scorecardresearch
 

Virgo Ajker Rashifal: অর্থলাভ হবে কি আজ কন্যা রাশিতে, জানুন

Kanya Dainik Rashifal 9 August 2022: স্বার্থপরতা এবং সংকীর্ণতা থেকে উঠুন, কাজের আচরণে মনোনিবেশ করুন। ব্যক্তিগত বিষয়গুলি ভালো হবে।ব্যবস্থাপনা প্রচেষ্টা গতি পাবে। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। আপনার নিজের পরামর্শকে সম্মান করুন। দ্রুত কাজ সেরে ফেলুন। রক্তের সম্পর্ক মজবুত হবে। পরিবারে শুভ ও স্বাচ্ছন্দ্য থাকবে।

Advertisement
কন্যা রাশি কন্যা রাশি

কন্যা রাশি- স্বার্থপরতা এবং সংকীর্ণতা থেকে উঠুন, কাজের আচরণে মনোনিবেশ করুন। ব্যক্তিগত বিষয়গুলি ভালো হবে।ব্যবস্থাপনা প্রচেষ্টা গতি পাবে। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। আপনার নিজের পরামর্শকে সম্মান করুন। দ্রুত কাজ সেরে ফেলুন। রক্তের সম্পর্ক মজবুত হবে। পরিবারে শুভ ও স্বাচ্ছন্দ্য থাকবে। ঐতিহ্য অনুসরণ করা হবে। অতিরিক্ত উদ্যম ও আবেগ নিয়ে কাজ করা থেকে বিরত থাকুন। আবেগপূর্ণ কাজে তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন। সম্পর্ক গড়ে তুলুন।  হঠকারিতা এবং অহংকার পরিহার করুন।

অর্থ লাভ, পেশা- অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। আপনি কার্যকর অফার পাবেন। কাজের কার্যক্রম উন্নত হবে। আর্থিক বিষয়ে উন্নতি হবে। কেরিয়ার ব্যবসায় শুভতা বাড়বে। বড়দের সাহচর্য পাবেন। দ্রুত গতিতে কাজ হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। বাণিজ্যিক বিষয়গুলি পরিচালনা করা হবে। নীতি বিধি পালন করবে। পেশাগত ক্ষেত্রে উন্নতি হবে। সক্রিয়ভাবে কাজ করবেন।

প্রেম, বন্ধুত্ব- ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। সুখী হও প্রিয়। সম্পর্কের উন্নতি হবে। মিটিং সফল হবে। আপনি প্রিয়জনের সমর্থন পাবেন। নেহ ও বিশ্বাস রাখবে। কার্যকরভাবে কথা বলবেন। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন।

স্বাস্থ্য মনোবল- মনোবল থাকবে উঁচুতে। শৃঙ্খলা থাকবে। সেরা কাজগুলি এগিয়ে নিয়ে যাবে। ব্যক্তিত্ব মহৎ থাকবে। কথাবার্তা কার্যকর হবে। স্বাস্থ্যের দিকে নজর দেবে।

শুভ সংখ্যা: ৫, ৯

শুভ রং: কিউই

আজকের প্রতিকার: মহাদেবের অবতার হনুমানজির দর্শন করুন। অশ্বত্থ গাছের নিচে প্রদীপ জ্বালান। শনিদেবকে প্রিয় জিনিস দান করুন। ভক্তি বাড়ান।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement