scorecardresearch
 

Weekly Horoscope: মিথুন-সহ ৩ রাশি পাবে ভাগ্যের সঙ্গ, জানুন ভাদ্রের শেষ সপ্তাহের রাশিফল

Weekly Horoscope 11- 17 September 2023: আগামী সপ্তাহটি মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশির জন্য কী নিয়ে আসছে? সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন।

Advertisement
মেষ থেকে মীন, কেমন যাবে নতুন সপ্তাহ? মেষ থেকে মীন, কেমন যাবে নতুন সপ্তাহ?

Weekly Horoscope 11- 17 September 2023: মেষ রাশির জাতকদের জন্য, এই সপ্তাহে সবকিছু আপনার জন্য অনুকূল হতে সময় লাগবে বলে মনে হচ্ছে, সিংহ রাশির জাতক জাতিকারা, ছোট বাচ্চাদের যত্ন নিন, তাদের আহত হওয়ার সম্ভাবনা রয়েছে। ১২টি রাশির জন্য এই পুরো সপ্তাহটি কেমন হবে, জেনে নিন  সাপ্তাহিক রাশিফল।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে অলসতা এবং অহংকার উভয়ই এড়িয়ে চলতে হবে। পেশা হোক বা ব্যবসা, এখন না হলে কখনোই না এই চিন্তা নিয়েই এগিয়ে যেতে হবে। তবেই আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। চাকরিজীবী ব্যক্তিদের এই সপ্তাহে তাদের পরিকল্পিত কাজ শেষ করার জন্য অতিরিক্ত কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার প্রয়োজন হবে। এমনকি ব্যবসার ক্ষেত্রেও আপনাকে আপনার প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে। সপ্তাহের প্রথমার্ধের তুলনায়, দ্বিতীয়ার্ধে আপনার কম চ্যালেঞ্জ থাকবে এবং আপনার প্রিয়জনের সাহায্যে কাজ সহজে সম্পন্ন হবে। এই সময়ে, আপনি আপনার স্বাস্থ্য এবং সম্পর্ক বজায় রাখতে আরও অর্থ ব্যয় করতে পারেন। আপনার প্রচেষ্টা ফলপ্রসূ হবে বলে মনে হচ্ছে। পরিবার ও সমাজে আপনার সুনাম বৃদ্ধি পাবে। যুবকরা তাদের বেশিরভাগ সময় তাদের বন্ধুদের সঙ্গে মজা করে কাটাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে অধ্যয়নরত শিক্ষার্থীরা কোনো ভালো খবর পেতে পারে। প্রেমের সম্পর্কে আবেগ থাকবে। আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে মিষ্টি বিবাদ হতে পারে । আপনার সঙ্গীর সঙ্গে  কোনো পর্যটন স্থানে ভ্রমণের সম্ভাবনা থাকবে। 
প্রতিকার: রান্নাঘরে তৈরি প্রথম রুটি প্রতিদিন গরুকে খাওয়ান। 

বৃষ রাশি (Taurus)
এই সপ্তাহটি বৃষ রাশির জাতকদের জন্য সুখ এবং সাফল্য নিয়ে আসবে। এই সপ্তাহে আপনি আপনার প্রচেষ্টার সম্পূর্ণ ফল পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবে। আপনার পেশাগত এবং ব্যক্তিগত বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। জমি ও ভবন সংক্রান্ত বিরোধ মিটে যাবে। আদালতে কোনো মামলা চলমান থাকলে সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি যদি চান, আপনি কূটনীতি এবং প্রভাবশালী ব্যক্তিদের সাহায্যে সব ধরনের বিরোধ নিষ্পত্তি করতে পারেন। সপ্তাহের মাঝামাঝি কোনো প্রিয়জনের সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। কারো সঙ্গে বন্ধুত্ব প্রেমের সম্পর্কে পরিণত হতে পারে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর সুযোগ পাবেন। সপ্তাহের শেষ অংশ পরিবার এবং বন্ধুদের সঙ্গে  মজা করে কাটান।  এই সময়ে আপনি জীবনকে অনেক উপভোগ করবেন। ব্যবসার দিক থেকেও এই সময়টা ভাল। ব্যবসায় কাঙ্খিত ল পাবেন এবং সফল হবেন। এই সপ্তাহে, স্বাস্থ্য স্বাভাবিক থাকবে এবং আত্মীয়দের সঙ্গে  সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। 
প্রতিকার: প্রতিদিন দূর্বা নিবেদন করে গণেশের পূজা করুন এবং গণেশ চালিসা পাঠ করুন। 

আরও পড়ুন

Advertisement

মিথুন রাশি (Gemini)
গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি মিথুন রাশির জাতকদের জন্য কিছুটা স্বস্তির হতে চলেছে। এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে আপনার কাজ পরিচালনার ক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনিও সবার সঙ্গে  ভালো সমন্বয় করে কাজ করবেন। আপনি ঘরে এবং বাইরে মানুষের কাছ থেকে সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে, একটি নতুন পরিকল্পনায় যোগদান বা একটি নতুন ব্যবসা শুরু করার সম্ভাবনা থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে হঠাৎ করে দীর্ঘ বা ছোট দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন সম্পর্ক তৈরি হবে। আপনার ভ্রমণের সময় কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনাকে আপনার স্বাস্থ্য এবং খাদ্যাভ্যাসের প্রতি বিশেষ যত্ন নিতে হবে কারণ এই সময়ে আপনার স্বাস্থ্য আপনার জন্য সমস্যার কারণ হতে পারে। যার কারণে আপনি শারীরিক ও মানসিক কষ্ট ভোগ করতে পারেন। এই সময়ে, আপনাকে আপনার জীবনধারায় কিছু পরিবর্তন আনতে হবে। প্রেমের সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে ভাল সময় কাটাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। 
প্রতিকার: প্রতিদিন ভগবান শ্রী বিষ্ণুর পূজায় জাফরানের তিলক অর্পণ করুন এবং বিষ্ণু সহস্ত্রনাম পাঠ করুন। 

কর্কট রাশি  (Cancer)
এই সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। সপ্তাহের শুরুতে, আপনি পেশা এবং ব্যবসা সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। এই সময়ে ব্যবসায় কাঙ্খিত লাভ হবে। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস থাকবে। এই সময়ে, কর্মক্ষেত্রে আপনার সহকর্মীরা আপনার জন্য খুব সহায়ক প্রমাণিত হবে। শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় আপনি আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। ক্ষমতা ও সরকার সংক্রান্ত কাজে দারুণ সাফল্য পাবেন। কোনো স্কিমে বা বাজারে আটকে থাকা টাকা ফিরে আসবে। যারা বিদেশে কর্মরত তাদের জন্য সপ্তাহের দ্বিতীয়ার্ধটি খুব শুভ যাবে। এই সময়ে, আপনার বড় কোনো বাধা দূর হলে আপনি স্বস্তি পাবেন। যদি আপনার প্রেমের সঙ্গীর সঙ্গে আপনার বিবাদ থাকে তবে এই সপ্তাহে এটি একজন মহিলা বন্ধুর সাহায্যে মিটবে এবং আপনার সম্পর্ক আবার ট্র্যাকে ফিরে আসবে। এই পুরো সপ্তাহটি আপনার জন্য সৌভাগ্যে পূর্ণ, তবুও আপনার কারও সঙ্গে অর্থ বিনিময় করার সময় এবং সপ্তাহের দ্বিতীয়ার্ধে যে কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করার সময়  খুব সতর্ক হওয়া উচিত। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। 
প্রতিকার: প্রতিদিন একটি তামার পাত্র থেকে শিবলিঙ্গে জল নিবেদন করুন এবং শিবমহিম্না স্তোত্র পাঠ করুন। 

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের এই সপ্তাহে কর্মজীবন ও ব্যবসায় বিশেষ সাফল্য ও সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, আপনার পরিকল্পিত কাজগুলি সহজেই সম্পন্ন হবে। ব্যবসায় উল্লেখযোগ্য লাভ পাবেন। সপ্তাহের প্রথমার্ধে ব্যবসার সঙ্গে  সম্পর্কিত ভ্রমণগুলি প্রত্যাশার চেয়ে বেশি লাভজনক এবং সফল প্রমাণিত হবে। পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা কিছু সুখবর পেতে পারেন। কর্মজীবী ​​নারীদের কর্মক্ষেত্রের পাশাপাশি তাদের ঘরে ও পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনি আপনার জীবন সহজভাবে কাটাতে চেষ্টা করবেন। এই সময়ে, আপনি এদিক ওদিক দৌড়ানোর পরিবর্তে এক জায়গায় থাকতে এবং কাজ করতে পছন্দ করবেন। এই সময়ে, আপনি আপনার প্রিয়জনের সঙ্গে  আরও বেশি সময় কাটাতে পারবেন। এই সময়টি প্রেমের সম্পর্কের জন্য অনুকূল হতে চলেছে। আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে কোয়ালিটি  সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার সম্পর্ক আরও মজবুত হবে। এই সময়ে, ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে পাওয়া ভালবাসা এবং সম্মান আপনার মধ্যে ইতিবাচক শক্তি বাড়াতে কাজ করবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি আপনার পরিবারের সঙ্গে  তীর্থস্থানে যাওয়ার সৌভাগ্য পাবেন। 
প্রতিকার: ভগবান শ্রী বিষ্ণুর পূজা করুন এবং প্রতিদিন নারায়ণ কবচ পাঠ করুন। 

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জন্য, এই সপ্তাহটি পেশা এবং ব্যবসায় বিশেষ প্রমাণিত হবে। আপনি যদি ব্যবসার সঙ্গে  জড়িত থাকেন এবং আপনার ব্যবসাকে প্রসারিত করার চেষ্টা করছেন, তবে এই সপ্তাহে আপনার পরিকল্পনাটি ভালভাবে রূপ নিতে দেখা যাবে। আপনি বাজারের  পুরো সুবিধা নিতে সক্ষম হবেন। কারো সঙ্গে অংশীদারিত্বে নতুন ব্যবসা শুরু করতে পারেন। চাকুরীজীবীদের কাঙ্খিত স্থানে বদলি বা পদোন্নতির ইচ্ছা পূরণ হতে পারে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন তবে আপনি একটি ভাল অফার পেতে পারেন। সপ্তাহের শেষার্ধে ক্ষমতা ও সরকারের সঙ্গে যুক্ত কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। যার সাহায্যে আপনি ভবিষ্যতে লাভজনক প্রকল্পে যোগদানের সুযোগ পাবেন। যদি কোনও কারণে আপনার প্রিয়জনের সঙ্গে  আপনার সম্পর্কের অবনতি ঘটে, তবে সপ্তাহের শেষভাগে বন্ধু বা শুভাকাঙ্ক্ষীর সাহায্যে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে যাবে এবং পারস্পরিক ভালবাসা ও বিশ্বাস আবার ফিরে আসবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। কোনো বিশেষ কাজ সম্পন্ন করতে আপনি আপনার পিতামাতার কাছ থেকে বিশেষ সহযোগিতা ও সমর্থন পাবেন। 
প্রতিকার: প্রতিদিন তুলসীর সেবা করুন এবং গায়ত্রী মন্ত্রের  জপ করুন। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে যেকোনো কাজ বুদ্ধি দিয়ে  করতে হবে। আপনি যদি একটি বড় স্কিম নিয়ে কাজ করার কথা ভাবছেন, তবে আপনার যে কোনও কাগজে সই করার আগে এর সঙ্গে  সম্পর্কিত নিয়মগুলি পুঙ্খানুপুঙ্খভাবে পড়া উচিত। কেনা, বিক্রি বা অর্থ স্থানান্তর করার সময় এটি মনে রাখবেন। আপনার সঙ্গী বা কোনো বন্ধুকে অন্ধভাবে বিশ্বাস করার ভুল করবেন না, তা না হলে আপনার বড় ক্ষতি হতে পারে। এমনকি কর্মক্ষেত্রেও নিজের কাজ অন্যের হাতে ছেড়ে না দিয়ে নিজে করুন। অন্যথায়, কাজ খারাপ হলে, আপনাকে আপনার বসের ক্রোধের সম্মুখীন হতে হবে। সপ্তাহের শেষভাগে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। এই সময়ে আপনার পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। এই পরিস্থিতিতে, আপনার খাদ্য এবং দৈনন্দিন রুটিনের বিশেষ যত্ন নিন। আপনি যদি বিদেশে ব্যবসা বা কেরিয়ার গড়ার চেষ্টা করেন, তবে এর সঙ্গে  সম্পর্কিত কোনও বিশেষ কাজে সাফল্য পেতে আপনাকে আরও কিছুটা অপেক্ষা করতে হতে পারে। প্রেমের সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি কম অনুকূল হতে চলেছে। এই সপ্তাহে, আপনার প্রেমের গল্পে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপের কারণে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। কোনো সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে আপনার সঙ্গীর সঙ্গে মতবিরোধও হতে পারে। 
প্রতিকার: প্রতিদিন স্ফটিকের তৈরি শিবলিঙ্গের পূজা করুন এবং রুদ্রাষ্টকম পাঠ করুন। 

Advertisement

বৃশ্চিক রাশি  (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আগের সপ্তাহের তুলনায় কিছুটা স্বস্তির হতে পারে। এই সপ্তাহে, আপনার ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে, মুলতুবি কাজগুলি গতি পাবে। জমি ও ভবন সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির সুযোগ থাকবে। যদি সম্পত্তি সংক্রান্ত বিরোধ আলোচনার মাধ্যমে সমাধান করা যায়, তবে তা করতে দেরি করবেন না এবং আদালতে যাওয়া এড়িয়ে যাবেন। পারিবারিক কোনো সমস্যা সমাধানের সময়, আপনার আত্মীয়দের কথা উপেক্ষা করবেন না। আপনি যদি ব্যবসার সঙ্গে জড়িত থাকেন তবে এই সপ্তাহে চিন্তা না করে কোনও পরিকল্পনা বা চুক্তিতে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন, অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষার্ধে, আপনাকে কাজের জন্য দীর্ঘ বা ছোট দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার সম্পূর্ণ ফল পাবেন। এই সময় পরিবারে ধর্মীয় কাজ সম্পন্ন হতে পারে। স্বজনদের সঙ্গে দেখা হবে। সপ্তাহের শেষে, আপনি বিলাসিতা সম্পর্কিত কিছু ব্যয়বহুল জিনিস কিনতে পারেন, যা আপনার বাড়িতে সুখের পরিবেশ তৈরি করবে। প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। 
প্রতিকার: প্রতিদিন হনুমানজিকে বোঁদে নিবেদন করুন এবং সাতবার হনুমান চালিসা পাঠ করুন। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে যেকোনো সিদ্ধান্ত সাবধানে নিতে হবে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাকে অবশ্যই আপনার শুভাকাঙ্ক্ষীদের মতামত নিতে হবে। সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। এই সময়ে, আপনাকে অতিরিক্ত কঠোর পরিশ্রম করতে হতে পারে এবং সময়মতো আপনার কাজ শেষ করতে আরও বেশি দৌড়াতে হতে পারে। আপনি যদি কোনও ব্যবসার সঙ্গে  জড়িত থাকেন তবে আপনি এই সপ্তাহে আপনার সময় এবং শক্তি পরিচালনা করে আপনার ব্যবসাকে সঠিক পথে এগিয়ে নিতে সফল হতে পারেন। এই সপ্তাহে আপনাকে আপনার কাজের সাফল্যের পাশাপাশি আপনার ভাবমূর্তি উন্নত করার চেষ্টা করতে হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে যারা বিদেশে ব্যবসা করছেন তারা বড় চুক্তি পেতে পারেন। এই সময়ে আপনি আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করতে পারেন এবং আপনি বিচক্ষণতার সঙ্গে আরও বেশি অর্থ উপার্জনে সফল হবেন। এই সপ্তাহে তরুণরা তাদের বেশিরভাগ সময় আনন্দে কাটাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে হঠাৎ কোথাও পিকনিক বা পার্টির আয়োজন হতে পারে। প্রেমের সম্পর্কে পারস্পরিক বিশ্বাস বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে। 
প্রতিকার: ভগবান বিষ্ণুর পূজায় প্রতিদিন বিষ্ণু সহস্ত্রনাম পাঠ করুন। 

মকর রাশি  (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। সপ্তাহের শুরুতে, আপনাকে কাজের সঙ্গে  আরও বেশি তাড়াহুড়ো করতে হতে পারে তবে ভাল দিকটি হল আপনি এর থেকে ইতিবাচক ফলাফল পাবেন। এই সময়ে,  অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করার দিকে আপনার মনোযোগ বেশি থাকবে। আপনার প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম পুরনো এবং অমীমাংসিত সমস্যার সন্তোষজনক সমাধান দেবে। এই সময়ে, আপনি আপনার ঘনিষ্ঠ বন্ধু এবং শ্বশুরবাড়ির কাছ থেকে বিশেষ সহযোগিতা এবং সমর্থন পাবেন। পেশাগত জীবনে অর্জন আপনার মধ্যে আত্মবিশ্বাস তৈরি করবে, যার কারণে আপনি খুব কঠিন কাজগুলোও সহজে সম্পন্ন করতে পারবেন। প্রথমার্ধের তুলনায় সপ্তাহের দ্বিতীয়ার্ধ কিছুটা কঠিন হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার কিছু বড় খরচ হতে পারে। বাড়ির কোনও প্রবীণের স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। যাইহোক, আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে কারণ আপনি ঋতুগত কারণে বা কোনও দীর্ঘস্থায়ী রোগের উদ্ভবের কারণে শারীরিক ও মানসিক কষ্ট ভোগ করতে পারেন। যোগাযোগের মাধ্যমে প্রেমের সম্পর্কের যেকোনো ধরনের ভুল বোঝাবুঝি দূর করার চেষ্টা করুন, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। আপনার জীবনসঙ্গী জীবনের কঠিন সময়ে সমর্থন প্রদান করবে। অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। 
প্রতিকার: প্রতিদিন ভগবান শিবকে বেল বা শমী পত্র  নিবেদন করুন এবং তাঁর পূজা করুন এবং শিব চালিসা পাঠ করুন। 

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
এই সপ্তাহটি কুম্ভ রাশির জাতকদের জন্য কিছু অসুবিধা নিয়ে আসতে পারে। এই সপ্তাহে আপনি কোনও কাজে শর্টকাট অবলম্বন করা এড়িয়ে চলুন। একই সময়ে, যারা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করে বা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করে তাদের থেকে সতর্ক থাকতে হবে। সপ্তাহের শুরুতে, আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণের সময়, আপনাকে আপনার স্বাস্থ্য এবং জিনিসপত্রের সম্পূর্ণ যত্ন নিতে হবে। পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের পছন্দসই ফলাফল পেতে আরও কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার প্রয়োজন হবে। আপনি যদি জমি এবং সম্পত্তি সম্পর্কিত একটি বড় চুক্তি করতে যাচ্ছেন, তবে আপনার কাগজপত্র এবং অর্থের লেনদেনগুলি খুব সাবধানে পরিচালনা করা উচিত। এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে বা সাধারণ জীবনে মানুষের সঙ্গে রসিকতা করা সময় সাবধান। আপনার সেই সময়ে সতর্ক হওয়া উচিত, অন্যথায় আপনি যা বলছেন তা বছরের পর বছর ধরে তৈরি হওয়া সম্পর্কগুলিকে কেবল ভেঙে ফেলতে পারে না বরং আপনার ভাবমূর্তিও নষ্ট করতে পারে। প্রেমের সম্পর্কে সতর্কতার সঙ্গে  এগিয়ে যান, অন্যথায় জিনিসগুলি বিগড়ে যেতে পারে। দাম্পত্য জীবন স্বাভাবিক হবে। 
প্রতিকার: ভগবান হনুমানের পূজা করার সময় প্রতিদিন শ্রী সুন্দরকাণ্ড পাঠ করুন। পাখিদের খাওয়ান। 

মীন রাশি (Pisces)
এই সপ্তাহে মীন রাশির জাতকদের অলসতা আধিপত্য বিস্তার করতে পারে, যার কারণে আপনার গুরুত্বপূর্ণ কাজ স্থগিত থাকতে পারে এবং আপনাকে অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে হবে। এই সপ্তাহে আপনার চাকরি পরিবর্তন করা, একটি নতুন ব্যবসা শুরু করা বা ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা এড়ানো উচিত। আপনি যদি ব্যবসার সঙ্গে জড়িত হন তবে আপনার কাজে  শৃঙ্খলা বজায় রাখা উচিত এবং সাবধানতার সঙ্গে অর্থ লেনদেন করা উচিত। অন্যথায় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে  পারেন। এই সপ্তাহে লোকেদের সঙ্গে মেলামেশা করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি যদি লোকেদের সঙ্গে  কথা বলার সময় আপনার কথাবার্তা এবং আচরণ নিয়ন্ত্রণ করতে পারেন তবে আপনি প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পেতে পারেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে কারও সঙ্গে একগুঁয়ে হওয়া বা অভদ্র আচরণ করা এড়িয়ে চলা উচিত। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনার প্রেমিক সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলা উচিত। একইভাবে, আপনি যদি বিবাহিত হন, তবে আপনার বিবাহিত জীবনকে সুখী রাখতে, আপনাকে অবশ্যই আপনার সঙ্গীর জন্য আপনার ব্যস্ত সময়সূচি থেকে কিছুটা সময় বের করতে হবে। প্রতিকার: প্রতিদিন সূর্যোদয়ের সময় ভগবান সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন এবং আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement