scorecardresearch
 

Weekly Career Horoscope: নতুন সপ্তাহে ৬ রাশির চাকরি-ব্যবসায় অর্থযোগ-লাভ, সাবধান ৫ রাশি

এই সপ্তাহে গ্রহ-নক্ষত্রের একাধিক বদল ঘটতে চলেছে। এর ফলে ১২ রাশি কেরিয়ারই প্রাভাবিত হতে পারে। কোন কোন রাশির জন্য শুভলাভ অপেক্ষা করে রয়েছে। কারও কারও জন্য আবার অশুভ।

Advertisement
সাপ্তাহিক কেরিয়ার রাশিফল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল
হাইলাইটস
  • ১২ রাশির উপর পড়বে গ্রহ-নক্ষত্রের প্রভাব।
  • পড়ুন এই সপ্তাহের কেরিয়ার রাশিফল-

৮ জুলাই থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। এটা জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহ। এই সপ্তাহে গ্রহ-নক্ষত্রের একাধিক বদল ঘটতে চলেছে। এর ফলে ১২ রাশি কেরিয়ারই প্রাভাবিত হতে পারে। কোন কোন রাশির জন্য শুভলাভ অপেক্ষা করে রয়েছে। কারও কারও জন্য আবার অশুভ। পড়ুন এই সপ্তাহের কেরিয়ার রাশিফল-

মেষ- (Aries Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহে কেরিয়ার নিয়ে চিন্তা করার দরকার নেই। এই সপ্তাহে আপনি কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পেয়ে আপনার মন খুশি হবে। নতুন কাজের পরিকল্পনাও আপনার মনে আসতে পারে।

বৃষ (Taurus Weekly Career Horoscope 2024)- কর্মজীবনে এই সপ্তাহে সুফল পেতে আপনাকে আরও অপেক্ষা করতে হবে। কাঙ্ক্ষিত সাফল্য পেতে সময় লাগবে। হতাশ হবেন না। নিজের কাজে নিবেদিত থাকুন।

আরও পড়ুন

মিথুন (Gemini Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহে আপনি কর্মজীবনে সাফল্য পাবেন। সহকর্মীদের কাছ থেকে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। কাঙ্ক্ষিত কেরিয়ার বেছে নেওয়ার সুযোগ পাবেন। সেই সঙ্গে দরকার প্রচুর পরিশ্রম। 

কর্কট (Cancer Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহে কর্মজীবনে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার করা কঠোর পরিশ্রম এই সপ্তাহে আপনাকে দুর্দান্ত সাফল্য এনে দিতে পারে। কাজের জন্য বিদেশ যাওয়ারও সম্ভাবনা থাকতে পারে।

সিংহ ​​(Leo Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহটি কেরিয়ারের ক্ষেত্রে আপনার জন্য ভালো যাবে। পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। সেই সঙ্গে আপনার কাঙ্ক্ষিত কেরিয়ার অর্জনের জন্য নতুন পথ খুলে যাবে।

কন্যা (Virgo Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহে আপনাকে কেরিয়ারের জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হতে পারে। আপনি যে ধরনের কাজ চান তা বিলম্বিত হবে। আপনি হতাশ হবেন না। কঠোর পরিশ্রম করলে সাফল্য পাবেন।

Advertisement

তুলা  (Libra Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহে আপনি কেরিয়ারে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। কারণ এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে। সপ্তাহের শেষার্ধে কোনও বিশেষ ব্যক্তির সংস্পর্শে আপনি লাভবান হতে পারেন।

বৃশ্চিক (Scorpio Weekly Career Horoscope 2024)- আপনি এই সপ্তাহে কর্মজীবনে সাফল্য পেতে চলেছেন। এখনও পর্যন্ত আপনি চেষ্টার ঠিকঠাক ফল পাননি। তবে এই সপ্তাহে আপনার ভাগ্য পুরোপুরি সমর্থন করবে।

ধনু (Capricorn Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহে আপনি কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পাবেন। আপনি শুধু আপনার পছন্দের কাজই পাবেন না, বাইরে ভ্রমণ করতে পারবেন। কর্মজীবনে সাফল্যের জন্য এই সময়টি আপনার জন্য ভালো হতে চলেছে।

মকর (Capricorn Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পাওয়া কঠিন হচ্ছে। আপনার সংখ্যা আপনার বিরুদ্ধে যাচ্ছে, হতাশ এবং হতাশ হবেন না। কঠোর পরিশ্রম করতে থাকুন, ভবিষ্যতে আপনি দুর্দান্ত সাফল্য পেতে চলেছেন।

কুম্ভ (Aquarius Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহটি কর্মজীবনে ইতিবাচক ফল হবে না। কঠোর পরিশ্রম করতে থাকুন। আগামী সময়ে আপনি কাজে সাফল্য পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন (Pisces Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহটি কেরিয়ারের দৃষ্টিকোণ থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত কেরিয়ার। বিশেষ ব্যক্তির সংস্পর্শে এসে আপনি বিশেষ পদে সম্মানিত হতে পারেন।

Advertisement