scorecardresearch
 

Shukra Gochar 2022: শুক্রের আশীর্বাদ, ৫ রাশির বিপুল ধন-সম্পদ প্রাপ্তির যোগ তৈরি হচ্ছে

নতুন বছর ২০২৩ শুরু হওয়ার ঠিক আগে ২৯ ডিসেম্বর শুক্রের ট্রানজিট (Shukra Gochar 2022) হবে। পঞ্চাং অনুসারে, ওই দিন বিকেল ৩.৪৭ মিনিটে শুক্র গ্রহ মকর রাশিতে (Venus Transit In Capricorn) প্রবেশ করবে।

Advertisement
ডিসেম্বরের শেষে শুক্রের আশীর্বাদ, এই ৫ রাশি টাকা গুনে শেষ করতে পারবে না ডিসেম্বরের শেষে শুক্রের আশীর্বাদ, এই ৫ রাশি টাকা গুনে শেষ করতে পারবে না
হাইলাইটস
  • কিছু রাশির জন্য এই ট্রানজিট খুব শুভ হতে চলেছে
  • পেশা থেকে শুরু করে ব্যবসার ক্ষেত্রেও সুবিধা হবে

Venus Transit In Capricorn 2022: নতুন বছর ২০২৩ শুরু হওয়ার ঠিক আগে ২৯ ডিসেম্বর শুক্রের ট্রানজিট (Shukra Gochar 2022) হবে। পঞ্চাং অনুসারে, ওই দিন বিকেল ৩.৪৭ মিনিটে শুক্র গ্রহ মকর রাশিতে (Venus Transit In Capricorn) প্রবেশ করবে এবং আগামী বছরের ২১ জানুয়ারি পর্যন্ত সেখানেই থাকবে। শুক্রের এই ট্রানজিট (Venus Transit 2022) সমস্ত রাশিচক্রের জন্য কিছু না কিছু নিয়ে আসবে। এই ট্রানজিট আগামী বছরে রাশিচক্রের জাতকদের ভাগ্য সম্পর্কে তথ্য দেবে।

কিছু রাশির জন্য এই ট্রানজিট খুব শুভ হতে চলেছে। যাইহোক, কিছু রাশিচক্রের জন্য এটি নেতিবাচক প্রভাবও নিয়ে আসবে। এই রাশিটি কোন রাশির জন্য কীভাবে পরিবর্তিত হবে তা জানুন।

আরও পড়ুন:Mangal Margi 2023: নতুন বছরের শুরুতেই মার্গী হবেন মঙ্গল, ফাটাফাটি সময় যাবে ৩ রাশির

মেষ রাশি

শুক্রের রাশি পরিবর্তন কর্মক্ষেত্রে মেষ রাশির জাতকদের নতুন দায়িত্ব দেবে। তারা টাকা পাবে, ব্যবসা করলে তাতেও ভাল প্রবৃদ্ধি হবে। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরাও তাদের কাজে খুশি হবে। বাড়িতে কোনও ধর্মীয় কাজ করা যেতে পারে। এটা খুব সম্ভব যে ক্যারিয়ারে বৃদ্ধির জন্য স্থানও পরিবর্তন করতে হবে।

কন্যা রাশি

এই রাশির জাতক জাতিকাদের ধর্মীয় কাজের প্রতি ঝোঁক থাকবে এবং তাঁরা ধর্মীয় যাত্রায় যেতে পারেন। সম্পদ বৃদ্ধি পাবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে মেলামেশা বাড়বে। পেশা থেকে শুরু করে ব্যবসার ক্ষেত্রেও সুবিধা হবে। প্রতিদিন দেবী লক্ষ্মীর ধ্যান করুন।

তুলা রাশি

তুলা রাশির জন্য এই যাত্রা শুভ হতে চলেছে। তাদের স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে এবং তারা তাদের কর্মজীবনেও ইতিবাচক ফলাফল পাবে। আপনি যদি আগামী বছর চাকরি পরিবর্তনের কথা ভাবেন, তাহলে সুখবর পেতে পারেন। নতুন সুযোগও দরজায় কড়া নাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মধুরতা থাকবে এবং ব্যবসায় কিছু নতুন চুক্তি ভবিষ্যতে লাভবান হবে।

Advertisement

মকর রাশি

শুক্র শুধুমাত্র মকর রাশিতে গমন করবে। এমতাবস্থায় এই সময়ে তাঁরা সফলতা পাবেন। অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হবে এবং কর্মজীবনে কিছু সুখবর আসবে। জানুয়ারিতে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তবে সেখানে অপ্রয়োজনীয় খরচের দিকে নজর রাখুন। এই সময়ে স্বাস্থ্যেরও উন্নতি হবে এবং পুরনো শারীরিক সমস্যা থেকে মুক্তি মিলবে। প্রতি শুক্রবার দেবী লক্ষ্মীকে হিবিস্কাস ফুল অর্পণ করুন।

মীন রাশি

শুক্র গ্রহের কারণে মীন রাশির জাতক জাতিকারা স্থির। তাদের সকল ইচ্ছা পূরণ হবে এবং দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। ব্যবসায়ীদের সাথে তাদের অংশীদারদের সম্পর্কের উন্নতি হবে। স্বাস্থ্যও ভালো থাকবে। প্রতি বৃহস্পতিবার শিব মন্দিরে পুজো করুন।

Advertisement