scorecardresearch
 

Wednesday 21 August Zodiac: বুধে ত্রিগ্রহী যোগের শুভ সংযোগ, ধনু-সহ ৫ রাশির প্রতিটি ক্ষেত্রে সাফল্য

21 August 2024 Rashifal: বুধবার অর্থাৎ ২১ অগাস্ট, ত্রিগ্রহী যোগ, সুকর্ম যোগ-সহ অনেকগুলি বিশেষ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। এছাড়াও বুধবার বুদ্ধি, যুক্তি, জ্ঞান ইত্যাদির জন্য কারক গ্রহ বুধ এবং বাধা দূরকারী ভগবান গণেশকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এই ৫টি রাশি বুধবার গজাননের আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক বুধবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে।

Advertisement
বুধে গণেশের কৃপায় লাভবান ৫ রাশি বুধে গণেশের কৃপায় লাভবান ৫ রাশি

 Top 5 Most Luckiest Zodiac Sign, 19 August 2024: বুধবার, ২১ অগাস্ট  কুম্ভ রাশির পর চন্দ্র মীন রাশিতে গমন করতে চলেছে এবং সিংহ রাশিতে সূর্য, বুধ ও শুক্রের মিলনের ফলে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এছাড়াও, ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের দ্বিতীয় দিন এবং এই দিনে ত্রিগ্রহী যোগের সঙ্গে সুকর্ম যোগ এবং পূর্বভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগও রয়েছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই  শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকদের সামাজিক বৃত্ত প্রসারিত হতে দেখা যাবে এবং পুরো দিনটি আনন্দে কাটবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২১  অগাস্ট  ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২১ অগাস্ট বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন এবং আপনার ভিতরে ইতিবাচক শক্তি প্রবাহিত হবে, যা আপনার চিন্তাভাবনাকেও বদলে দেবে। আপনি আপনার আয় এবং সম্পদ বৃদ্ধি দেখতে পাবেন এবং আপনি সাহসের সঙ্গে  প্রতিটি সমস্যার মুখোমুখি হবেন। যারা  কর্মরত তারা তাদের কর্মজীবনের পরিধি প্রসারিত করতে সফল হবেন এবং নতুন কাজের জন্য ভাল সুযোগ পাবেন। যদি ভাগ্য ব্যবসায়ীদের পক্ষে থাকে তবে তারা ভাল মুনাফা পেতে সক্ষম হবে এবং আপনি একজন শক্তিশালী ব্যক্তি হিসাবে স্বীকৃত হবেন। বৈবাহিক জীবন সম্পর্কে বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  স্মরণীয় সময় কাটাবেন এবং প্রতিটি সিদ্ধান্তে আপনার সঙ্গীর সমর্থন পাবেন। পারিবারিক জীবনের কথা বললে পরিবারের সকল দুশ্চিন্তা দূর হবে এবং সকল সদস্য নিজ নিজ ক্ষেত্রে উন্নতি করবে।

সিংহ রাশি (Leo)
২১ অগাস্ট সিংহ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের ভগবান গণেশের বিশেষ আশীর্বাদ থাকবে, যার ফলে তারা জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনার বুদ্ধির বিকাশ ঘটবে, যার কারণে আপনি সহজে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন এবং উন্নতির পথ প্রশস্ত হবে। চাকরিজীবী  লোকেরা  কর্মক্ষেত্রে তাদের শত্রুদের জয় করতে সফল হবেন এবং তাদের কাজ দিয়ে সবাইকে প্রভাবিত করবেন। একই সঙ্গে ব্যবসায়ীরাও  তাদের সামর্থ্যের চেয়ে বেশি মুনাফা অর্জন করবেন। আপনি অর্থ উপার্জনের অনেক উপায় খুঁজে পাবেন এবং এই দিকে কাজ করবেন, যা আপনাকে ভাল লাভ দেবে। আপনি আপনার বিবাহিত জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং একসঙ্গে আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু জমি কিনতে পারেন। যারা প্রেমের জীবনে আছেন তারাও একসঙ্গে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
২১ অগাস্ট তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতকরা  প্রতিটি পদক্ষেপে ভাগ্যের সমর্থন পাবেন এবং আপনার অনেক অসম্পূর্ণ কাজ শেষ হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে একটি ভাল দিন হবে, আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন। আপনার আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আপনি আর্থিক লাভের অনেক সুযোগ পাবেন এবং আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। আপনি যে ক্ষেত্রে কাজ করেন সে ক্ষেত্রে আপনি অনেক সাফল্য অর্জন করবেন এবং আপনার দ্বারা তৈরি পরিকল্পনাগুলিও সফল হবে। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সন্তানদের বিকাশ দেখে খুশি হবেন এবং আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে সুখবরও পাবেন। বিবাহিত জীবন ভাল যাবে এবং আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্ক ভাল থাকবে। কোনো ধর্মীয় স্থানে সন্ধ্যা কাটবে।

ধনু রাশি (Sagittarius)
২১ অগাস্ট ধনু রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকাদের  উৎসাহের পাশাপাশি এনার্জির  মাত্রা ভালো থাকবে এবং তাদের রোগ প্রতিরোধ ক্ষমতাও চমৎকার হবে। আপনার সামাজিক বৃত্ত প্রসারিত হয়েছে বলে মনে হবে, যার কারণে আপনার বন্ধুর সংখ্যা বাড়বে এবং অনেক বিশেষ লোকের সঙ্গে  আপনার পরিচিতিও বাড়বে।  আপনার পারিবারিক ব্যবসার জন্য আপনার ভাইয়ের পরামর্শ প্রয়োজন, যা আপনাকে ভাল লাভ বয়ে আনবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে। কর্মচারীরা  সহকর্মী এবং কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবেন এবং তাদের কাজগুলি আনন্দের সঙ্গে  সম্পন্ন করবেন। যদি আপনার সঙ্গীর সঙ্গে  কোনও বিবাদ চলছিল তবে তা  শেষ হবে এবং সম্পর্ক আরও মজবুত হবে। সন্ধ্যায় পরিবারে কোনও অতিথির আগমন হতে পারে, যাতে সমস্ত সদস্যকে খুব খুশি দেখাবে।

মকর রাশি (Capricorn)
২১ অগাস্ট মকর রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে।  মকর রাশির জাতকদের সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং অংশীদারদের সহায়তায় তারা বেশি লাভবান হবেন। বাড়িতে  আনন্দের পরিবেশ থাকবে। সুখ এবং আনন্দের কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি নতুন খাবারও উপভোগ করবেন। ভাই-বোন একসঙ্গে দাতব্য কাজ করবেন, যা তাদের সম্পর্ককে আরও মজবুত করবে। সন্ধ্যায়, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন, যাতে সমস্ত সদস্য আপনাকে সমর্থন করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement