scorecardresearch
 

Weekly Rashifal: বৃষ-সহ ৪ রাশির কর্মক্ষেত্রে সাফল্য, বাকিদের কেমন কাটবে আগামী সাতদিন?

Weekly Horoscope 29 Jan to 4 Feb 2024: আজ থেকে শুরু হতে যাচ্ছে জানুয়ারির পঞ্চম সপ্তাহ। এই সপ্তাহ চলবে ২৯ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত। এই সপ্তাহে, অনেক রাশির জাতক আর্থিক সুবিধা পাবেন এবং কিছু রাশির জাতক ক্ষতির সম্মুখীন হতে পারে। চলুন জেনে নেওয়া যাক এই সপ্তাহটি আপনার রাশির জন্য কেমন যাবে।

Advertisement
নতুন সপ্তাহ কেমন কাটবে আপনার? নতুন সপ্তাহ কেমন কাটবে আপনার?

Weekly Horoscope (29 Jan-04 Feb): আজ থেকে জানুয়ারির পঞ্চম সপ্তাহ শুরু হল। এই সপ্তাহ চলবে ২৯ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত। জ্যোতিষীদের মতে, এই সপ্তাহটি খুবই বিশেষ হবে কারণ এই সপ্তাহের সূচনা হতে চলেছে সাকাত চৌথ  দিয়ে। এই সপ্তাহে বৃষ, কর্কট, কন্যা ও তুলা রাশিতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে কিছু রাশির জাতক জাতিকারা সমস্যার সম্মুখীন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক  নতুন সপ্তাহটি সব রাশির জাতকদের জন্য কেমন যাবে।

মেষ (Aries)
এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য আগের থেকে ভালো যাবে। কাজ ও ব্যস্ততা অনেক বেড়ে যাবে। অফিসের কাজের পাশাপাশি পারিবারিক কাজের কারণে কাজের চাপ বেশি থাকবে। এই সপ্তাহে আর্থিক অবস্থা ভালো থাকবে। এছাড়াও আপনি যে কোন সম্পত্তি কিনতে পারেন। ভ্রমণও হতে পারে।

বৃষ (Taurus)
 সপ্তাহের শুরুতে কিছুটা উত্তেজনা থাকবে। আর্থিক ও কাজের অবস্থা ভালো থাকবে। এই সপ্তাহে একটি বড় বাধা দূর হবে। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের কিছু যত্ন নিতে হবে। এই সময়ে আপনাকে বিবাহের জন্য চেষ্টা করতে হবে। অমীমাংসিত কঠিন কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন।

আরও পড়ুন

 মিথুন (Gemini)
পারিবারিক সমস্যা এই সপ্তাহে আপনাকে সমস্যায় ফেলতে পারে। সন্তান ও সঙ্গীর ব্যাপারে সমস্যা হতে পারে। কেরিয়ারের বিষয়গুলো ভালো থাকবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনি যদি সম্পত্তি কিনতে চান তাহলে কিছুদিন অপেক্ষা করুন। বড় কোনো কাজে তাড়াহুড়ো করবেন না।

কর্কট (Cancer)
 কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভাল যাচ্ছে। অমীমাংসিত কাজ শেষ হবে, তবে কিছুটা উত্তেজনা থাকতে পারে। স্বাস্থ্য সমস্যা এবং দুর্ঘটনা প্রতিরোধ করুন। সপ্তাহের মাঝামাঝি পারিবারিক বিবাদের দিকে খেয়াল রাখুন।

Advertisement

 সিংহ (Leo)
সপ্তাহের শুরু থেকেই স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মজীবন ও পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে। সম্পত্তি এবং বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় বিবাদ এবং খারাপ স্বভাব এড়িয়ে চলুন।

কন্যা (Virgo)
সপ্তাহের শুরুতে সন্তানদের নিয়ে উদ্বেগ থাকতে পারে। তবে সামগ্রিকভাবে আর্থিক ও কর্মজীবনের পরিস্থিতি ভালো থাকবে। আপনি স্থান পরিবর্তন এবং সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। সপ্তাহের শেষে কিছু বিনোদনমূলক কাজে ব্যস্ত থাকবেন।

তুলা (Libra)
তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ফল বয়ে আনবে। তুলা রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে লেনদেনের ক্ষেত্রে  লাভবান হবেন। কর্মক্ষেত্রে পদমর্যাদা বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। সমাজে সম্মান বাড়বে।

বৃশ্চিক (Scorpio)
নতুন মানুষের সঙ্গে  আলাপ করুন। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান। পরিবারের প্রতি আগ্রহ বাড়বে। জীবনসঙ্গী প্রত্যাশা পূরণ করবে। সেবা ও আতিথেয়তার অনুভূতি থাকবে। বিতর্কিত  বিষয় উপেক্ষা করুন। গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো এড়িয়ে চলুন।

 ধনু (Sagittarius)
সপ্তাহের শুরুটা ভালো যাবে। কর্মজীবনে অনেক ব্যস্ততা থাকবে। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা আছে, এত উপকার হবে। নতুন পদ ও প্রতিপত্তি লাভ হতে পারে। সপ্তাহের শেষে আপনার স্বাস্থ্যের যত্ন নিন, আঘাত এড়ান।

মকর (Capricorn)
 এই সপ্তাহের শুরুতে মানসিক চাপ থাকতে পারে। আপনি আর্থিক লাভ এবং কিছু পুরস্কার বা সম্মান পেতে পারেন। এই সপ্তাহে সম্মান ও খ্যাতি বাড়বে বলে মনে হচ্ছে। আপনি এই সময়ে আপনার কর্মজীবনে চিন্তাভাবনা করে পরিবর্তন করতে পারেন।

 কুম্ভ (Aquarius)
 সপ্তাহের শুরুতে অপ্রয়োজনীয় দুশ্চিন্তা হতে পারে। কাজের চাপে সমস্যা হবে বলে মনে হচ্ছে। সপ্তাহের মাঝামাঝি থেকে অবস্থার উন্নতি হবে, আপনার মন ভালো থাকবে। কর্মজীবন ও আর্থিক অবস্থা ভালো থাকবে।

 মীন (Pisces)
 কর্মজীবন এবং ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। অচেনা মানুষকে বিশ্বাস করবেন না। বিনিয়োগের আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। অর্থ ব্যয় বেশি হতে পারে। নতুন চাকরির সুযোগ আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement