scorecardresearch
 

Lakshmi Blessing Zodiac till November End: ঘরে আসছেন দেবী লক্ষ্মী, নভেম্বরের শেষ পর্যন্ত সুসময় ৩ রাশির

Venus Transit 2023: যাদের জন্ম কোষ্ঠীতে উচ্চ বা শক্তিশালী শুক্র রয়েছে, এ ধরনের মানুষ জীবনে কোনো ধরনের অভাবের সম্মুখীন হন না। আগামী নভেম্বরে শুক্র গ্রহ গোচর করতে যাচ্ছে। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা এতে উপকৃত হবেন।

Advertisement
  এবার অর্থের বৃষ্টি শুরু ৩ রাশিতে এবার অর্থের বৃষ্টি শুরু ৩ রাশিতে

Shukra Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে এমন গ্রহ হিসাবে বিবেচনা করা হয় যা ভোগ, বিলাসিতা এবং বিলাসবহুল জীবন দেয়। যে ব্যক্তির কোষ্ঠীতে এই গ্রহ শক্তিশালী অবস্থানে রয়েছে তাদের অর্থ এবং ভাল জীবনের জন্য সংগ্রাম করতে হবে না। নভেম্বর মাসটি গ্রহগত দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। শুক্র সিংহ রাশি থেকে বেরিয়ে ৩ নভেম্বর, ২০২৩-এ সকাল ৪:৫৮ মিনিটে  কন্যা রাশিতে প্রবেশ করবে। শুক্র  এখানে ২৯  নভেম্বর পর্যন্ত গোচর করবেন। তার  এই রাশি পরিবর্তন ৩টি রাশির উপর শুভ প্রভাব ফেলবে।

কর্কট রাশি (Cancer)
শুক্র কন্যা রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে  কর্কট রাশির জাতকরা শুভ ফল পেতে শুরু করবে। এই সময়ের মধ্যে, ভাগ্য আপনাকে সম্পূর্ণরূপে সমর্থন করবে। কর্মজীবনে উন্নতির পথ খুলে যাবে। সেই সঙ্গে অমীমাংসিত কাজ দ্রুত শেষ হবে এবং ব্যবসায় লাভ হবে। আয়ের নতুন সুযোগ আসবে এবং অর্থ সঞ্চয়ও হতে পারে।

কন্যা রাশি (Virgo)
শুক্রের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন। এই রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। এ সময় আপনার কাজই হয়ে উঠবে আপনার পরিচয়। পদোন্নতির সম্ভাবনা দেখা যাচ্ছে। পরিবারের সহযোগিতায় ব্যবসায় লাভবান হবেন।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুক্র গোচর  ইতিবাচক ফল বয়ে আনবে। এই সময়ে কর্মজীবনে পরিবর্তন আসবে। যদি ভাগ্য আপনার পক্ষে থাকে, আপনি একটি বড় যাত্রা শুরু করতে পারেন, যা আপনার জীবনকে বদলে দেবে। এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা মজবুত হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement