scorecardresearch
 

Weekly Career Horoscope 16 to 22 September: চাকরি-ব্যবসায় এই সপ্তাহে লাভ ৫ রাশির, ৩ রাশির কাজে বাধা

Weekly Career Horoscope 15 to 21 September 2024: এই সপ্তাহ শুরু ১৬ সেপ্টেম্বর। চলবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য কেরিয়ারের দিক থেকে কেমন যাবে? এই সপ্তাহে কিছু রাশির জন্য সাফল্যের সম্ভাবনা। এই সপ্তাহে আবার কয়েকটি রাশি পড়ববে সমস্যায়। পড়ে নিন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল।

Advertisement
সাপ্তাহিক কেরিয়ার রাশিফল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল
হাইলাইটস
  • এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য কেরিয়ারের দিক থেকে কেমন যাবে?
  • পড়ুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল।

জ্যোতিষে গ্রহের অবস্থান বদলের প্রভাবে পড়ে ১২ রাশির উপরে। শুরু হচ্ছে সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহ। এই সপ্তাহ শুরু ১৬ সেপ্টেম্বর। চলবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য কেরিয়ারের দিক থেকে কেমন যাবে? এই সপ্তাহে কিছু রাশির জন্য সাফল্যের সম্ভাবনা। এই সপ্তাহে আবার কয়েকটি রাশি পড়ববে সমস্যায়। পড়ে নিন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল-

মেষ রাশির সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল (Aries Weekly Career Horoscope)- এই সপ্তাহে যাঁরা চাকরি ও ব্যবসায় চেষ্টা করছেন তাঁদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনি যে কাজের জন্য চেষ্টা করছেন সেখানে আপনি একটি নতুন পথ পাবেন।  আপনার কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে।

বৃষ রাশির সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল (Taurus Weekly Career Horoscope)- কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো হতে চলেছে। বন্ধুদের সাহায্যে আপনি কর্মজীবনে সাফল্য পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম এই সপ্তাহে আপনাকে সাফল্য এনে দিতে পারে। পেয়ে যাবেন কাঙ্ক্ষিত লক্ষ্য।

আরও পড়ুন

মিথুন সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল (Gemini Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি কর্মজীবন নিয়ে বিভ্রান্ত হতে পারেন। আপনার মন বিক্ষিপ্ত হতে পারে। আপনার কর্মক্ষেত্র পরিবর্তন হতে পারে, কিন্তু এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পেতে কিছুটা কষ্ট হতে পারে। বিরোধীরা কর্মক্ষেত্রে সক্রিয় হতে পারে।

কর্কট রাশির সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল (Cancer Weekly Career Horoscope)- এই সপ্তাহে কর্কট রাশির জাতক-জাতিকাদের চাকরি ও ব্যবসায় সাফল্য পেতে কিছুটা সময় লাগবে। এই সপ্তাহে আপনার উর্ধ্বতনদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলা উচিত। অন্যথায় আপনার কর্মজীবনে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। তর্ক এড়িয়ে চলুন।

সিংহ  সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল (Leo Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনাকে  উর্ধ্বতনদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। বিশেষ করে আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় আপনার হওয়া কাজ নষ্ট হয়ে যেতে পারে। সপ্তাহের শেষভাগে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

কন্যা রাশির সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল  (Virgo Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি পেশা সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। এই সপ্তাহে আপনি কর্মজীবনে যে ফলের কথা ভাবছেন তা পাওয়া কঠিন।

তুলা সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল  (Libra Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি কেরিয়ারের ক্ষেত্রে ভাগ্যবান হবেন। আপনি যে ক্ষেত্রে চেষ্টা করছেন সেই ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। এছাড়াও কাজের ক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা থাকতে পারে। আপনার মন খুশি হবে।

বৃশ্চিক সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল (Scorpio Weekly Career Horoscope)- কর্মজীবনের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। আপনি কাঙ্ক্ষিত কেরিয়ার পেতে পারেন। কেরিয়ার সম্পর্কিত বাধা কেটে যাবে। সাফল্য পেতে পারেন। যে কারণে আপনার মন খুশি থাকবে।

ধনু রাশির সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল (Sagittarius Weekly Career Horoscope)- কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি চাকরি পাওয়ার চেষ্টা করা ব্যক্তিদের জন্য কিছুটা ঝামেলার হতে পারে। এই সপ্তাহে আপনি যে কাজের জন্য চেষ্টা করছেন তাতে সাফল্য পাওয়া কঠিন। আপনি স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। এই সপ্তাহে আপনার সহকর্মীদের সঙ্গে মতভেদ বাড়তে পারে। যে কারণে আপনি বিরক্ত হতে পারেন।

মকর সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল  (Capricorn Weekly Career Horoscope)- কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো হবে। এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম সফল হবে। আপনি একটি ভাল কাজ পেতে পারেন। এই সপ্তাহে আপনি অনেকের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক প্রাপ্তির যোগ। কর্মজীবনে আপনি সফল হবেন।

কুম্ভ সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল  (Aquarius Weekly Career Horoscope)- কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো হতে চলেছে। কর্মজীবনে সাফল্য পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম আর্থিক লাভ দিতে পারে। এই সপ্তাহে আপনি সাফল্য পেতে পারেন। পেয়ে যাবেন কাঙ্ক্ষিত লাভ।

মীন সাপ্তাহিক কেরিয়ার  রাশিফল (Pisces Weekly Career Horoscope)- এই সপ্তাহে কর্মজীবনে সাফল্যের জন্য আরও অপেক্ষা করতে হবে। আপনি যে সাফল্যের জন্য চেষ্টা করছেন তা অর্জন করতে সময় লাগবে। চেষ্টা চালিয়ে যান। হতাশ হবেন না। শীঘ্রই আপনি পরিশ্রমের ফল পাবেন।

Advertisement