scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ১৭ অক্টোবর, ২০২৪ -আজ দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে

শক্তি বাড়বে। লক্ষ্য ত্বরান্বিত হবে। নেতৃত্বের কাজে এগিয়ে থাকবেন। দলগত মনোভাব বাড়বে। অংশীদারিত্ব বাড়বে।

Advertisement
kanya kanya
হাইলাইটস
  • কন্যা রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কন্যা রাশি- পরিস্থিতির ওপর নিয়ন্ত্রণ বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি সম্পূর্ণ করুন। পেশাদারিত্বের ওপর জোর দেবেন। অংশীদাররা সাফল্য অর্জন করতে পারে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। বিষয়গুলো পেন্ডিং রাখবেন না। শিল্প-বাণিজ্যে সুযোগ আসবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। শক্তি বাড়বে। লক্ষ্য ত্বরান্বিত হবে। নেতৃত্বের কাজে এগিয়ে থাকবেন। দলগত মনোভাব বাড়বে। অংশীদারিত্ব বাড়বে।

লাভ- কাজের ব্যবসা কার্যকর থাকবে। ঘনিষ্ঠ সহযোগী হবেন। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। উৎপাদনশীলতার প্রতি ঝোঁক বাড়বে। ভাগ করা কাজে এগিয়ে থাকবেন। প্রভাবশালী কর্মকাণ্ডে জড়িত থাকবেন। চাকরি ও ব্যবসা ভালো থাকবে। সিরিয়াস বিষয়ে আগ্রহ থাকবে। লাভ ভালো থাকবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। জয়ের ওপর জোর থাকবে। পেশাগত কাজে ভালো পারফর্ম করবে।


প্রেমের বন্ধুত্ব- দাম্পত্য জীবনে উন্নতি হতে থাকবে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি করবে। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। মানসিক প্রচেষ্টায় গতি বজায় রাখবে। মন খুশি থাকবে। পরিবারকে সময় দেবেন। সম্পর্ক মজবুত করবে। প্রেমে ভারসাম্য ও সম্প্রীতির ওপর জোর দেবে।


স্বাস্থ্য মনোবল- পরিবেশ মনোরম থাকবে। যোগাযোগের সুবিধা নেবে। স্বাস্থ্য ভালো থাকবে। সততা বজায় রাখবে। খাদ্যাভ্যাসের উন্নতি হবে। রুটিন ঠিক রাখবে। উৎসাহ নিয়ে কাজ করবে।


শুভ সংখ্যা: ৩, ৫ ও ৮ 
শুভ রং: উজ্জ্বল হলুদ
আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীর পুজো করুন। কলা গাছের নিচে ঘি প্রদীপ রাখুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

 

Advertisement