scorecardresearch
 

Weekly Career Horoscope: নতুন সপ্তাহে ৫ রাশির চাকরি-ব্যবসায় উন্নতি, কেরিয়ার নিয়ে সাবধান ৩ রাশি

এই সপ্তাহে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্যের যোগ। আবার কয়েকটি রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন। রইল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল-

Advertisement
Weekly Rashifal Weekly Rashifal
হাইলাইটস
  • এই সপ্তাহে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্যের যোগ।
  • রইল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল-

এই সপ্তাহটি (৮ জানুয়ারি থেকে ১৪ জানুয়ারি) সব রাশির জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। সাপ্তাহিক কর্মজীবন রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহে কয়েকটি রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। কর্মজীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অন্য কয়েকটি রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে পড়তে হবে সমস্যায়। চলুন জেনে নিন সাপ্তাহিক রাশিফল- 

মেষ রাশি- এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পেতে অসুবিধা হতে পারে। আপনার গ্রহ-নক্ষত্রের অবস্থান বিরুদ্ধে যাচ্ছে। তাই হতাশ হবেন না। আপনি কঠোর পরিশ্রম করতে থাকুন। আগামী সময়ে আপনি বড় সাফল্য পেতে চলেছেন।

বৃষ রাশি- এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার করা কঠোর পরিশ্রম এই সপ্তাহে আপনাকে দুর্দান্ত সাফল্য এনে দিতে পারে। কাজের জন্য বাইরে যাওয়ারও সম্ভাবনাও রয়েছে।

আরও পড়ুন

মিথুন রাশি- কেরিয়ারের দিক থেকে এই সপ্তাহটি গুরুত্বপূর্ণ হতে চলেছে। পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত ফল। বিশেষ ব্যক্তির সংস্পর্শে আসতে পারেন। চাকরি ও ব্যবসায় আপনার সাফল্যের যোগ।

কর্কট রাশি- এই সপ্তাহে কর্মজীবনে লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যে কাজের চেষ্টা করছেন, তাতে আপনি সাফল্য পাবেন। আপনি আপনার যোগ্যতা অনুযায়ী পদ এবং সম্মান পেতে পারেন। কর্মসূত্রে ভ্রমণের যোগও আছে।

সিংহ রাশি- কেরিয়ারের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। যাঁরা দীর্ঘদিন ধরে পরিশ্রম করে আসছেন, তাঁরা বড় সাফল্য অর্জন করবেন। কাঙ্ক্ষিত কাজ পেয়ে খুশি হবেন। কর্মজীবনে সাফল্য অর্জন করবেন। আর্থিক অবস্থার ব্যাপক উন্নতি হতে পারে।

কন্যা রাশি- এই সপ্তাহে কর্মজীবনের দিক থেকে মিশ্র ফল পাবেন। চাকরি বা ব্যবসা কাঙ্ক্ষিত ফল না পাওয়ার কারণে মন খারাপ থাকতে পারে। আপনি কঠোর পরিশ্রম করুন। সাফল্য অর্জনের জন্য চেষ্টা করুন। এই সপ্তাহে কাজের সূত্রে বাইরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সাবধানে চিন্তা করুন। ধৈর্য্যের সঙ্গে কাজ করুন।

Advertisement

তুলা রাশি- এই সপ্তাহে কেরিয়ার নিয়ে চিন্তা করার দরকার নেই। এই সপ্তাহে আপনি কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। আপনি কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পেয়ে মন খুশি থাকবে। কোনও নতুন কাজের পরিকল্পনাও আপনার মাথায় আসতে পারে।

বৃশ্চিক রাশি - এই সপ্তাহে আপনাকে কেরিয়ারের বিষয়ে আরও কিছুটা অপেক্ষা করতে হবে। আপনি যে সাফল্য চান তা অর্জন করার জন্য এখনও সময় আছে। হতাশ হবেন না। ধৈর্য ধরে কাজ করুন।

ধনু রাশি- এই সপ্তাহে আপনার কর্মজীবনে বড় সাফল্য পাওয়ার আশা করা উচিত নয়। কারণ এই সময়ে ভাগ্য আপনার পক্ষে নেই। তবে সপ্তাহের শেষার্ধে কোনও বিশেষ ব্যক্তির সংস্পর্শে আপনি লাভবান হতে পারেন। 

মকর রাশি- কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি প্রতিকূল হতে চলেছে। আপনি হতাশ বোধ করতে পারেন। ঝুঁকিপূর্ণ কার্যকলাপ থেকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এই সপ্তাহে কর্মক্ষেত্রে তর্ক-বিতর্ক হতে পারে। সতর্ক থাকুন। ধৈর্য সহকারে এই সময়টি কাটান।

কুম্ভ রাশি- এই সপ্তাহটি পেশাগত দিক থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত কেরিয়ার। চাকরি ও ব্যবসায় আপনি কারও দ্বারা লাভবান হতে পারেন। 

মীন রাশি- এই সপ্তাহে কেরিয়ার সংক্রান্ত ভালো খবর আসবে। আপনার কঠোর পরিশ্রম এই সপ্তাহে ফল পেতে চলেছে। কর্মক্ষেত্রে সাফল্য পেতে চলেছেন।

Advertisement