scorecardresearch
 

Weekly Horoscope 29th January 2024: মেষের পরিশ্রমের ফলপ্রাপ্তিতে অঢেল টাকা, সিংহের হতাশা বৃদ্ধি; জানুন সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে, মিথুন রাশির জাতকদের অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা উচিত নয়, অন্যথায় তাদের বিব্রত বোধ করতে হতে পারে। ধনু ব্যবসায়ীদের একবারে এক দিকে অগ্রসর হওয়া উচিত। জানুয়ারির শেষ সপ্তাহের সাপ্তাহিক রাশিফল ​​থেকে জানুন ২৯ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত সময়টা কেমন যাবে।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 29th January-4th February 2024: এই সপ্তাহে, মিথুন রাশির জাতকদের অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা উচিত নয়, অন্যথায় তাদের বিব্রত বোধ করতে হতে পারে। ধনু ব্যবসায়ীদের একবারে এক দিকে অগ্রসর হওয়া উচিত। জানুয়ারির শেষ সপ্তাহের সাপ্তাহিক রাশিফল ​​থেকে জানুন ২৯ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত সময়টা কেমন যাবে।

মেষ রাশি
মেষ রাশিদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক থাকবে, তাদের কাজের গড় ফল পাবেন। যার সম্পর্কে খুব খুশি বা দুঃখিত হবেন না। গ্রহের অবস্থান দেখে ব্যবসায় প্রতিদ্বন্দ্বিতা হবে কিন্তু অনুকূলে অপ্রতিরোধ্য হবে। তরুণদের প্রেমের সঙ্গীর সঙ্গে ভালো রসায়ন থাকবে, তাদের সঙ্গে সময় কাটবে। সপ্তাহের শুরুতে বিবাহিত জীবনে কিছু ছোটখাটো বিবাদের সম্ভাবনা রয়েছে, এর পরেও সম্পর্কের মধ্যে প্রেম থাকবে। বয়স্ক ব্যক্তিদের দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়িয়ে চলা উচিত কারণ ভ্রমণের সময় তাদের স্বাস্থ্যে কিছু নেতিবাচক পরিবর্তন দেখা যাবে, যার প্রভাব দীর্ঘ সময়ের জন্য দৃশ্যমান হবে।

বৃষ রাশি
এই রাশি জাতক জাতিকারা যারা মিডিয়া সেক্টরের সঙ্গে যুক্ত তারা কাজের চাপে থাকবেন এবং সহকর্মীদের সঙ্গে কিছু ভুল বোঝাবুঝিও হতে পারে। ব্যবসায়ী শ্রেণীকে আর্থিক হিসাব-নিকাশের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে, চিন্তা না করে কাউকে আপনার টাকা দেবেন না। এই সপ্তাহে শিক্ষার্থীদের পড়াশোনার অবস্থা ভালো থাকবে। পড়াশোনায় আগ্রহী হবেন এবং ভাল ফলাফলও অর্জন করবেন। কাজে এতটাই ব্যস্ত থাকবেন যে আপনি বাড়ি যাওয়ার সুযোগও পাবেন না।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশিদের অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা এড়িয়ে চলা উচিত, অন্যথায় এই অভ্যাসের জন্য লোকেরা আপনাকে জনসমাবেশে বিব্রত করতে পারে। যেসব ব্যবসায়ী বিদেশে কাজ করেন এবং বিদেশি পণ্য বিক্রি করেন তারা এই সপ্তাহে ভালো লাভ করবেন। তরুণরা এতদিন যে মানসিক অস্থিরতায় ভুগছিল তা থামবে। বাড়ির ছোট সদস্যদের ভুলের জন্য আপনি রেগে যাবেন, কিন্তু তবুও আপনাকে আভিজাত্য দেখাতে হবে এবং তাদের ক্ষমা করতে হবে।

Advertisement

কর্কট রাশি
এই রাশির চাকরিজীবীদের কথা যদি বলি, তাহলে গ্রহের অবস্থান বিবেচনায় আপনার জন্যও সমালোচনা ও নিন্দার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শুরুতে ব্যবসার গতি কিছুটা মন্থর হবে কিন্তু মাঝখানে ব্যবসা আবার তার গতি বাড়াতে সক্ষম হবে। যুবকদের কেবল নতুনের সঙ্গে নয়, পুরানো বন্ধুদের সঙ্গেও যোগাযোগ রাখতে হবে, কারণ পুরানো বন্ধুরা সহায়ক এবং সহযোগিতামূলক প্রমাণিত হবে। এই সপ্তাহে আত্মীয়দের আনাগোনা থাকবে, যে কারণে কিছু কাজেও ব্যাঘাত ঘটবে।

সিংহ রাশি 
সিংহ রাশিদের কর্মচারীদের সমর্থন না পেলে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে পারস্পরিক সম্মতির ভিত্তিতে ব্যবসায়িক সিদ্ধান্ত নিন। প্রেমের সম্পর্কে থাকা তরুণদের মধ্যে প্রেমের অভাবের কারণে, হতাশার দু'জনের মধ্যে তৈরি হতে পারে। জমি সংক্রান্ত কিছু বিবাদের সম্ভাবনা আছে, পারিবারিক বিষয়ে আলোচনা করে বাইরে না যাওয়ার চেষ্টা করুন।

কন্যা রাশি
এই রাশিদের জন্য সপ্তাহটি স্বাভাবিক, কর্মক্ষেত্রের পরিবেশ একই থাকবে। যার ফলে আপনার কাজ কোন বাধা ছাড়াই সম্পন্ন হবে। এই সপ্তাহটি বিনিয়োগের জন্য অনুকূল, বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বৃদ্ধি করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত করা শিক্ষার্থীদেরও শৃঙ্খলার পাঠ শিখতে হবে কারণ শৃঙ্খলা সাফল্যের একটি গুরুত্বপূর্ণ ধাপ।

তুলা রাশি
তুলা রাশিরা সমস্যাই এত বড় নয় যে তার সমাধান খুঁজে পাবেন না। ব্যবসায়ীদের এই সপ্তাহে বিজ্ঞাপন সম্পর্কিত বিষয়গুলি পরিকল্পনা করা উচিত, ব্যবসার জন্য কোন ধরনের বিজ্ঞাপন উপযুক্ত হবে তা নিশ্চিত করুন। অতীত হয়ে গেছে, তাই অতীতের ভুলের জন্য নিজেকে মারধর করার পরিবর্তে, সেগুলি পুনরাবৃত্তি না করার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি 
এই রাশিদের পরিস্থিতি অনুযায়ী তাদের চিন্তাভাবনা পরিবর্তন করতে হবে, কারণ পুনর্নবীকরণ প্রত্যেকের জন্যই প্রয়োজন, তা জায়গা হোক বা চিন্তা। ব্যবসায়ীদের আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে, তাই সক্রিয় থাকুন এবং ব্যবসায় উত্থান-পতনের দিকে নজর রাখুন। যে যুবক বা মহিলা প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের কোনও বিষয়ে হঠকারিতা এবং অহংকার দেখানো উচিত নয়, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন এবং তাদের স্বাস্থ্য টিপস দিতে থাকুন।

ধনু রাশি
ধনু রাশিদের শুধুমাত্র তাদের সামর্থ্য অনুযায়ী অফিসিয়াল দায়িত্বের বোঝা নিতে হবে, অর্থাৎ শুধুমাত্র সেই কাজগুলি গ্রহণ করুন যা তারা ভাল করতে পারে। তরুণদের বাড়ি তৈরির নিয়ম-কানুন মেনে চলতে হবে এবং সেই নিয়ম ভাঙার চেষ্টা করবেন না।

মকর রাশি
এই রাশিদের সরকারি দপ্তরে কর্মরতদের অবশ্যই তাদের কাজ পুনরায় যাচাই করতে হবে, কারণ কাজে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পদের সঠিক ব্যবহার ব্যবসায়িক কাজে গতি আনবে। অভিভাবকদের উচিত তাদের সন্তানদের পড়াশোনায় সাহায্য করা এবং তাদের মৌলিক জ্ঞানকে শক্তিশালী করার দিকেও মনোযোগ দেওয়া।

কুম্ভ রাশি
কুম্ভ রাশিদের চাকরির অবস্থা ভালো থাকবে, ভবিষ্যতেও যাতে পরিস্থিতি ভালো থাকে, উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। ব্যবসায়ীরা সমস্যার সময়ে ধৈর্য হারাবেন না, শুধুমাত্র সাহসই সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। যুবকরা এই সপ্তাহে কোনও ধর্মীয় স্থানে ভ্রমণে যাবেন, ভ্রমণের সময় নতুন জায়গা জানতে পারবেন এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে দেখা করবেন। স্ত্রীয়ের থেকে দূরে থাকেন, তবে এই সপ্তাহে তার সঙ্গে দেখা করার পরিকল্পনা করতে পারেন।

মীন রাশি
এই রাশির জাতক জাতিকারা সরকারি দপ্তরে কর্মরত আয়ের অন্যান্য উৎস পাবেন, তবে লোভের ফাঁদে এড়াতে হবে। আমদানি-রপ্তানির মতো অর্থ সংক্রান্ত কাজে কোনও প্রকার বিলম্ব বা অলসতা দেখাবেন না। একটি প্রেমের সম্পর্কের মধ্যে আবেগগতভাবে সংযুক্ত থাকবেন, সঙ্গীর প্রতি সম্পূর্ণভাবে নিবেদিতপ্রাণ দেখাবেন। স্ত্রীর সঙ্গে সমস্ত ব্যক্তিগত এবং ঘরোয়া বিষয় শেয়ার করুন, তার গুরুত্বপূর্ণ পরামর্শগুলি আপনার জন্য উপকারী হবে।

Advertisement

Advertisement