scorecardresearch
 

Weekly Horoscope (3-9 July): মেষসহ এই রাশিগুলির দারুণ কাটবে, আপনার ভাগে কী আছে? জানুন সাপ্তাহিক রাশিফল

Horoscope Weekly (3 July to 9 July 2023): এই সপ্তাহে, ভগবান শিবের কৃপায়, কিছু রাশির ভবিষ্যত পরিবর্তন হতে চলেছে। কিছু রাশির জাতকদের জন্য আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। বিশেষ করে ব্যবসায়ী শ্রেণী আর্থিক সুবিধা পেতে পারে, জেনে নিন কোন রাশির জন্য এই সপ্তাহটি শুভ এবং কাদের জন্য এই সপ্তাহটি কঠিন হতে চলেছে।

Advertisement
কেমন যাবে আপনার নতুন সপ্তাহ? কেমন যাবে আপনার নতুন সপ্তাহ?

Horoscope Weekly (3 July to 9 July 2023):এই  সপ্তাহে, ভগবান শিবের কৃপায়, কিছু রাশির ভবিষ্যত পরিবর্তন হতে চলেছে। কিছু রাশির জাতকদের জন্য আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। বিশেষ করে ব্যবসায়ী শ্রেণী আর্থিক সুবিধা পেতে পারে, জেনে নিন কোন রাশির জন্য এই সপ্তাহটি শুভ এবং কাদের জন্য এই সপ্তাহটি কঠিন  হতে চলেছে। 

মেষ ( Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে তাদের আত্মবিশ্বাস রাখতে হবে। যদি এটি  কমিয়ে দেন, তবে এনার্জির  স্তরে ড্রপ হতে পারে। অযথা চিন্তা করে সময় নষ্ট করবেন না। অলসতা ত্যাগ করুন এবং আপনার পরিকল্পনাগুলি সম্পূর্ণ করার জন্য কাজ করুন। পেশাগত জীবনে পদোন্নতি হবে। পরিস্থিতি বিশ্লেষণ করার ক্ষমতা প্রসারিত হবে। ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে, দৈব কৃপা লাভ হবে। এই সপ্তাহে কমলা রঙ আপনার জন্য শুভ হবে। 

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতকদের এই সপ্তাহে ঝুঁকি নেওয়া এড়ানো উচিত। স্বাস্থ্য ভালো থাকবে। এই সপ্তাহটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে আগ্রহী হবেন। কোনো কাজ শুরু করার জন্য সময় অনুকূল, আপনি কাঙ্ক্ষিত ফল পাবেন। পরিবারে উৎসবমুখর পরিবেশ থাকবে। নতুন সম্পর্ক শুরু হতে পারে। সবুজ রং আপনার জন্য উপকারী হবে। 

আরও পড়ুন

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকরা এই সপ্তাহে সুখবর পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। সতেজ ও উদ্যমী বোধ করবেন। আপনি ব্যবহারিক সিদ্ধান্ত নেবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। পরিশ্রমের ফল শীঘ্রই পাবেন। আগামী দিনে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। পরিবারের কোনও মহিলার কাছ থেকে মানসিক এবং আর্থিক সহায়তা পাবেন। সোনালি রঙ এই সপ্তাহে আপনার জন্য শুভ হবে। 

কর্কট (Cancer)
কর্কট রাশিদের এই সপ্তাহে ধৈর্য ধরতে হবে। পাকস্থলী ও হজম সংক্রান্ত সমস্যা হতে পারে। শনির কৃপা পেতে  দান করতে হবে। কর্মক্ষেত্রে নতুন সূচনার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে সঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে, কারো সঙ্গে কথায় জড়াবেন না, ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। সাদা রঙ এই সপ্তাহে আপনার জন্য উপকারী হবে। 
 
সিংহ (Leo)
সিংহ রাশির জাতকদের এই সপ্তাহে অলসতা ত্যাগ করতে হবে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন, বাইরের খাবার এড়িয়ে চলুন। অফিসে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। আপনি পছন্দসই ফলাফল পাবেন এবং আপনার মনও খুশি থাকবে। পরিবারে আপনার জন্য নেওয়া সিদ্ধান্তগুলি উপকারী প্রমাণিত হবে। আপনার সিদ্ধান্তের প্রশংসা করা হবে। এই সপ্তাহে হলুদ রঙ আপনার জন্য শুভ হবে। 

Advertisement

কন্যা (Virgo)
জাতকদের এই সপ্তাহে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। এনার্জি লেভেলে ওপরে  রাখতে হবে। চিন্তায় সময় নষ্ট করবেন না, লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যান। অফিসে সিদ্ধান্তগুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে, শীঘ্রই আপনি কিছু সাফল্য  পাবেন। ব্যক্তিগত জীবনে ব্যয় বাড়তে পারে। এই সপ্তাহে লাল রঙ আপনার জন্য শুভ হবে। 

তুলা ( Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে তাদের সঙ্গীর দিকে মনোযোগ দিতে হবে। কাজের চাপের কারণে স্ট্রেস এবং এনার্জি লেভেল প্রভাবিত হতে পারে। তবে কর্মক্ষেত্রে সাফল্য আসবে। নতুন বাড়ি কেনার পরিকল্পনা করা হবে। তর্ক করা থেকে বিরত থাকুন, সম্মানে আঘাত লাগতে পারে। বেগুনি রঙ আপনার জন্য উপকারী হবে। 

বৃশ্চিক (Scorpio)
এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ঈশ্বরের কৃপায় অনেক সমস্যার সমাধান  হবে। আপনার নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। অফিসে একটু বেশি কাজ করতে হবে। তবে আপনার কঠোর পরিশ্রমের ফল আসবে। পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। গাঢ় নীল রঙ আপনার জন্য শুভ হবে। 

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতকদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। শুভাকাঙ্খীদের পরামর্শ মেনে চলুন, উপকার হবে। একটু ম্যাচিউরিটি  দেখালে অনেক সুবিধা হবে। অফিসের প্রতিটি কাজ চিন্তাভাবনা এবং শান্তভাবে করুন। দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণের সম্ভাবনা থাকবে। ব্যক্তিগত জীবনে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। বেগুনি রঙ আপনার জন্য উপকারী হবে।  

মকর (Capricorn)
মকর রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে খুব ভালো ফল পাবেন বলে আশা করা হচ্ছে। তবে এর জন্য একটু পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, তবে সাফল্যের সঙ্গে আপনি সেগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যক্তিগত জীবনে অনেক সুখ থাকবে। আপনার পরিচিত কারো কাছ থেকে বড় সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার শুভ রং লাল। 

কুম্ভ (Aquarius) 
এই সপ্তাহে আপনাকে চাপ থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। স্বাস্থ্যে উত্থান-পতন থাকবে, তবে আতঙ্কিত হবেন না, স্বাস্থ্যকর রুটিন অনুসরণ করুন, স্বাস্থ্য ভাল হবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত চিন্তা এড়িয়ে চলুন। ধর্মীয় স্থানে সেবা করলে উপকার পাওয়া যাবে। ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। কারোকাছ থেকে কোন  খবর পাওয়ার  অপেক্ষায় থাকবেন। হালকা নীল রঙ আপনার জন্য শুভ হবে। 

মীন (Pisces)
মীন রাশির জাতকদের এই সপ্তাহে ধৈর্য ধরতে হবে। আপনার  স্বাস্থ্য সর্ম্পকে সচেতন হন। কাউকে বিশ্বাস করার আগে ভালো করে পরীক্ষা করে নিন। অফিসের কোনো সিনিয়র বা অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ সহায়ক হবে। ব্যক্তিগত জীবনে উপকারী সিদ্ধান্ত নেবেন। আপনার উপর ঐশ্বরিক কৃপা থাকবে। তবে তাড়াহুড়ো করে কোনো কাজ করবেন না, ক্ষতি হতে পারে। সামুদ্রিক সবুজ রঙ আপনার জন্য উপকারী হবে। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement