scorecardresearch
 

Venus-Rahu Yuti: সুখের দিন আসছে শীঘ্রই, শুক্র-রাহুর মিলনে অর্থলাভ ৩ রাশির

জ্যোতিষ মতে, মীন রাশিতে প্রবেশ করেছে শুক্র। ওই রাশিতে ইতিমধ্যেই রয়েছে রাহু। ফলে মীন রাশিতে রাহু এবং শুক্রের মিলন হবে। দুই গ্রহের এই মহামিলনে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। কোনও রাশির জাতকদের অর্থলাভ হতে পারে। আবার কোনও রাশির জাতকরা কোনও সুখবর পেতে পারেন।

Advertisement
৩ রাশির ভাগ্যে বিরাট বদল। ৩ রাশির ভাগ্যে বিরাট বদল।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, মীন রাশিতে প্রবেশ করেছে শুক্র।
  • ওই রাশিতে ইতিমধ্যেই রয়েছে রাহু।
  • ফলে মীন রাশিতে রাহু এবং শুক্রের মিলন হবে।

জ্যোতিষ মতে, মীন রাশিতে প্রবেশ করেছে শুক্র। ওই রাশিতে ইতিমধ্যেই রয়েছে রাহু। ফলে মীন রাশিতে রাহু এবং শুক্রের মিলন হবে। দুই গ্রহের এই মহামিলনে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। কোনও রাশির জাতকদের অর্থলাভ হতে পারে। আবার কোনও রাশির জাতকরা কোনও সুখবর পেতে পারেন। তা হলে জেনে নিন, কোন ৩ রাশির জাতকরা লাভবান হবেন...

বৃষ রাশি (Taurus): 

রাহু এবং শুক্রের মিলনে কপাল খুলতে পারে বৃষ রাশির জাতকদের। কর্মক্ষেত্রে দারুণ সুযোগ আসতে পারে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। আয় বাড়বে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 

আরও পড়ুন


কর্কট রাশি (Cancer): 


রাহু এবং শুক্রের মিলনে লাভবান হবেন কর্কট রাশির জাতকরা। সুখে কাটবে জীবন। পরিশ্রমের ফল পাবেন। কর্মক্ষেত্রে উন্নতি হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। 

মিথুন রাশি(Gemini): 


ভাগ্য খুলবে মিথুন রাশির জাতকদের। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। আর্থিক দিক থেকে লাভবান হবেন। ব্যবসায়ীরা সফল হবেন। ঘরে সুখ-শান্তি বজায় থাকবে। 

জ্যোতিষ মতে, এপ্রিল মাসে একাধিক শুভ যোগ তৈরি হচ্ছে। যার প্রভাবে জীবন বদলাবে বিভিন্ন রাশির জাতকদের। আগামী ৯ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করবে বুধ। সেখানে রয়েছে রাহু। ফলে বুধ এবং রাহুর মিলন ঘটবে। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসছে সুখের দিন। কপাল খুলবে কর্কট, কুম্ভ এবং ধনু রাশির জাতকদের। মীন রাশিতে শুক্র এবং বুধের মিলনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ। এই দুই যোগের শুভ প্রভাবে সাফল্যের চূড়ায় উঠবেন মেষ, বৃশ্চিক, সিংহ, কন্যা, মীন রাশির জাতকরা। 

Advertisement