scorecardresearch
 

Weekly Career Horoscope: নতুন সপ্তাহে চাকরি-ব্যবসায় সাবধান ৪ রাশি, ৬ রাশির জন্য দারুণ উন্নতি

এই সপ্তাহে একাধিক যোগ ঘটতে চলেছে। তার ফলে ১২ রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ এবং অশুভ প্রভাব পড়বে। কোন রাশির কেরিয়ার কেমন যাবে, রইল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল- 

Advertisement
সাপ্তাহিক কেরিয়ার রাশিফল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল
হাইলাইটস
  • কোন রাশির কেরিয়ার কেমন যাবে?
  • রইল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল।

শুরু হতে চলেছে জুন মাসের দ্বিতীয় সপ্তাহ। ১০ জুন, সোমবার থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। এই সপ্তাহ চলবে ১৬ জুন পর্যন্ত। এই সপ্তাহে একাধিক যোগ ঘটতে চলেছে। তার ফলে ১২ রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ এবং অশুভ প্রভাব পড়বে। কোন রাশির কেরিয়ার কেমন যাবে, রইল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল- 

মেষ- এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পাওয়া কঠিন। আপনার ভাগ্য বিরুদ্ধে যাচ্ছে। কিন্তু হতাশ হবেন না। কঠোর পরিশ্রম করতে থাকুন। ভবিষ্যতে আপনার সাফল্য রয়েছে।

বৃষ- এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার দ্বারা করা কঠোর পরিশ্রম এই সপ্তাহে আপনাকে দুর্দান্ত সাফল্য এনে দিতে পারে। কাজের জন্য বাইরে যাওয়ার সম্ভাবনা।

আরও পড়ুন

মিথুন- এই সপ্তাহে কেরিয়ার নিয়ে চিন্তা করার দরকার নেই। এই সপ্তাহে আপনি কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। কর্মজীবনে  কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। আপনার মন খুশি থাকবে। নতুন কাজের পরিকল্পনাও মনে আসতে পারে।

কর্কট- কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি গুরুত্বপূর্ণ হতে চলেছে। পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত কেরিয়ার। বিশেষ ব্যক্তির সংস্পর্শে এসে আপনি সম্মানিত হতে পারেন।

সিংহ- এই সপ্তাহে আপনার কেরিয়ারে বড় সাফল্য পাওয়ার আশা করা উচিত নয়। কারণ ভাগ্য এই সময়ে আপনার পক্ষে নেই। তবে সপ্তাহের শেষভাগে কোনও বিশেষ ব্যক্তির সংস্পর্শে আপনি লাভবান হতে পারেন।

কন্যা- এই সপ্তাহে আপনাকে কেরিয়ারে সুবিধা পাওয়ার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হতে পারে। আপনি যে ধরনের কাজের প্রত্যাশা করছেন তাতে দেরি হবে। হতাশ হবেন না। কঠোর পরিশ্রম করতে থাকুন। সাফল্য অবশ্যই পাবেন।

তুলা- এই সপ্তাহে আপনি কর্মজীবনে পাবেন ভাগ্যের সঙ্গ। আপনি যে চেষ্টা করছেন, তাতে সাফল্য পাবেন। এছাড়াও কাজের ক্ষেত্রে বাইরে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনার মন খুশি থাকবে।

Advertisement

বৃশ্চিক- এই সপ্তাহে আপনি কর্মজীবন নিয়ে দারুণ খবর পেতে চলেছেন। আপনি যে ক্ষেত্রে কাজ করার পরিকল্পনা করছেন, তাতে আপনার নিশ্চিত সাফল্য। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভালো কাটবে।

ধনু- এই সপ্তাহে আপনাকে কেরিয়ারে সাফল্যের জন্য আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। আপনি যে সাফল্য চান তা অর্জন করার জন্য এখনও সময় আছে। হতাশ হবেন না।

মকর- এই সপ্তাহ কেরিয়ারের দিক থেকে কিছু নতুন আশা নিয়ে আসতে চলেছে। কারও পরামর্শে আপনি কর্মক্ষেত্র পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। তা আপনার জন্য উপকারী হবে।

কুম্ভ- যাঁরা কেরিয়ারে ভালো কিছুর জন্য চেষ্টা করছেন, তাঁরা এই সপ্তাহে দুর্দান্ত সাফল্য পাবেন। আপনি কর্মজীবনে লাভবান হবেন। এই সপ্তাহে আপনি পছন্দের কাজ পেতে পারেন।

মীন- আপনি এই সপ্তাহে কর্মজীবন সংক্রান্ত উদ্বেগ থেকে মুক্তি পাবেন। কারণ এই সপ্তাহে আপনি কাঙ্ক্ষিত কাজ পেতে পারেন। বিশেষ কোনো ব্যক্তির সংস্পর্শে এলে সাফল্য পাবেন।

Advertisement