scorecardresearch
 

June Weekly Horoscope 2024: মেষ সহ ৪ রাশির বাড়বে খরচ, সৌভাগ্যের দরজা খুলবে বাকিদের; জানুন সাপ্তাহিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্র অনুসারে জুনের প্রথম সপ্তাহটি খুব বিশেষ হতে চলেছে। এই সপ্তাহে অনেক রাজযোগ গঠিত হচ্ছে। মেষ রাশিতে, রাহু মীন রাশিতে, কেতু কন্যা রাশিতে এবং বৃহস্পতি বৃষ রাশিতে। এর পাশাপাশি সপ্তাহের শুরুতে বুধ বৃষ রাশিতে বসে থাকবে। এর সঙ্গে ৩ জুন বৃহস্পতি বৃষ রাশিতে উঠবে।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 3 To 9 June 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে জুনের প্রথম সপ্তাহটি খুব বিশেষ হতে চলেছে। এই সপ্তাহে অনেক রাজযোগ গঠিত হচ্ছে। মেষ রাশিতে, রাহু মীন রাশিতে, কেতু কন্যা রাশিতে এবং বৃহস্পতি বৃষ রাশিতে। এর পাশাপাশি সপ্তাহের শুরুতে বুধ বৃষ রাশিতে বসে থাকবে। এর সঙ্গে ৩ জুন বৃহস্পতি বৃষ রাশিতে উঠবে। বৃষ রাশিতে সূর্য, বৃহস্পতি, বুধ ও শুক্রের যোগ রয়েছে, যার কারণে চতুর্গ্রহী যোগের পাশাপাশি বুধাদিত্য, শুক্রাদিত্য, গুরু আদিত্য যোগের পাশাপাশি লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে।

মেষ রাশি
এই সপ্তাহে কোনও বড় আর্থিক সিদ্ধান্ত নেবেন না। খরচ বাড়তে চলেছে। তবে উল্লেখযোগ্য নগদ লাভ করার সুযোগ পেতে পারেন। অবিবাহিত প্রাপ্তবয়স্কদের পরিবার তাদের সন্তানদের বিয়ে করতে চায়। পরিবার চায় যে তারা তাদের পছন্দের কাউকে বা তাদের সন্তানদের পছন্দের কাউকে বিয়ে করুক। তবে বড় কোনো স্বাস্থ্য সমস্যা হবে না।

বৃষ রাশি
বেতনভোগী কর্মীরা তাদের পরিচালকদের দ্বারা আরও বেশি কাজ করার এবং আরও ভাল ফলাফল করার জন্য চাপ দেবে। আয় বাড়ানোর জন্য কোনো অবৈধ পদ্ধতি ব্যবহার করা এড়িয়ে চলুন। এটি জীবনে বড় পরিণতি হতে পারে। দীর্ঘমেয়াদী সিদ্ধান্ত নেওয়ার জন্য এটি উপযুক্ত সময় নয়। যাদের অনানুষ্ঠানিক সম্পর্ক আছে তাদের আলাদা হওয়ার সম্ভাবনা বেশি।

আরও পড়ুন

মিথুন রাশি
উদ্যোক্তাদের এমন কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে যা গুরুতর প্রভাব ফেলতে পারে। কর্মচারীদের নতুন দায়িত্ব দেওয়া হবে। এদিকে স্কুল বা কলেজে শিক্ষার্থীদের খুব খারাপ সময় যাবে। নোট নেওয়ার চেষ্টা করুন এবং নিয়মিত তাদের সংশোধন করুন। বিদেশে পড়াশুনা এখনই মনে হচ্ছে না। সম্পর্কের লোকেদের শ্বাসরুদ্ধকর বন্ধন তৈরি করার পরিবর্তে তাদের সঙ্গীকে সময় এবং স্থান দেওয়ার লক্ষ্য রাখা উচিত।

Advertisement

কর্কট রাশি
বেতনভোগী পেশাজীবীদের একটি কঠিন কাজ সন্তোষজনকভাবে সম্পন্ন করার সম্ভাবনা বেশি। তারা আশানুরূপ ফল পাবেন না। শিক্ষার্থীরা তাদের পাঠ্যক্রম বুঝতে আরও সময় নিতে পারে। যাইহোক, আপনি নীতিগুলি সম্পূর্ণরূপে বোঝার চেষ্টা করতে পারেন। যদিও কোনও বড় সমস্যা ভবিষ্যদ্বাণী করা যায় না, একটি অবিরাম অসুস্থতা সারা সপ্তাহ জুড়ে বিরক্ত করতে পারে।

সিংহ রাশি
অর্থ উপার্জনের একটি চমৎকার সুযোগ সহজে আসবে না। স্নাতকদের শিক্ষাবিদদের সাথে তাদের পায়ের আঙ্গুলের উপর থাকতে হবে, যার অর্থ তাদের অবশ্যই তাদের সেরাটা করতে হবে। দেখা যাচ্ছে তারা সহজে জিনিস শিখতে পারবে না। খরচ বাড়বে। এই ক্ষেত্রে সতর্ক হওয়া উচিত এবং অপ্রয়োজনীয় বা অপব্যয় ব্যয় এড়ানো উচিত।

কন্যা রাশি
স্নাতক ছাত্রদের এই অবসর সময় সদ্ব্যবহার করা উচিত। আগামী বছরে কভার করা হবে যে বিষয় আলোচনা. একই পরামর্শ স্নাতকোত্তর ছাত্রদের দেওয়া হয়. এই সপ্তাহে আয় কিছুটা বৃদ্ধি পেতে পারে। নতুন সম্পর্ক ফুটে উঠবে। তবে নতুন পরিচিতকে খুব বেশি বিশ্বাস করবেন না।

তুলা রাশি
চরিত্রে নমনীয়তা দেখান এবং এই মুহূর্তে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। চাকরিজীবীরা আরও কঠোর পরিশ্রম করতে বাধ্য হবেন। এদিকে, উচ্চশিক্ষার শিক্ষার্থীরা সিদ্ধান্ত নিতে পারে কোন বিষয়ে মেজর। যাইহোক, তাদের উচিত তাদের বর্তমান শিক্ষাক্রম চালিয়ে যাওয়া। আর্থিক সুবিধা পেতে অসুবিধা হবে। অতিরিক্তভাবে, একটি অপ্রত্যাশিত আর্থিক বিল আপনার পথে আসবে।

বৃশ্চিক রাশি
এখন ছুটিতে থাকা সমস্ত কলেজ ছাত্রদের আসন্ন শিক্ষাবর্ষে পড়ানো হবে এমন বিষয়গুলি পর্যালোচনা করা উচিত। এটি তাদের অন্যদের থেকে এগিয়ে রাখবে এবং তাদের শিক্ষকদের দ্বারা যা শেখানো হয়েছে তা সহজে আত্তীকরণ করতে সাহায্য করবে। এখানে কোন নতুন রোমান্টিক সম্পর্ক গড়ে উঠবে না। পরিবারের কোনও সদস্যের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন থাকার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু রাশি
কর্মচারীরা সময়সীমা পূরণ করতে এবং প্রত্যাশিত ফলাফলের জন্য সংগ্রাম করবে। উচ্চ বিদ্যালয়ের বাচ্চাদের বিভ্রান্ত হওয়া এবং হারিয়ে যাওয়া একটি ভীতিকর পরিস্থিতি। গ্র্যাজুয়েটরা একটি আকর্ষণীয় সুযোগের প্রতি আকৃষ্ট হতে পারে, কিন্তু তাদের পড়াশোনাকে অগ্রাধিকার দিতে হবে। এই সপ্তাহে আয় স্বাভাবিক থাকবে। অন্যান্য সমস্ত খরচ সুচারুভাবে পরিচালনা করা উচিত। অর্থনৈতিক প্রবাহ সম্ভব।

মকর রাশি
ব্যবসায়ীরা আগামী সাত দিন চ্যালেঞ্জিং মনে করবেন। প্রথমে, বিক্রয় হ্রাস হতাশার কারণ হবে। পরবর্তীকালে, একটি দুর্বল স্বর্গীয় আন্দোলন আপনার বর্তমান চুক্তিগুলি চালিয়ে যাওয়ার আপনার উচ্চাকাঙ্ক্ষাকে ধ্বংস করে দেয়। যাইহোক, চিন্তা করবেন না কারণ অর্থগুলি নির্দিষ্ট উত্স থেকে নিরবচ্ছিন্ন তহবিলের প্রবাহের মাধ্যমে নিজের যত্ন নেবে এবং কোনও উল্লেখযোগ্য ব্যয় হবে না৷

কুম্ভ রাশি
লাভজনক চুক্তি করার জন্য উদ্যোক্তাদের প্রতিটি প্রচেষ্টা ব্যর্থ হবে। চাকরিজীবীদের সপ্তাহটি ভালো যাবে। তাদের দক্ষতা সত্যিই উচ্চ হবে। অবিবাহিত দম্পতিদের তাদের সঙ্গীর অনুভূতি বিবেচনা করা উচিত। আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হলে কথা বলুন। প্রাপ্তবয়স্কদের জয়েন্ট এবং পেশী ব্যথা হতে পারে।

মীন রাশি
স্কুলে যেতে বিদেশে যেতে চান এমন ছাত্ররা হতাশ হবেন। গ্রহের গতিবিধি তাদের বিদেশ ভ্রমণে বাধা দেবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। অর্থের সম্প্রসারণ হবে এবং বিপুল অর্থ ব্যয় হতে পারে। জরুরি পরিস্থিতি মোকাবিলা করার জন্য ভালভাবে প্রস্তুত থাকুন। দম্পতিকে তাদের সম্পর্কের ক্ষেত্রে কিছুটা অপ্রীতিকরতার মুখোমুখি হতে হবে। আক্রমনাত্মকভাবে বিষয়গুলি সমাধান করার চেষ্টা করবেন না।

Advertisement