scorecardresearch
 

Wednesday 31 July Lucky Zodiac: বুধে গজকেশরী যোগের শুভ সংযোগ, কন্যা-সহ ৫ রাশির জাতকের দ্বিগুণ লাভ

31 July 2024 Rashifal: ৩১ জুলাই, গজকেশরী যোগ, ধ্রুব যোগ সহ অনেকগুলি প্রভাবশালী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কর্কট, কন্যা-সহ ৫টি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে । এছাড়াও, বুধবার বুদ্ধিমত্তা, চাকরি এবং ব্যবসার জন্য কারক গ্রহ বুধ এবং গৌরী পুত্র গণেশকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এই ৫টি রাশির জাতকরাও ভগবান গজাননের আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক শ্রাবণ বুধবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

Advertisement
বুধে গজাননের কৃপা ৫ রাশিতে বুধে গজাননের কৃপা ৫ রাশিতে

 Top 5 Most Luckiest Zodiac Sign, 31 July 2024: বুধবার, ৩১ জুলাই, বৃষ রাশির পরে চাঁদ মিথুনে গমন করতে চলেছে। বৃষ রাশিতে চন্দ্র ও বৃহস্পতির মিলনের ফলে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। এছাড়া বুধবার শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি এবং এই তিথিতে শ্রাবণ মাসের কামিকা একাদশীর ব্রত পালন করা হবে। কামিকা একাদশীর ব্রতর দিনে গজকেশরী যোগের সঙ্গে সর্বার্থ সিদ্ধি যোগ, ধ্রুব যোগ এবং রোহিণী নক্ষত্রের একটি শুভ সংযোগও রয়েছে, যার কারণে দিনটির  গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক গঠিত হতে চলা এই  শুভ যোগ থেকে লাভবান হবেন। এই রাশির জাতক জাতিকাদের  উপহার ও সম্মান প্রাপ্তি হবে এবং হঠাৎ করে কোথাও থেকে আটকে থাকা অর্থ পেয়ে যাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৩১ জুলাই ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
৩১ জুলাই মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। ভগবান গণেশের কৃপায়, মিথুন রাশির লোকেরা তাদের জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং তাদের আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। ছোটরা আপনাকে ব্যবসায় সহায়তা করবে, যা আপনাকে আনন্দ দেবে এবং আপনি নতুন কৌশল নিয়ে কাজ শুরু করবেন। কর্মরত ব্যক্তিরা তাদের আধিকারিকদের সমর্থনের কারণে  খুব ভাল খবর পাবেন এবং কর্মক্ষেত্রে আপনার প্রভাবও বাড়বে। আপনার কোনো কাজ যদি দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে, তাহলে তা  শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে অনেক স্বস্তি ও সুখ দেবে। পারিবারিক জীবনের কথা বললে, আপনি পরিবারের কল্যাণে কিছু বিশেষ সিদ্ধান্ত নেবেন, যাতে সবাই আপনাকে সমর্থন করবে এবং আপনি আপনার পিতামাতার আশীর্বাদও পাবেন। নববিবাহিত ব্যক্তিদের বাড়িতে  ছোট অতিথির আগমন হতে পারে, যা বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি করবে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
৩১ জুলাই কর্কট রাশির জাতকদের জীবনে নতুন আলো বয়ে আনবে। কর্কট রাশির লোকেরা যদি  ভাগ্য তাদের সহায় হয় তবে সমস্ত সমস্যা মোকাবেলা করতে সক্ষম হবে এবং তাদের কাজে সন্তুষ্ট বোধ করবে।সৃজনশীল ক্ষেত্রের সঙ্গে  যুক্ত ব্যক্তিদের সাথে যোগাযোগ স্থাপন করা আপনার জন্য উপকারী হবে এবং আপনি যে কোনও পুরনো বিনিয়োগ থেকেও ভাল রিটার্ন পাবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি ভাল লাভ পাবেন এবং আপনার পার্টনারের সঙ্গে  আপনার সম্পর্কও অনুকূল থাকবে। চাকরি খুঁজছেন তরুণদের জন্য সুখবরের ইঙ্গিত রয়েছে। যদি কোনও কারণে পারিবারিক জীবনে উত্তেজনা থাকে তবে ভগবান গণেশের কৃপায় সমস্ত দুশ্চিন্তা দূর হবে এবং বাড়িতে একটি ইতিবাচক পরিবেশ থাকবে। এছাড়াও, সমস্ত সদস্য একে অপরকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকবে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
৩১ জুলাই কন্যা রাশির জাতকদের জন্য নতুন অনুপ্রেরণা নিয়ে আসবে। কন্যা রাশির জাতক জাতিকাদের  তাদের অমীমাংসিত কাজ শেষ হওয়ার এবং সরকারি স্কিম থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির শিক্ষার্থীরা অধ্যবসায়ের সঙ্গে অধ্যয়ন করবে এবং তাদের পিতা এবং শিক্ষকদের কাছ থেকে আশীর্বাদও পাবে। আপনি যদি কোনও কাজের জন্য পরিকল্পনা করে থাকেন তবে  আপনি তাতে সাফল্য পাবেন এবং আপনার সমস্ত উদ্বেগ দূর হবে বাধা দূরকারী ভগবান গণেশের কৃপায়। চাকুরীজীবীরা  অন্য কোনও সংস্থা থেকে একটি ভাল অফার পাবেন, যা তাদের কর্মজীবনে ভাল অগ্রগতি ঘটাবে এবং সুখও বৃদ্ধি পাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি কেনার এবং আপনার সন্তানদের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর পরিকল্পনা করবেন। পরিবারে কোনো সমস্যা চললে  তা দূর হয়ে যাবে এবং ভাই-বোনের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে।

মকর রাশি (Capricorn)
২৮  জুলাই মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  আত্মবিশ্বাসের অধিকারী হবেন এবং সঞ্চয় করার অবস্থায় দেখা যাবে। ব্যবসায়ীদের জন্য নতুন অর্ডার পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে এবং ব্যবসায়িক ভ্রমণও লাভজনক হবে। কর্মরত ব্যক্তিরা কর্মকর্তাদের সঙ্গে  সুসম্পর্কের সুবিধা পাবেন এবং কর্মক্ষেত্রে অগ্রগতির সুযোগ পাবেন। একই সময়ে, ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের মধ্যে একটি শক্তিশালী ভাবমূর্তি স্থাপন করবেন এবং উচ্চ মুনাফা অর্জন করা সহজ হবে। গৃহস্থালির কাজগুলি সম্পন্ন করার জন্য আপনি ভাই এবং প্রিয়জনের কাছ থেকে সহায়তা পাবেন, যার কারণে আপনি অন্যান্য কাজে মনোযোগ দিতে সক্ষম হবেন। অবিবাহিত ব্যক্তিরা  যাকে পছন্দ করেন তাকে প্রস্তাব দিতে পারেন। বাড়িতে একটি ভাল পরিবেশ থাকবে এবং আপনার অনেক কাজ আপনার বড়দের আশীর্বাদ এবং পরামর্শে সম্পন্ন হবে।

কুম্ভ রাশি (Aquarius)
২৮  জুলাই কুম্ভ রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের জন্য  হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং অবিবাহিতদের জন্যও বিবাহের প্রস্তাব আসতে পারে। আপনি নতুন লোকের সঙ্গে  দেখা করতে পারেন, এই লোকেরা ভবিষ্যতে আপনার কাজে লাগবে এবং আপনিও তাদের থেকে উপকৃত হবেন। আপনি যদি লক্ষ্য নির্ধারণ করে কাজ করেন তবে আপনার কাজ সহজে এবং দ্রুত সম্পন্ন হবে এবং আপনি আপনার জীবনকে সুন্দর করতে সক্ষম হবেন। আপনি যে কোনও পুরনো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন এবং অন্য কোথাওও বিনিয়োগ করতে সক্ষম হবেন। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, পরিবারে শান্তি ও সুখ থাকবে এবং নতুন  অতিথির আগমন হতে পারে, যার কারণে বাড়িতে উৎসবের পরিবেশ থাকবে। প্রেম জীবনে কোনো ভুল বোঝাবুঝি চললে বন্ধুর মাধ্যমে তা মিটে যাবে এবং সম্পর্কের মধ্যে আবার নতুনত্ব আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement