scorecardresearch
 

December 3rd Week Career Horoscope: নতুন চাকরি-ব্যবসায় লাভ, ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে কর্মক্ষেত্রে ভাল সময় ৪ রাশির

Saptahik Career Rashifal 18-24 December: নতুন সপ্তাহটি অনেক রাশির জন্য খুব ভাল যাবে। এই সপ্তাহে অনেক রাশির জাতকের স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। ডিসেম্বরের তৃতীয় সপ্তাহের সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন।

Advertisement
December 3rd Week Career Horoscope December 3rd Week Career Horoscope

Weekly Career Horoscope: ১৮ ডিসেম্বর থেকে নতুন সপ্তাহ শুরু হচ্ছে। এই সপ্তাহটি অনেক রাশির জন্য খুব ভালো যাবে। এই সপ্তাহে, কিছু রাশির লোকেরা তাদের কর্মজীবনে প্রচুর সুবিধা পাবেন। নতুন সপ্তাহে কিছু রাশির জাতক জাতিকারা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। এই সপ্তাহ থেকে অনেক রাশির জন্য শুভ দিন শুরু হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক ডিসেম্বরের তৃতীয় সপ্তাহের  সাপ্তাহিক রাশিফল।

মেষ রাশি  (Aries)
মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। মেষ রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রমের ফল পাবেন। এই রাশির জাতকদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে আপনি কোথাও থেকে একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনি আপনার আয় বাড়াতে সক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসায় জড়িত তারাও ব্যবসায় প্রচুর লাভ পাবেন। আপনি বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। 

মিথুন রাশি (Gemini)
এই সপ্তাহে মিথুন রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসা করেন তারা এই সপ্তাহে একটি গুরুত্বপূর্ণ ডিল চূড়ান্ত করতে পারেন। আপনার ব্যবসা দ্রুত গতিতে এগিয়ে যাবে। এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনে চমৎকার সুযোগ পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনার সমস্ত বৈষয়িক ইচ্ছা পূরণ করবেন। এই সপ্তাহে আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। অফিসাররা আপনার কাজ দেখে মুগ্ধ হবেন।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি  (Scorpio)
এই সপ্তাহে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অনেক খ্যাতি অর্জন করবেন। এই রাশির জাতক জাতিকারা ব্যবসায় দারুণ উন্নতি করবে। আর্থিক উন্নতি পাবেন। এই সপ্তাহে আপনার সমস্ত ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। এই রাশির জাতকদের আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। আপনার আয়ও বাড়বে। আপনার জন্য আয়ের নতুন পথ খুলবে। এই সপ্তাহে আপনি কোথাও থেকে ভাল কাজের প্রস্তাব পেতে পারেন।

Advertisement

মকর রাশি (Capricorn)
মকর রাশির ব্যক্তিরা এই সপ্তাহে অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। বিদেশ থেকে চাকরির প্রস্তাবও পেতে পারেন। অফিসে আপনার কর্মকর্তারা আপনার কাজে খুব খুশি হবেন। এই রাশির জাতক জাতিকাদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার সমস্ত আটকে থাকা কাজ সম্পন্ন হবে। আপনার কিছু পুরনো বিনিয়োগ থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন সপ্তাহে আপনার জীবনে সুখ থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement