scorecardresearch
 

Weekly Career Horoscope: এই সপ্তাহে চাকরি-ব্যবসায় সাফল্য ৬ রাশির, ৪ রাশির জন্য চ্যালেঞ্জিং

সূর্য, বুধ এবং শুক্রের ত্রিগ্রহী যোগ এই রাশির জাতক-জাতিকারা প্রচুর উপার্জন করবেন। রাজযোগের প্রভাবে এই রাশিগুলির জাতক-জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনাকে সাহায্য করবে। ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। চলুন জেনে নেওয়া যাক, মেষ থেকে মীন রাশির সমস্ত রাশির জন্য সপ্তাহটি কেরিয়ারের দিক থেকে কেমন যাবে।

Advertisement
সাপ্তাহিক কেরিয়ার রাশিফল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল
হাইলাইটস
  • সূর্য, বুধ এবং শুক্রের ত্রিগ্রহী যোগ এই রাশির জাতক-জাতিকারা প্রচুর উপার্জন করবেন।
  • জানুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল

জুনের এই সপ্তাহটি কয়েকটি রাশির আর্থিক বিষয়ে সাফল্যে পূর্ণ হবে। সূর্য, বুধ এবং শুক্রের ত্রিগ্রহী যোগ এই রাশির জাতক-জাতিকারা প্রচুর উপার্জন করবেন। রাজযোগের প্রভাবে এই রাশিগুলির জাতক-জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনাকে সাহায্য করবে। ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। চলুন জেনে নেওয়া যাক, মেষ থেকে মীন রাশির সমস্ত রাশির জন্য সপ্তাহটি কেরিয়ারের দিক থেকে কেমন যাবে। জানুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল

মেষ রাশি (Aries Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পাওয়া কঠিন। আপনার ভাগ্য  বিরুদ্ধে যাচ্ছে। তাই হতাশ হবেন না। কঠোর পরিশ্রম করতে থাকুন। আগামী সময়ে আপনি বড় সাফল্য পেতে চলেছেন।

বৃষ রাশি(Taurus Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি কর্মজীবনে দুর্দান্ত সাফল্য দেখতে পাবেন। আপনি বাইরে যেতে পারেন। কর্মজীবনে সাফল্যের জন্য এই সময়টি আপনার দারুণ হতে চলেছে।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini Weekly Career Horoscope)-কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি গুরুত্বপূর্ণ হতে চলেছে। পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত কেরিয়ার। বিশেষ ব্যক্তির সংস্পর্শে এসে আপনি সম্মানিত হতে পারেন।

কর্কট রাশি (Cancer Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনাকে কর্মজীবনে আরও অপেক্ষা করতে হবে। কাঙ্ক্ষিত সাফল্য পেতে সময় লাগবে। হতাশ হবেন না। আপনার কাজের প্রতি নিবেদিত থাকুন।

সিংহ রাশি (Leo Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কঠোর পরিশ্রম এই সপ্তাহে আপনাকে দুর্দান্ত সাফল্য এনে দিতে পারে। বাইরে যাওয়ারও সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি (Virgo Weekly Career Horoscope)- এই সপ্তাহে কেরিয়ার নিয়ে চিন্তা করার দরকার নেই। এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। আপনার কাঙ্ক্ষিত কর্মজীবনে সাফল্য পেয়ে মন খুশি হবে। কিছু নতুন কাজের পরিকল্পনাও আপনার মনে আসতে পারে।

Advertisement

তুলা রাশি (Libra Weekly Career Horoscope)- এই সপ্তাহে কেরিয়ার নিয়ে চিন্তা করার দরকার নেই। এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনি কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পেয়ে মন খুশি হবে। কিছু নতুন কাজের পরিকল্পনাও আপনার মনে আসতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি কর্মজীবন নিয়ে বিভ্রান্ত হতে পারেন। আপনার কাছে নানা বিকল্প আসতে পারে। যার কারণে আপনার মন কিছুটা খারাপ থাকতে পারে। আপনার কর্মক্ষেত্র পরিবর্তন হতে পা। এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পেতে কিছুটা বেগ পেতে হবে। আপনার কাজ নষ্ট করতে পারে বিরোধীরা।

ধনু রাশি (Capricorn Weekly Career Horoscope)- এই সপ্তাহে কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পাওয়ার আশা করা করবেন। কারণ এই সময়ে ভাগ্য আপনার পক্ষে নয়। তবে সপ্তাহের শেষার্ধে আপনার ভাগ্য সঙ্গ দিতে শুরু করবে। 

মকর রাশি (Capricorn Weekly Career Horoscope)-  এই সপ্তাহে অফিসে উর্ধ্বতনদের সঙ্গে ভাল ব্যবহার করুন। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় হওয়া কাজও নষ্ট হয়ে যেতে পারে। সপ্তাহের শেষভাগে সাফল্য পাওয়ার সম্ভাবনা।

কুম্ভ রাশি (Aquarius Weekly Career Horoscope)- কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি গুরুত্বপূর্ণ হতে চলেছে। পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত কেরিয়ার। আপনার পরিশ্রম ফল দেবে এই সপ্তাহে।

মীন রাশি (Pisces Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি কর্মজীবনের জন্য কারও সঙ্গে কথা বলতে পারেন। আপনি কর্মজীবনে কিছু বিভ্রান্তি অনুভব করবেন। যে কারণে আপনি কোন কাজটি করবেন তা বেছে নিতে পারবেন না। বিশেষ ব্যক্তির পরামর্শ নিন। কঠোর পরিশ্রম করুন। সাফল্য অর্জন করবেন।

Advertisement