scorecardresearch
 

Weekly Career Horoscope: নতুন সপ্তাহে ৪ রাশির কেরিয়ারে তুঙ্গ উন্নতি, চ্যালেঞ্জিং ৩ রাশির

নতুন বছরের আগে ২০২৩ সালের শেষ কটা দিন কোন রাশির কেমন কাটবে? চাকরি ও ব্যবসায় কারা কেমন পারফরম্যান্স করবেন? চলুন জেনে নেওয়া যাক আসন্ন সপ্তাহের কেরিয়ার রাশিফল-  

Advertisement
saptahik career rashifal saptahik career rashifal
হাইলাইটস
  • ১৮ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে নতুন সপ্তাহ।
  • আসন্ন সপ্তাহের কেরিয়ার রাশিফল-  

১৮ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে নতুন সপ্তাহ। চলবে ২৪ ডিসেম্বর পর্যন্ত। এটাই ডিসেম্বরের তৃতীয় সপ্তাহ। আর কদিন পরেই শুরু হবে নতুন বছর ২০২৪। নতুন বছরের আগে ২০২৩ সালের শেষ কটা দিন কোন রাশির কেমন কাটবে? চাকরি ও ব্যবসায় কারা কেমন পারফরম্যান্স করবেন? চলুন জেনে নেওয়া যাক আসন্ন সপ্তাহের কেরিয়ার রাশিফল-  
 

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহের শুরুটা একটু ধীরগতির হতে চলেছে। এই সময়ের মধ্যে পরিকল্পিত কাজগুলি সম্পন্ন করতে কিছু বাধা আসতে পারে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে কম সমর্থন পাবেন। সেই সঙ্গে অর্থের লেনদেনও খুব যত্নের সঙ্গে করতে হবে। অন্যদের দ্বারা বিভ্রান্ত হওয়া এড়িয়ে চলুন। ভেবেচিন্তে যে কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করুন, অন্যথায় আপনার অর্থ আটকে যেতে পারে। চাকরিজীবীদের এই সময়ের মধ্যে তাদের কাজে অবহেলা এড়াতে হবে, অন্যথায় ভুলের জন্য আপনাকে বস তিরষ্কার করতে পারে। 

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে কিছু অশুভের ভয়ে ভীত থাকতে পারেন। এই সপ্তাহে আপনার বিরোধীরা কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। আপনার কাজে বাধা সৃষ্টি করবে। এই সপ্তাহে আপনি কতটা সফল হবেন তা নির্ভর করবে আপনার কাজের প্রতি আপনার সততা এবং নিষ্ঠার উপর। অত্যন্ত যত্ন এবং একাগ্রতার সঙ্গে কাজ করুন।  আপনার পরিকল্পনাগুলি সম্পূর্ণ হওয়ার আগে প্রকাশ করবেন না। সপ্তাহের শুরুটা খুব ব্যস্ত হতে পারে। এই সময়ের মধ্যে আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণ ক্লান্তিকর এবং প্রত্যাশার চেয়ে কম লাভজনক হবে। যার কারণে আপনি কিছুটা বিষণ্ণ থাকতে পারেন। কঠোর পরিশ্রম করলেই আপনি কাঙ্ক্ষিত ফল পাবেন। সপ্তাহের শেষভাগে আপনাকে বিলাসিতার জন্য বা কিছু বড় প্রয়োজন মেটাতে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।

আরও পড়ুন

Advertisement

মিথুন রাশি- এই সপ্তাহটি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন সুযোগ নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহে আপনি পছন্দসই কাজ বা চাকরি পেতে পারেন। পদমর্যাদা এবং অবস্থান বাড়তে পারে। যদি দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন, তবে এই সপ্তাহে আপনি বড় অফার পেতে পারেন। এই সপ্তাহ জুড়ে আপনার কর্মক্ষেত্রের পরিবেশ ইতিবাচক থাকবে। সিনিয়র এবং জুনিয়র উভয়ই আপনার প্রতি সদয় হবেন। পারিবারিক দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। যা আপনার সম্মান বৃদ্ধি করবে। আপনার আত্মবিশ্বাস ও একাগ্রতা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আসন্ন সপ্তাহটি মাঝারি ফলদায়ক হবে। সপ্তাহের শুরুতে আপনাকে কেবল আপনার ব্যক্তিগত জীবনে নয়, আপনার কর্মক্ষেত্রেও চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারেন। এই সময়ের মধ্যে কাজের অসুবিধাগুলি আপনার চিন্তার প্রধান কারণ হয়ে উঠবে। এই সময়ে আপনি লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারেন। আপনি অপ্রয়োজনীয় কাজে জড়িয়ে পড়তে পারেন। আপনার কাজ যাতে প্রভাবিত না হয় তা নিশ্চিত করার জন্য, আপনাকে আপনার লক্ষ্য বা নির্ধারিত কাজটি সতর্কতার সঙ্গে এবং সময়মতো সম্পূর্ণ করতে হবে। কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। সপ্তাহের শেষভাগে স্বাস্থ্যের প্রতি বিশেষ সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। এই সময়ে অসুখ-বিসুখ আপনাকে বিরক্ত করতে পারে। কোনও পুরানো রোগ ফিরে আসতে পারে। আপনি স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না, অন্যথায় সমস্যা হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনার স্বাস্থ্যের পাশাপাশি আপনার প্রতিপক্ষ বা আপনার গোপন শত্রুরাও আপনার উদ্বেগ ও ভয়ের কারণ হয়ে উঠবে। শেষ পর্যন্ত আপনার সাহসিকতার সঙ্গে তাদের কাটিয়ে উঠতে সফল হবেন।

সিংহ রাশি-  এই সপ্তাহটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্যপূর্ণ। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। যার ফলে আপনার আত্মবিশ্বাস ও সাহস বাড়বে। গত কয়েকদিন ধরে যে সমস্যাগুলো চলছে, তা চলতি সপ্তাহের শেষের দিকে মিটে যেতে পারে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি শুভ। সপ্তাহের শুরু থেকে আপনি ব্যবসায় অনুকূল ফল পাবেন। আপনি কাঙ্ক্ষিত লাভ পাবেন। আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে। বিদেশে যাঁরা ব্যবসা বা চাকরি করছেন, তাঁরা বিশেষ সুবিধা পেতে পারেন। কর্মজীবী ​​নারীদের মর্যাদা ও পদমর্যাদা বৃদ্ধি পেলে শুধু কর্মক্ষেত্রে নয়, পরিবার ও সমাজেও সম্মান বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক হতে চলেছে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে। আপনি জীবনকে পুরোপুরি উপভোগ করতে পারবেন। মজা করে সময় কাটাবেন। সপ্তাহের শেষভাগে আপনার জীবনে কিছু অপ্রত্যাশিত পরিবর্তন দেখতে পারেন।

কন্যা রাশি-  এই সপ্তাহটি কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য কিছুটা প্রতিকূল হতে চলেছে। সপ্তাহের শুরুতে আপনার কাজে কোনও ধরনের অসাবধানতা এড়িয়ে চলা উচিত, অন্যথায় আপনি প্রচুর ক্ষতির সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনার জীবনে এমন কিছু বড় পরিবর্তন হতে পারে যা আপনি একেবারেই আশা করেননি। এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে আলস্য এবং অহংকার এড়াতে হবে। অন্যথায় আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। 
অর্থ লেনদেনে খুব সতর্কতা অবলম্বন করতে হবে, অন্যথায় আপনি প্রচুর আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বাজারে আটকে থাকা টাকা পেতে অসুবিধা হতে পারে।

তুলা রাশি- এই সপ্তাহে তুলা রাশির জাতক-জাতিকাদের স্বল্পকালীন লাভের জন্য বড়় লোকসান এড়ানো উচিত। কোনও কাজ ফেলে রাখবেন না। সম্পর্কের দিক থেকে সপ্তাহের শুরুটা কিছুটা প্রতিকূল হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার বাবার সঙ্গে আপনার সম্পর্ক টানাপোড়েন হতে পারে। আপনার ভাল আচরণ সত্ত্বেও পরিস্থিতির কারণে আত্মীয়দের বিরোধিতার সম্মুখীন হতে পারেন। চাকরিজীবীরা অতিরিক্ত কাজের চাপের সম্মুখীন হতে পারেন। অতিরিক্ত কঠোর পরিশ্রম এবং চেষ্টা করতে হতে পারে। সপ্তাহের মাঝামাঝি কিছু বড় আকস্মিক খরচ আপনার তৈরি বাজেট নষ্ট করতে পারে। আর্থিক দিক থেকে এই সময়টি আপনার জন্য কিছুটা অস্থির হতে পারে। সাবধানে টাকা লেনদেন করুন। কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। অপ্রয়োজনীয় জিনিসে অর্থ অপচয় করবেন না। অন্যথায় আপনাকে পরে আফসোস করতে হতে পারে।

Advertisement

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি জীবনের সঙ্গে সম্পর্কিত সমস্ত বড় সমস্যার সমাধান খুঁজতে সহায়ক হবে। এই সপ্তাহে আপনি আপনার ঘনিষ্ঠ বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের সদস্যরাও আপনার সহযোগিতা এবং সমর্থন করবেন। কোনও বিশেষ কাজ শুরু করার সময় বা কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি নিকটজনের সহায়তা পাবেন। সপ্তাহের শুরুতে আপনি পেশা এবং ব্যবসা সম্পর্কিত কিছু ভাল তথ্য পাবেন। যে কারণে আপনার সম্মান বৃদ্ধি পাবে। এই সময়ে কর্মক্ষেত্রে আপনার উপর কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পিত হতে পারে। সিনিয়ররা আপনার প্রশংসা করবে। 

ধনু রাশি-  এই সপ্তাহে যদি এক পা পিছিয়ে দুই ধাপ এগিয়ে যাওয়ার সম্ভাবনা থাকে, তবে ধনু রাশির জাতক-জাতিকাদের তা করতে মোটেও দ্বিধা করা উচিত নয়। এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে অহংকার এবং আলস্য ত্যাগ করা উচিত। তাঁরা প্রত্যাশার চেয়ে বেশি লাভ এবং সাফল্য পেতে পারেন। সপ্তাহের শুরুটা ব্যবসার সঙ্গে জড়িতদের জন্য শুভ হতে চলেছে। এই সময়ে তাঁরা কাঙ্ক্ষিত লাভও পাবেন। তবে শেষার্ধে তাঁদের ব্যবসার সঙ্গে যুক্ত হওয়ার জন্য কিছুটা বেশি তাড়াহুড়ো করতে হতে পারে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি অনুকূল হতে চলেছে। সপ্তাহের শুরু থেকেই সিনিয়র এবং জুনিয়রদের সমর্থন পেতে পারেন। পেশা ও ব্যবসা সংক্রান্ত সমস্যার সমাধান হবে। বেকাররা কাঙ্খিত কর্মসংস্থান পাবেন।

মকর রাশি- কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে মকর রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি বিশেষ শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনি যদি কোনও নির্দিষ্ট কাজের জন্য আন্তরিকভাবে চেষ্টা করেন তবে তাতে কাঙ্ক্ষিত সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। যেহেতু এই সপ্তাহে আপনি সৌভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন, তাই আপনার অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। আগত সমস্ত বাধা বিশেষ ব্যক্তির সাহায্যে দূর হয়ে যাবে। রাজনীতি ও সমাজসেবার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সপ্তাহের মধ্যভাগে বড় কোনও পদ পেতে পারেন। কর্মজীবীদের জন্য সময়টি বিশেষভাবে শুভ হতে চলেছে। সময়ের আগে ভালো কাজ করলে অফিসে আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে। পারিবারিক সুখ এবং প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে অনুকূল হতে চলেছে। 

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি স্বস্তিতে পরিপূর্ণ হতে পারে। জীবনে দীর্ঘদিন ধরে চলমান কোনও বড় সমস্যা এই সপ্তাহে সমাধান হয়ে যেতে পারে। পরিবারের প্রবীণ সদস্যের সাহায্যে আপনার বড় কোনও উদ্বেগের সমাধান হতে পারে। শিশুদের উচ্চশিক্ষায় যে সব সমস্যা হচ্ছে তা দূর হবে। আপনি ব্যবসায়ী হলে সপ্তাহের প্রথমার্ধে ব্যবসা ধীরে চলবে। কিন্তু শেষার্ধে সব কিছু স্বাভাবিক হবে। আপনি কাঙ্ক্ষিত মুনাফা পেতে সক্ষম হবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা ফলপ্রসূ হবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার সিনিয়র এবং জুনিয়ররা আপনার প্রতি সম্পূর্ণ সদয় হবেন। যার সাহায্যে আপনি সময়মতো আপনার কাজের উন্নতি করতে সফল হবেন। সপ্তাহের শেষার্ধে আপনার কাজে বাধা আসতে পারে। আপনি বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যেতে পারবেন।

মীন রাশি- এই সপ্তাহটি মীন রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সপ্তাহে কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারে। কাজের বাধা দূর হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে কর্মজীবন ও ব্যবসা সংক্রান্ত আপনার ইচ্ছাপূরণ হবে। চাকরিজীবীদের পদোন্নতি, সম্মান বাড়তে পারে আসন্ন সপ্তাহে। স্বাস্থ্য এবং সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ অনুকূল হতে চলেছে। প্রিয়জনের সঙ্গে সমস্ত ভুল বোঝাবুঝি এবং তিক্ততা দূর হবে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে।

Advertisement

Advertisement