scorecardresearch
 

Weekly Career Rashifal: দেবীর আশীর্বাদে নতুন সপ্তাহে কেরিয়ারে সাফল্য ৫ রাশির, ভাগ্যের সঙ্গ

এই সপ্তাহে একাধিক রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে সাফল্য পাবেন। সম্পদের বৃদ্ধিও হবে তাঁদের। চলুন নতুন সপ্তাহের আর্থিক ও কেরিয়ার রাশিফল জেনে নেওয়া যাক

Advertisement
Weekly Rashifal। সাপ্তাহিক রাশিফল। Weekly Rashifal। সাপ্তাহিক রাশিফল।
হাইলাইটস
  • ৯ অক্টোবর থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • শেষ হবে ১৫ অক্টোবর। 
  • কোন কোন রাশি লাভবান?

অক্টোবরের এই সপ্তাহে গ্রহের স্থানান্তর এবং দুর্গার আশীর্বাদে গঠিত হয়েছে শুভ যোগ। যার প্রভাবে এই সপ্তাহটি বৃষ এবং কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্যের। এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে সাফল্য পাবেন। সম্পদের বৃদ্ধিও হবে তাঁদের। ৯ অক্টোবর থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। শেষ হবে ১৫ অক্টোবর। চলুন নতুন সপ্তাহের আর্থিক ও কেরিয়ার রাশিফল জেনে নেওয়া যাক

মেষ- এই রাশির জাতক-জাতিকারা নতুন সপ্তাহে কর্মক্ষেত্রে অগ্রগতি দেখতে পাবেন। কিছু নতুন প্রকল্প শুরু করতে পারেন। তা সময়মতো সম্পন্ন হবে। অগ্রগতির পথ আপনার জন্য উন্মুক্ত হবে। ব্যয় বেশি হতে পারে। তাতে লাগাম টানুন। প্রেমের সম্পর্কে, পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে। প্রেম জীবন রোমান্টিক থাকবে। পরিবারে সুখ থাকবে। সপ্তাহের শেষে পুরনো স্মৃতি তাজা হবে।

শুভ দিন: ১১, ১২ এবং ১৪

আরও পড়ুন

বৃষ- এই সপ্তাহে বৃষ রাশির জাতক-জাতিকাদের আর্থিক অগ্রগতির শুভ সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে ভ্রমণের মাধ্যমে শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। সাফল্য অর্জিত হবে। আপনি কর্মক্ষেত্রে শুভ ফল পাবেন। একটু অস্থির বোধ করবেন। মানসিক কষ্ট বাড়তে পারে। এই সময়ে আর্থিক ব্যয়ও বেশি হবে। পারিবারিক বিষয়ে আর্থিক সাহায্যের প্রয়োজন হতে পারে। সপ্তাহের শেষে আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে।

শুভ দিন: ১২

মিথুন- এই রাশির জাতক-জাতিকারা নতুন সপ্তাহ থেকে কর্মক্ষেত্রে শুভ পরিবর্তন দেখতে পাবেন। এই সময় পরিবেশ আপনার জন্য অনুকূল হবে। প্রকল্পগুলি সময়মতো সম্পন্ন হবে। ভাগ্যও আপনার পক্ষে থাকবে। আর্থিক বিষয়ে পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়া উচিত। আপনি আর্থিক সুবিধা পাবেন। কোনও কারণে পরিবারে অপ্রয়োজনীয় চাপ বাড়তে পারে। সপ্তাহের শেষে কোনও বিষয়ে আপনার মন অস্থির থাকবে।

শুভ দিন: ১২ ও ১৪

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এটি একটি শুভ সপ্তাহ। পরিবারের সঙ্গে আনন্দদায়ক সময় কাটাবেন। আর্থিক বিষয়ে সুখকর অভিজ্ঞতা হতে পারে। আপনার আর্থিক লাভও হবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনি মাঝারি সাফল্য পাবেন। আপনার মন খুশি থাকবে। সপ্তাহের শেষে কোনও বয়স্ক ব্যক্তির ব্যাপারে আপনার মন অস্থির হবে।

Advertisement

শুভ দিন: ১১ ও ১৩

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। সপ্তাহের শুরুতে আপনি সুসংবাদ পাবেন। প্রেমের জীবনে সুখ কড়া নাড়বে। অর্থনৈতিক ক্ষেত্রে ব্যয়ের পরিস্থিতি তৈরি হচ্ছে। আপনাকে বিনিয়োগে মনোযোগ দিতে হবে। সপ্তাহের শেষে নতুন শুরু আপনার জীবনে সুখ এবং শান্তি আনতে পারে।

শুভ দিন: ১২ এবং ১৩

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি আর্থিক বিষয়ে শুভ। আপনি আর্থিক লাভের সুযোগ পেতে থাকবেন। অর্থ সংক্রান্ত যাত্রাও আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। এই সপ্তাহে ভ্রমণের মাধ্যমে শুভ ফল আসবে। কেউ আপনাকে দীর্ঘ সময়ের জন্য সাহায্য করতে পারেন। নিজের সিদ্ধান্ত নিয়ে বিভ্রান্তি থাকতে পারে। নিজের কাজে মনোযোগ দিন। কর্মক্ষেত্রে কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। আপনি শারিরীকভাবে অলস বোধ করবেন। কোনও কাজ করতে ভালো লাগবে না। সপ্তাহের শেষে ভারসাম্য বজায় রাখলে জীবনে সাফল্য অর্জন করবেন।

শুভ দিন: ১২ এবং ১৩

তুলা- নতুন সপ্তাহ তুলা রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। এই সপ্তাহটি আর্থিক বিষয়ে শুভ পরিকল্পনা করবেন। অর্থের আগমনের কারণে পরিবারের সঙ্গে সুন্দর ভবিষ্যতের পরিকল্পনা করবেন। আপনার অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে আপনি হঠাৎ ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনি যত বেশি ভবিষ্যৎমুখী হবেন, আপনি তত বেশি সুখী হবেন। সপ্তাহের শেষে সুখ-সমৃদ্ধির শুভ যোগ ঘটবে। আপনার মন খুশিতে থাকবে।

শুভ দিন: ১১ এবং ১৩

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি আনন্দের হবে। পরিবারের সঙ্গে আনন্দদায়ক সময় কাটাবেন। পারস্পরিক ভালবাসাও বৃদ্ধি পাবে। আপনার সাফল্য অর্জিত হবে। কর্মক্ষেত্রে আপনি অপ্রয়োজনীয় চাপের সম্মুখীন হতে  পারেন। আর্থিক ক্ষেত্রেও এই সপ্তাহে ব্যয় বেশি হবে। জীবনে সুখ এবং সমৃদ্ধির সম্ভাবনা থাকবে। পরিবারের সদস্যদের কাছ থেকে সব ধরনের সুবিধা পাবেন।

শুভ দিন: ১৩ এবং ১৪

ধনু- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে আর্থিক বিষয়ে লাভবান হবেন। এই সপ্তাহটি আপনার জন্য মাঝারি কাটবে।কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জিত হবে। কোনও মহিলার সহায়তায় প্রকল্পগুলি সময়মতো শেষ হবে। আর্থিক ব্যয় বেশি হবে। কোথাও থেকে আর্থিক লাভও হবে। এই সপ্তাহে আপনি কেনাকাটার মেজাজে থাকবেন। বাড়ির লোকেদের জন্য অর্থ ব্যয় করতে পারেন। পরিবারে দ্বন্দ্ব বাড়তে পারে। সপ্তাহের শেষে জীবনে উন্নতি হবে।

শুভ দিন: ১৩

মকর- এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উন্নতি করবেন। তাঁদের সম্মানও বৃদ্ধি পাবে। অংশীদারিত্বে করা কাজ আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। আর্থিক বিষয়েও লাভের জোরালো পরিস্থিতি তৈরি হচ্ছে। অর্থ সংক্রান্ত বিষয়ে ভ্রমণ আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। মানসিক কারণে স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। পরিবারের কোনও ধর্মীয় অনুষ্ঠানেও অংশ নিতে পারেন এই সপ্তাহে। আপনি জীবনের শান্ত, নির্জন সময় কাটানোর মতো অনুভব করবেন। সপ্তাহের শেষে কোনও মহিলার সঙ্গে মতবিরোধ হতে পারে।

শুভ দিন: ১১ এবং ১২

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি চমৎকার হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। পরিকল্পনাগুলিও সময়মতো শেষ হবে। তবুও মনের মধ্যে একটা বিষণ্ণতা থেকে যাবে। আর্থিক বিষয়ে আপনার হতাশা বাড়তে পারে। আর্থিক লাভ অব্যাহত থাকবে। এই সপ্তাহে রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দূরে কোথাও যেতে হলে বাতিল করুন।

শুভ দিন: ১২ এবং ১৩


মীন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি একটি সফল সপ্তাহ হতে চলেছে। ভ্রমণের মাধ্যমে শুভ ফল আসবে। যাত্রা সফল হবে। পারিবারিক বিষয়ে দেওয়া প্রতিশ্রুতি এই সপ্তাহে পিছিয়ে যাবে। তার জেরে অস্থিরতা বাড়বে। বিকল্প পরিকল্পনা থাকলে পরিবারে সুখ এবং শান্তি অনুভব করবেন। কর্মক্ষেত্রে মতবিরোধ বাড়তে পারে। মানসিক কারণে আর্থিক ব্যয়ও বেশি হবে। সপ্তাহের শেষে সম্মান বৃদ্ধি পাবে। মন প্রফুল্ল থাকবে।

Advertisement

শুভ দিন: ১২ এবং ১৩

Advertisement