scorecardresearch
 

Weekly Financial Horoscope: নতুন সপ্তাহে আয়ের দিক থেকে লাকি ৬ রাশি, সাবধান ৩ রাশি, বাড়বে খরচ

Saptahik Rashifal: কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী ৭ দিন সুখকর হবে, কোন রাশির জাতক-জাতিকাদের জন্য ঝামেলাপূর্ণ হতে পারে। জুন মাসের তৃতীয় সপ্তাহের সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল
হাইলাইটস
  • কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী ৭ দিন সুখকর হবে
  • কোন রাশির জাতক-জাতিকাদের জন্য ঝামেলাপূর্ণ হতে পারে
  • জুন মাসের তৃতীয় সপ্তাহের সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন।

হিন্দু পঞ্জিকা অনুসারে, জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের একাদশী তিথি থেকে এই সপ্তাহ শুরু হচ্ছে। কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী ৭ দিন সুখকর হবে? কোন রাশির জাতক-জাতিকাদের জন্য ঝামেলাপূর্ণ হতে পারে? জুন মাসের তৃতীয় সপ্তাহের সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন।

মেষ- এই সপ্তাহটি মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন সুযোগের দরজা খুলছে। আপনার চেষ্টা ফলপ্রসূ হবে। আপনি যদি চাকরি খুঁজছেন, তবে এই সপ্তাহে ইচ্ছাপূরণ হতে পারে। এই সপ্তাহে আপনার চাকরি এবং ব্যবসায় কাঙ্ক্ষিত অগ্রগতি এবং সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি কর্মজীবনের ক্ষেত্রে আপনার জন্য সম্পূর্ণ অনুকূল হতে চলেছে। বাড়তি আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ হবে। সপ্তাহের শেষভাগে আপনি ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পাবেন। আপনি যদি কোনও ধরণের ঋণ নিয়ে থাকেন তবে আপনি এই সপ্তাহে তা থেকে মুক্তি পেতে পারেন। বহু প্রতীক্ষিত সুসংবাদ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনাকে সতর্ক থাকতে হবে। ঋতুজনিত রোগের কারণে শারীরিক ও মানসিক যন্ত্রণা অনুভব করতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে। দাম্পত্য জীবন সুখের হবে।

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে মনের চেয়ে মাথাকে বেশি অগ্রাধিকার দেবেন। যে কোনও কাজ করার সময় লাভ-ক্ষতির দিকে বেশি মনোযোগ দেবেন। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। সপ্তাহের শুরু থেকে আপনি কর্মজীবন এবং ব্যবসায় বিশ্বস্ত লোকদের কাছ থেকে সমর্থন এবং সহযোগিতা পেতে শুরু করবেন। সপ্তাহের প্রথমার্ধে কোনও বড় সমস্যা সমাধান হয়ে গেলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি প্রথমার্ধের চেয়ে বেশি শুভ হতে চলেছে। আপনার ব্যবসা প্রসারিত করার পরিকল্পনা নিয়ে কাজ করতে পারেন। সপ্তাহের শেষে আপনি কিছু ভাল খবর শুনতে পারেন। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ অনুকূল হতে চলেছে। সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। অবিবাহিত মানুষের জীবনে প্রবেশ করতে পারে কাঙ্ক্ষিত ব্যক্তি। এই সপ্তাহটি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে স্বাভাবিক হতে চলেছে।

আরও পড়ুন

Advertisement

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব খারাপ হতে চলেছে। এই সপ্তাহে আপনাকে ব্যক্তিগত এবং পেশাগত কাজ সম্পূর্ণ করতে দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। সপ্তাহের মধ্যভাগটি ব্যবসায়ীদের জন্য খুবই অনুকূল যাবে। এই সময়ের মধ্যে আপনি সুবিধা নিতে সফল হবেন। শর্টকাট পদ্ধতি বা লটারির মাধ্যমে অর্থ উপার্জনের পরিবর্তে পরিশ্রমের পথ বেছে নিন। সপ্তাহের শেষভাগে আয়ের অতিরিক্ত উৎস তৈরি হবে। যা আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটাবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সুখে সময় কাটানোর সুযোগ পাবেন। ধর্মীয় ও শুভ কাজে অংশগ্রহণের সৌভাগ্য হবে। এই সপ্তাহে আপনি বুদ্ধি দিয়ে বিরোধীদের আপনার পক্ষে আনতে সফল হবেন। প্রেমের সম্পর্ক গভীর হবে। প্রেমিক সঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র ফল দেবে। কর্মজীবন এবং ব্যবসায় বাধার কারণে আপনি হতাশাগ্রস্ত থাকবেন। সপ্তাহের শুরুতে কর্মস্থলে কারও সঙ্গে তর্কের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি আত্মীয়দের কাছ থেকে তুলনামূলকভাবে কম সহযোগিতা এবং সমর্থন পেতে সক্ষম হবেন। সপ্তাহের শুরুতে হঠাৎ বড় কিছু খরচের কারণে আপনার বাজেট বিঘ্নিত হতে পারে।প্রিয়জনের সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে কর্মক্ষেত্রে হঠাৎ কিছু বড় পরিবর্তনের কারণে আপনি অসুবিধা অনুভব করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার বিরোধীদের থেকে খুব সতর্ক থাকতে হবে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের যে কোনও ধরনের অসাবধানতা এড়াতে হবে। অন্যথায় তাঁদের অপ্রয়োজনীয় সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ের মধ্যে আবেগপ্রবণ হয়ে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্কে সতর্কতার নিয়ে এগিয়ে যান। সপ্তাহের শেষভাগে কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। 


সিংহ- এই সপ্তাহটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও সৌভাগ্যপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে কাজের বাধা দূর হবে। আপনার ইচ্ছাপূরণ হবে। সপ্তাহটি প্রিয়জনের সঙ্গে সম্পর্কিত সুখবর দিয়ে শুরু হবে। ঘরে থাকবে সুখের পরিবেশ।আপনি এই সপ্তাহে দুর্দান্ত সাফল্য এবং লাভ পাবেন। ব্যবসার সঙ্গে সম্পর্কিত ভ্রমণগুলি শুভ হবে। এই সপ্তাহে আপনি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলবেন। ভবিষ্যতে লাভজনক প্রকল্পে অংশগ্রহণের সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনি বিলাসিতা সম্পর্কিত জিনিসগুলিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা। আপনি পরিকল্পনায় সফল হতে পারেন। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। দাম্পত্য জীবন সুখের হবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।


কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হবে। এই সপ্তাহে আপনার কোনও কাজে অসতর্ক হওয়া এড়িয়ে চলা উচিত। মনে রাখবেন এর কারণে আপনার কাজও নষ্ট হয়ে যেতে পারে। কোনও বিশেষ কাজের জন্য ঋণ নেওয়ার চেষ্টা করছেন বা কোনও বিশেষ ব্যক্তির কাছ থেকে অর্থ ধার করার চেষ্টা করছেন, তবে আপনার চেষ্টা ব্যর্থ হতে পারে। আর্থিক সাহায্যের বিনিময়ে কিছু বড় কাজ করার জন্য নিজের লোকেরাও আপনার সামনে শর্ত রাখতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে হঠাৎ করে দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। ভ্রমণের সময় আপনাকে আপনার স্বাস্থ্য এবং জিনিসপত্রের খুব যত্ন নিতে হবে। চাকরিজীবীদের সপ্তাহের শেষভাগে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। এই সপ্তাহে খুব শান্ত থাকতে হবে। কথাবার্তা ও আচরণে ভদ্রতা বজায় রাখলে প্রতিপক্ষকে পরাস্ত করতে সফল হবেন। প্রেমের সম্পর্কে দেখনদারি করবেন না। 

তুলা- এই সপ্তাহটি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্যপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে সৌভাগ্য আপনার জীবনে কড়া নাড়বে। চাকরিজীবীদের পদোন্নতির স্বপ্নপূরণ হবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রত্যাশিত সুবিধা পাবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা ফলপ্রসূ হতে দেখা যাবে। তবে কাউকে অন্ধভাবে বিশ্বাস করার ভুল এড়াতে হবে। অন্যথায় লোকসান হতে পারে। এই সপ্তাহে আপনি প্রত্যাশার চেয়ে বেশি লাভ পেতে পারেন। এই সপ্তাহে আপনার বিরোধীরা আপনার সঙ্গে আপস করার উদ্যোগ নিতে পারে। সম্পর্কের দিক থেকেও এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। আপনি যদি অবিবাহিত হন তবে পছন্দের কারও সঙ্গে নতুন জীবনে প্রবেশ করা সম্ভব। দাম্পত্য জীবনের বাধা দূর হবে। বিবাহিত জীবন সুখী হবে। প্রেম জীবন চমৎকার থাকবে। সপ্তাহের শেষার্ধে আপনি পরিবারের সঙ্গে সুখে সময় কাটানোর সুযোগ পাবেন।

Advertisement

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র ফল দেবে। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন করতে এবং কাঙ্ক্ষিত সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সপ্তাহে আপনি অন্যের উপর নির্ভর না করে নিজের কাজগুলি নিজেই শেষ করার চেষ্টা করুন। এই সপ্তাহে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে তাদের সিনিয়র এবং জুনিয়র উভয়ের সাথেই যোগাযোগ রাখতে হবে। ব্যবসা সম্পর্কিত বড় সিদ্ধান্ত নেওয়ার আগে শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নেওয়া উচিত। এই সপ্তাহে আপনি প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন। আয়ের তুলনায় ব্যয়ের আধিক্যের কারণে আর্থিক দিক থেকেও এই সপ্তাহটি চ্যালেঞ্জিং হতে চলেছে। সপ্তাহের শুরু থেকেই আপনি খরচে লাগাম টানুন। প্রেমের সম্পর্কে এগিয়ে যাওয়ার আগে ভাল করে চিন্তা করুন।

ধনুৃ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুবই শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনি আত্মীয়দের কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। ফলে পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হতে দেখা যাবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সন্তুষ্ট থাকবেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের কাছ থেকে সহযোগিতা পাবেন। বেকারদের পক্ষে পছন্দের চাকরি পাওয়া সম্ভব। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যবসায় লাভবান হবেন। ব্যবসায়িক ক্ষেত্রে ভ্রমণ শুভ হবে। সপ্তাহের মাঝামাঝি কোনও পর্যটন বা ধর্মীয় স্থানে হঠাৎ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে। কোনও বিশেষ কাজ সম্পন্ন করতে আপনি ভাই-বোনদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা ও সমর্থন পাবেন। আপনি সম্পর্ক শক্তিশালী করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার স্ত্রীর সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

মকর- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র যাবে। এই সপ্তাহে আপনাকে কেবল পেশা এবং ব্যবসায় নয় ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও অসুবিধার সম্মুখীন হতে হবে। সপ্তাহের শুরুতে জমি ও বাড়ি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য আদালতের দ্বারস্থ হতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদের কারণে আত্মীয়দের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা এই সপ্তাহে কাজ অন্য কারও কাছে ছেড়ে দেওয়ার ভুল করবেন না। অন্যথায় করা কাজটিও নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের উচিত অন্যায় উপায়ে মুনাফা অর্জন করা এড়ানো। নিয়ম-কানুন ভাঙার ভুল করবেন না। সপ্তাহের মাঝামাঝি হঠাৎ করে কিছু বড় খরচ দেখা দিতে পারে। যা মেটাতে আপনাকে টাকা ধার করতে হতে পারে। ভুল বোঝাবুঝি দূর করতে বিবাদের পরিবর্তে আলোচনার আশ্রয় নিন। প্রেমের সম্পর্কে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। সম্পর্কের মর্যাদা বজায় রাখুন। সপ্তাহের শেষভাগে কোনো বিষয়ে পার্টনারের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে। সপ্তাহের শুরুতে কিছু বড় ইচ্ছা পূরণ হলে পরিবারে সুখের পরিবেশ থাকবে। এই সপ্তাহে আপনি কিছু বিষয়ে অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন। আপনার নেওয়া সিদ্ধান্ত সঠিক বলে প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে, সমাজে ও পরিবারে আপনার সম্মান বৃদ্ধি পাবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে হঠাৎ করে কোথাও থেকে টাকা আটকে যেতে পারে। আপনার মধ্যে আত্মবিশ্বাস বাড়বে। আপনি একটি নতুন পরিকল্পনা নিয়ে কাজ করার জন্য পদক্ষেপ নিতে পারেন। কোনও বড় পদক্ষেপ নেওয়ার আগে শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নেওয়া যুক্তিযুক্ত হবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি খুব শুভ প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। প্রেমের সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Advertisement

মীন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র ফল দেবে। এই সপ্তাহে আপনাকে কিছু জিনিস অর্জনের জন্য নিয়ম এবং নীতির সাথে আপস করতে হতে পারে। সপ্তাহের শুরুতে আপনার পরিশ্রমের ফল প্রত্যাশার চেয়ে কম হবে। যে কারণে আপনার মনটা একটু বিষন্ন থাকবেই। এই সময়ের মধ্যে, বন্ধু এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য পাওয়া কঠিন হবে। ব্যবসায় আপনাকে খুব সতর্ক পদক্ষেপ নিয়ে এগিয়ে যেতে হবে। নিজের ব্যবসা অন্যের হাতে ছেড়ে দেওয়ার ভুল করবেন না। এই সপ্তাহে অপ্রয়োজনীয় কাজে অর্থ ব্যয় করবেন না। অন্যথায় আপনি পরে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের মাঝামাঝি কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির কারণে পারস্পরিক সম্পর্ক তিক্ত হতে পারে। বিবাহিত জীবনকে সুখী করতে সঙ্গীর অনুভূতিকে সম্মান করুন। সময় বের করুন। 

Advertisement