scorecardresearch
 

Weekly 29 Jan-04 Feb Lucky Zodiacs: বুধাদিত্য-সমেত একাধিক যোগ, নতুন সপ্তাহে সিংহ-সহ ৫ রাশির বাম্পার লাভ

Weekly Horoscope (29 Jan-04 Feb): সোমবার থেকে নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য মিশ্র হবে। এই সপ্তাহটি কিছু রাশিচক্রের জন্য চ্যালেঞ্জিং হতে পারে, আবার কিছু রাশির জাতকের স্বাস্থ্যের ক্ষেত্রে বিশেষ সুবিধা দেখতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে নতুন সপ্তাহটি ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে, এই ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। চলুন নতুন সপ্তাহের সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

Advertisement
নতুন সপ্তাহ দারুণ কাটবে ৫ রাশির নতুন সপ্তাহ দারুণ কাটবে ৫ রাশির

Weekly Horoscope 29 Jan to 4 Feb 2024:  সোমবার থেকে নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য মিশ্র হবে। এই সপ্তাহটি কিছু রাশিচক্রের জন্য চ্যালেঞ্জিং হতে পারে, আবার কিছু রাশির জাতকের স্বাস্থ্যের ক্ষেত্রে বিশেষ সুবিধা দেখতে পারে।  নতুন মাসের  প্রথম সপ্তাহে আপনার ব্যবসা, পেশা, স্বাস্থ্য এবং প্রেমের জীবন কেমন যাবে, চলুন জেনে নেওয়া যাক চলতি সপ্তাহের সাপ্তাহির রাশিফল।

 জ্যোতিষশাস্ত্র অনুসারে নতুন সপ্তাহটি ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে, এই ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। চলুন নতুন সপ্তাহের সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

মেষ রাশি  (Aries)
মেষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি সৌভাগ্যের হবে। এই সপ্তাহে চাকরি পেতে পারেন। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই সপ্তাহে আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন। পরিবারে ঐক্য বজায় থাকবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  বাইরে যেতে পারেন।

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি ভাগ্যবান প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনি যদি বিদেশ থেকে কেরিয়ার এবং ব্যবসা করতে চান তবে আপনার বাধা দূর হবে। এই সপ্তাহে আপনি একটি সম্পত্তি ক্রয় করতে পারেন। প্রেমের জীবন ট্র্যাকে ফিরে আসবে। তবে, বিবাহিত জীবনে, আপনার সঙ্গীর স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগজনক থাকবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি দারুণ যাবে। এই সপ্তাহে কিছু ভালো খবর পাবেন। ব্যবসায় লাভ হবে। আপনি এই সপ্তাহে ভ্রমণ করতে পারেন। দলের সঙ্গে  কাজ করার সময় আপনি দুর্দান্ত পারফর্ম করতে পারেন। আপনি যদি অবিবাহিত হন তবে আপনার জীবনে একটি নতুন মানুষ প্রবেশ করতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যের হবে। আপনি বাড়িতে এবং বাইরে উভয় জায়গায় সমর্থন পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান তবে আপনি এই সপ্তাহে কোনও ভাল জায়গা থেকে অফার পাবেন। এই সপ্তাহটি ব্যবসার জন্য শুভ হবে। প্রেমের সঙ্গীর ক্ষেত্রে  আপনারা একে অপরকে সমর্থন করবেন।

মকর রাশি (Capricorn)
এটি মকর রাশির জাতকদের জন্য খুব ভালো হবে। আপনি এই সপ্তাহে অনেক ভ্রমণ করবেন। এই সপ্তাহে ভাগ্য আপনার পাশে থাকবে। এই সপ্তাহটি শুভ হবে, আপনি এই সপ্তাহে একটি গাড়ি কিনতে পারেন। আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement