scorecardresearch
 

Weekly Horoscope Luckiest Zodiac Sign: ত্রিগ্রহী যোগে জুনের প্রথম সপ্তাহে অর্থের বৃষ্টি, বড় লাভ পাচ্ছে ৫ রাশি

Saptah Rashifal 3 to 9 June 2024: জুনের শুরুতে বৃষ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এই যোগ পুরো সপ্তাহ ধরে চলবে এবং ৫ টি রাশির জাতকদের জন্য বাম্পার সুবিধা নিয়ে আসবে। এছাড়া বুধাদিত্য রাজযোগও জুনের প্রথম সপ্তাহে কার্যকর হতে চলেছে।

Advertisement
রাজযোগে জুনের শুরুতেই লাভবান ৫ রাশি রাজযোগে জুনের শুরুতেই লাভবান ৫ রাশি

Horoscope Weekly 3 june to 9 June 2024: জুনের প্রথম সপ্তাহটি বিবাহিত মহিলাদের জন্য বিশেষ হতে চলেছে। বট সাবিত্রী উৎসব ৬ জুন, এই দিনে মহিলারা তাদের স্বামীর দীর্ঘায়ু কামনা করে ব্রত করবেন। সপ্তাহের শুরুতে, চন্দ্র মেষ রাশিতে থাকবে এবং বৃষ রাশিতে পৌঁছানোর সঙ্গে সঙ্গে   এটি গ্রহের রাজা সূর্য সহ আরও অনেক গ্রহের সঙ্গে  মিলিত হবে। সপ্তাহান্তে চন্দ্র মিথুন রাশিতে গমনের সাথে সঙ্গেই ভৌম প্রদোষ ব্রতহবে, এই দিনে ব্রত ও ভগবান শঙ্করের উপাসনা করলে বিশেষ ফল পাওয়া যায়। 

বুধাদিত্য রাজযোগ দিয়ে শুরু হচ্ছে জুনের প্রথম সপ্তাহ। বুধাদিত্য রাজযোগ এই সপ্তাহে কার্যকর হতে চলেছে। আসলে, বুধ এবং সূর্য বৃষ রাশিতে একসঙ্গে  বসতে চলেছে। যার কারণে বুধাদিত্য রাজযোগ গঠিত হয়। এমতাবস্থায় জুনের প্রথম সপ্তাহটি মিথুন সহ ৫টি রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকারা প্রচুর সুবিধা পাবেন পাশাপাশি পারিবারিক জীবনে উন্নতি ও সুখ অনুভব করবেন। আসুন জেনে নিই জুন মাসের প্রথম সপ্তাহের ৫টি ভাগ্যবান রাশি।

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ও সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। সপ্তাহের শুরুতে আপনার কোনো বড় ইচ্ছা পূরণ হলে পরিবারে   আনন্দের পরিবেশ থাকবে। চাকরিজীবীদের জন্য সপ্তাহটি খুব ফলদায়ক হতে চলেছে। আপনি সিনিয়র এবং জুনিয়র উভয়ের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়ীদের জন্যও সপ্তাহটি শুভ যাচ্ছে। আপনার টাকা কোথাও আটকে থাকলে এই সপ্তাহে ফেরত পেতে পারেন। চাকরিতে অগ্রগতি হবে এবং কর্মক্ষেত্র ও পরিবার উভয় ক্ষেত্রেই সম্মান বাড়বে। এই সপ্তাহে আপনি আপনার কোনও আত্মীয়ের দ্বারা আগে বিনিয়োগ করা অর্থ থেকে সুবিধা পাবেন। এই সপ্তাহে আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্কের উন্নতি হবে। বিবাহিত জীবন সুখের হতে চলেছে।

আরও পড়ুন

Advertisement

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্য বয়ে আনতে চলেছে। এই সপ্তাহে আপনি পেশা এবং ব্যবসায় আপনার কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন। এই রাশির কিছু চাকরিজীবী যদি দীর্ঘদিন ধরে তাদের পদোন্নতি বা কাঙ্খিত স্থানে ট্রান্সফারের  জন্য অপেক্ষা করে থাকেন, তবে সে সব এখন পাওয়া যাবে। আপনি আপনার কর্মক্ষেত্রে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। এছাড়াও, এই সপ্তাহে আপনি আপনার সহকর্মী, ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যে ক্ষেত্রেই চেষ্টা করুন না কেন, আপনি আপনার ইচ্ছা অনুযায়ী সাফল্য পাবেন। চাকরিজীবীদের আয়ের নতুন উৎস তৈরি হবে। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সঙ্গে  আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

সিংহ (Leo)
এই সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের ইচ্ছা পূরণে পূর্ণ হবে। এই সপ্তাহের শুরুতে আপনাকে কেরিয়ার সম্পর্কিত যাত্রা শুরু করতে হতে পারে। এই যাত্রা আপনার জন্য সুখকর প্রমাণিত হবে এবং আপনি পছন্দসই ফলাফল পাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তবে এই সপ্তাহে আপনি কিছু ভাল সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের চাকরি পরিবর্তনের ইচ্ছা পূরণ হতে পারে। এই মাসে আর্থিক লাভের দ্বারা আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। এই সপ্তাহে আপনি কোনো তীর্থস্থানে ভ্রমণে যেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। প্রেমের সম্পর্কেও ভুল বোঝাবুঝি মিটে যাবে।

বৃশ্চিক (Scorpio)
জুনের প্রথম সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য সুখে ভরপুর হতে চলেছে। এই সপ্তাহে, কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনি আপনার সমস্ত সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন। যা গত কয়েক মাস ধরে আপনার চিন্তার বিষয় ছিল। এই সপ্তাহে, আপনি যদি আপনার কর্মক্ষেত্রে পরিকল্পিতভাবে কাজ করেন তবে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। চাকুরীজীবীদের জন্য সপ্তাহটি পুরোপুরি তাদের অনুকূলে বলে মনে হচ্ছে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের সঙ্গে  ঘনিষ্ঠভাবে কাজ করা আপনার পক্ষে উপযুক্ত হবে। শুধু এই সপ্তাহে, আপনাকে খেয়াল রাখতে হবে যে আপনি আপনার সঙ্গীর জীবনে অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়াবেন।

ধনু (Sagittarius)
জুন মাসের প্রথম সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে, আপনার পরিকল্পনা করা সমস্ত কাজ সম্পন্ন হবে। যার কারণে আপনি আপনার ভিতরে আশ্চর্যজনক উদ্যম এবং শক্তি দেখতে পাবেন। এই সময়ে, আপনি আপনার সমস্ত কাজ গুরুত্ব সহকারে সম্পন্ন করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। এটি করলে আপনি সুখকর ফলাফল পাবেন। সপ্তাহের মাঝামাঝি কেরিয়ার এবং ব্যবসার ক্ষেত্রে আপনাকে একটু বেশি দৌড়াতে হতে পারে। সপ্তাহের মাঝামাঝি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে  আপনার যোগাযোগ থেকে আপনি উপকৃত হবেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য সম্পর্কে একটু সতর্ক থাকুন। আপনার খাবারের প্রতি আরও যত্ন নিন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement