন্ত শুভ বলে মনে করা হয়, যা লক্ষ্মী নারায়ণ যোগ গঠন করবে। ১৪ জুন, বুধ মিথুনে প্রবেশ করতে চলেছে, যেখানে শুক্র ইতিমধ্যে উপস্থিত আছে। এমতাবস্থায় মিথুন রাশিতে বুধ ও শুক্রের মিলনের ফলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য বুধ ও শুক্রের মিলনে মিথুন রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ লাভজনক প্রমাণিত হতে চলেছে-

সিংহ রাশি (Leo)
বুধ ও শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। যারা সরকারি চাকরি করছেন তারা কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়িক অবস্থা ভালো যাচ্ছে। আগের তুলনায় অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। পুজো-পাঠে মনকে নিবদ্ধ রাখাই ভালো হবে।

কন্যা রাশি (Virgo)
বুধ এবং শুক্রের সংযোগে  গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ কন্যা রাশির লোকদের জন্য উপকারী হবে বলে মনে হচ্ছে। গ্রহের শুভ প্রভাবে ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা রয়েছে। জীবনে আসা সমস্যাগুলো ধীরে ধীরে দূর হতে শুরু করবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। নিজেকে চাপমুক্ত ও সুখী রাখতে প্রকৃতীর মাঝে  সময় কাটান। পাশাপাশি স্বাস্থ্যের যত্ন নিন।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
বুধ এবং শুক্রের সংযোগে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির কিছু লোককে ধনী করতে পারে। এই সময়টা শিল্পপতিদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। টাকা আসবে এবং আপনি ঋণ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বিনিয়োগের জন্যও এই সময়টিকে শুভ বলে মনে করা হচ্ছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement